মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর রেখে যাওয়া হাদিস গুলো বিভাগে সাজানো হয়েছে এক নতুন রূপে!

by arifulsuis on নভেম্ভর ৩, ২০১৩পোস্ট টি ১,০০৩ বার পড়া হয়েছে in ধর্মীয় সংবাদ

আস-সালামু আলাইকুম, সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আশা করছি সকলে ভালো আছেন। মহান আল্লাহর রহমতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর রেখে যাওয়া হাদিস গুলোর মধ্যে পোস্ট লেখা পর্যন্ত ৩০২৪ টি হাদিসকে ২০৯  টি বিভাগে সাজাতে সক্ষম হয়েছি এবং আমরা কাজ করে যাচ্ছি সবগুলো হাদিসকে বিভাগে সাজাতে। আশা করছি খুব দ্রুত তা শেষ হবে। যা আপনাদের সবার কাজে লাগবে। এবং অনেক অনেক সহজেই হাদিসগুলো পড়তে পারবেন বিভাগ অনুযায়ী।

www.hadis.sinhatalk.com

www.facebook.com/hadisbycat

সেই সাথে হাদিসগুলোকে যাতে সুন্দর দেখা যায়  এজন্য ডিজাইনেও ব্যাপক পরিবর্তন করা হয়েছে।

আপনারা আমাদের সাহায্য করতে পারেন। এই সাইট ভিসিট করতে আপনাদের বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন।হাদিস পড়ার সময় যদি মনে হয় যে এটি অন্য একটি বিভাগে হওয়া উচিত ছিল তাহলে মন্তব্য করে আমাদের জানাতে পারেন। আমাদের ফেসবুক পেজ www.facebook.com/hadisbycat এখানেও আপনাদের বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন। উপরের ছবিটি ডাউনলোড করে আপনার ফেসবুক পেজে পোস্ট করতে পারেন। সর্বোপরি একটি কথা হচ্ছে যে আমাদের কোন স্পন্সর নেই। এবং কোনক্রমেই আমরা স্পন্সর সংগ্রহ করব না। তাই এর পাবলিছিটিতে আপনারা অবশ্যই আমাদের সাহায্য করবেন। আপনি যদি এই সাইটের লিঙ্ক যদি আপনার কোন বন্ধুকে দেন আর সে যদি এই হাদিসগুলো পড়ে হাদিস মোতাবেক চলার চেষ্টা করে তবে সে যতটুকু সোয়াব পাবে আপনিও ততটুকু সোয়াব পাবেন ইনশাআল্লাহ। তাই আমরা আশা করছি আপনারা প্রত্যেকেই “বিভাগে সাজানো হাদিস” পাবলিছিটিতে সাহায্য করবেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 2 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment