যোগাযোগ

by Lesarপোস্ট টি ১৯,৩২৬ বার পড়া হয়েছে

আমিওপারি ডট কম ইতালি ও ইউরোপের সকল প্রবাসীদের লক্ষ্যে সম্পূর্ন বাংলায় প্রকাশিত হচ্ছে যেখানে আপনারা আপনাদের দ্বারা আয়োজিত সামাজিক,রাজনৈতিক,সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানের প্রচারনা সম্পূর্ণ ফ্রিতে আমাদের মাধ্যমে প্রকাশ করতে পাড়বেন। আপনাদের প্রবাস জীবনে ঘটে যাওয়া নিজ নিজ এলাকার লোকাল নিউজ আমিওপারির মাধ্যমে সবার কাছে তুলে ধরতে পাড়বেন। এবং আমিওপারি ডট কম সম্পর্কে আপনার মূল্যবান তথ্য,মতামত,পরামর্শ এবং অভিযোগ অথবা  যে কোন  বিষয়ে সরাসরি টেলিফোনে যোগাযোগ করুন অথবা ইমেইল করুনঃ

আমাদের সাথে টেলিফোনে যোগাযোগের নাম্বারঃ

আমিওপারির সভাপতি  Mobile: + 39 3381408917   Email: info@amiopari.com

আমিওপারির সিনিয়র সহ সভাপতি  Mobile: + 39 3282021494   Email: info@amiopari.com

আমিওপারির সহ সভাপতি  Mobile: + 39 3427973280   Email: query@amiopari.com

আমিওপারির সাধারণ সম্পাদকঃ Mobile: + 39 3200412540    Email: query@amiopari.com

আমিওপারির প্রধান কার্যালয়ের টেলিফোন নাম্বারঃ + 39 0624405217

আমিওপারির স্কাইপ আইডিঃ  Skype id:   amiopari

আমাদের ঠিকানাঃ

আমাদের ইতালির অফিসঃ

আমিওপারির প্রধান কার্যালয়ঃ

ইতালির রোম চেন্তচেল্লে- 

স্থানঃ Via delle Albizzie, 27

Cap: 00172 Rome, Italy ( Centocelle)

আমাদের প্রধান কার্যালয়ে আসার কয়েকটি মাধ্যম তুলে ধরা হলঃ

যারা ট্রাম দিয়ে আসবেনঃ

রোম টেরমিনি ষ্টেশন (Stazione Termini) বা ভিত্তরিও (Piazza Vittorio Emanuele II) থেকে ৫ নাম্বার ট্রাম অথবা পরতা মাজ্জিওরে (Porta Maggiore) থেকে ১৯ নাম্বার ট্রাম ধরতে হবে চেন্তচেল্লির  ডিরেকনে। তারপর ট্রাম এর লাস্ট স্তপিজ নেমে Via dei faggi ধরে পায়ে হেটে  ২ মিনিট এগোলেই Via delle albizzie 27 নাম্বার পেয়ে যাবেন

যারা মেট্রো ও বাস দিয়ে আসবেনঃ মেট্রো লাইন B দিয়ে যেভাবে আসবেন? মেট্রো লাইন B এর Monti Tiburtini স্তপিজে নেমে ৫৪২ অথবা ৫৪৪ নাম্বার লাইনের বাসের যেকোনো একটি দিয়ে আসতে পারবেন। ৫৪৪ নাম্বার বাসে উঠার আগে ফেরমাতার গায়ে লেখা Primavera ডিরেকশন দেখে বাস ধরতে হবে, তারপর ১৮টি স্তপিজের পরে ১৯তম স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Primavera/Lombardi ) এর পর ২০০ মিটার পায়ে হেটে চলে আসতে পারবেন। এবং ৫৪২ নাম্বার বাসে উঠার আগে ফেরমাতার গায়ে লেখা P. Za Delle Camelie ডিরেকশন দেখে বাস ধরতে হবে, তারপর ১২টি স্তপিজের পরে ১৩ তম স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Robinie/Castani ) এর পর ২৫০ মিটার পায়ে হেটে চলে আসতে পারবেন।

মেট্রো লাইন A দিয়ে যেভাবে আসবেন?মেট্রো লাইন A এর Lucio Sestio স্তপিজে নেমে ৫৫৮ নাম্বার লাইনের বাস ধরে সরাসরি আমাদের অফিসে এসে নামতে পারবেন। ৫৫৮ নাম্বার বাসে উঠার আগে ফেরমাতার গায়ে লেখা Gardenie ডিরেকশন দেখে বাস ধরতে হবে, তারপর ১৫টি স্তপিজের পরে ১৬ তম স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Albizzie ) নেমেই আমাদের অফিস পেয়ে যাবেন। 

রোম টেরমিনি ষ্টেশন (Stazione Termini) থেকে বাসে যেভাবে আসবেন? টেরমিনি ষ্টেশন থেকে ১০৫ নাম্বার বাসের কাপোলিনেয়া থেকে বাস ধরে ১৩টি স্তপিজ পরে ১৪ নাম্বার স্তপিজে নেমে যেতে হবে  ( স্তপিজের নামঃ Casilina/Berardi) সেখান থেকে ৫৫৮ নাম্বার বাস ধরে ৭টি স্তপিজের পর ৮ নাম্বার স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Albizzie ) নেমেই আমাদের অফিস পেয়ে যাবেন।

যারা রোমের তরপিনারতারা থেকে আসবেন? রোমের তরপিনারতারা থেকে আপনি দুইভাবে আসতে পারবেন- ১০৫ অথবা ৪০৯ নাম্বার বাস ধরে। ১০৫ নাম্বার বাস ধরে আসতে হলে, ১০৫ নাম্বার বাসে উঠার আগে ফেরমাতার গায়ে লেখা Staz.ne Grotte Celoni ডিরেকশন দেখে বাস ধরতে হবে, এবং বাস স্তপিজের নাম Casilina/Tor Pignattara থেকে ১০৫ নাম্বার বাস ধরে ১ স্তপিজ পর ২য় স্তপিজে নেমে যেতে হবে ( স্তপিজের নামঃ Casilina/Berardi) সেখান থেকে ৫৫৮ নাম্বার বাস ধরে ৭টি স্তপিজের পর ৮ নাম্বার স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Albizzie ) নেমেই আমাদের অফিস পেয়ে যাবেন।

আর ৪০৯ ধরে আসতে হলে? রোমের তরপিনারতারা থেকে ৪০৯ নাম্বার বাস ধরে লারগো প্রেনেস্তে ( Largo Preneste ) নেমে রাস্তার অপজিটে পার্কের সাথে ৫৪১,৩১৪,৫০১,২১৩ ইত্যাদি বাস ট্যার্মিনাল থেকে ২১৩ নাম্বার বাস ধরতে হবে। ২১৩ নাম্বার বাস ধরে ৭ টি স্তপিজ পরে ৮ নাম্বার স্তপিজে নেমে যেতে হবে (স্তপিজের নামঃ Albizzie ) নেমেই আমাদের অফিস পেয়ে যাবেন।

আমাদের প্রধান অফিস খোলা থাকে সপ্তাহের ৬ দিন রবিবার থেকে শুক্রবার। সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। শনিবার সাপ্তাহিক বন্ধ।

 

এছাড়া আপনারা চাইলে নিচের ফর্মটি পূরণ করে আমাদের কাছে প্রেরণ করতে পারেন। ধন্যবাদান্তে আমিওপারি ডট কম।প্রবাসে আপনার জীবন আরো সুন্দর ও আনন্দময় হয়ে উঠুক এই প্রত্যাশাই রইলো।

  • আপনার নাম (আবশ্যক)

  • আপনার ইমেইল (আবশ্যক)

  • বিষয়

  • আপনার বার্তা/মতামত/পরামর্শ/অভিযোগ
  • ফাইল যোগ করুন(যদি প্রয়োজন হয়)

    নিচের কোডটি লিখুন captcha

আপনার মন্তব্য লিখুন