বিমানের টয়লেটে বিপজ্জনক মুহূর্ত কাটালেন এক নারী যাত্রী!

by মো: রাসেল on নভেম্ভর ৬, ২০১৩পোস্ট টি ৫৬২ বার পড়া হয়েছে in আন্তর্জাতিক সংবাদ


রানওয়েতে দৌড়াচ্ছে বিমান এবং উড্ডয়নও শুরু করেছে । ধীরে ধীরে গতি সঞ্চার করছে । একটু পরেই আকাশে ডানা মেলবে। ঠিক এমনই এক বিপজ্জন মহূর্তে যদি কোনো যাত্রী নিজেকে ওই বিমানের টয়লেটে আবিষ্কার করেন তখন কেমন হবে ? সম্প্রতি যুক্তরাজ্যে এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। খবর ঢাকা টাইমস এর

আমস্টারডামস স্কিপোল বিমানবন্দর থেকে যুক্তরাজ্য এয়ারওয়েজের একটি বিমান যাত্রা শুরু করে ।বিমানটি যখন রানওয়েতে ছোটা শুরু করে ঠিক তখন ২০ বছর বয়সী এক নারী যাত্রী বিমানের টয়লেটে ছিলেন ।নির্ধারিত সময়ের আধাঘণ্টা পর যাত্রীদের কোনো রকম সতর্ক না করে হঠাৎ করেই বিমানটি উড্ডয়ন শুরু করে।রানওয়ে থেকে আকাশে উড্ডয়নের সময় তিনি ভয়ে আঁতকে ওঠেন।বিমানটি যখন ধীরে ধীরে ওপরের দিকে উঠতে থাকে ভীত-সন্ত্রস্ত ওই নারী যাত্রী তখন এক পা দুই পা করে টয়লেট থেকে বের হয়ে আসছিলেন ।

তখন ক্রুদের ঘুম ভাঙ্গে! এবং তারা ওই মুহূর্তে নারী যাত্রীকে চিৎকার করে বাইরে আসতে নিষেধ করেন। তাকে আবারো টয়লেটে ফিরে যেতে বলেন। কারণ বিমানটি তখন বিপজ্জনক অবস্থায় ওপরের দিকে উঠছিল।এর ঠিক কয়েক মুহূর্ত পর বিমানটি আকাশে দ্রুত গতিতে উঠতে থাকে। তখনো ওই নারী যাত্রী টয়লেটের মধ্যে কোনো ধরনের ছিটবেল্ট ছাড়াই গুটিসুটি অবস্থায় পড়ে থাকেন।

বিমানটি যখন আকাশে নিরাপদে ওড়া শুরু করে এবং সিটবেল্টের সতর্কীকরণ বাতি বন্ধ হয়ে যায় তখন ওই নারীকে নিজস্ব আসনে আসার অনুমতি দেয়া হয়।প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেছেন,বিমানটি যখন যাত্রা করে তখন স্টাফরা ওই নারী যাত্রীর নির্দিষ্ট আসনে না থাকার বিষয়টি কর্তৃপক্ষকে জানায়নি।অন্য এক যাত্রী বলেন, ‘ক্রুরা বিমানের টয়লেটের পেছনের ডান দিকে বসা ছিল। বিমান ছাড়ার আগে ভালোভাবে সবকিছু পরীক্ষা করে দেখা হয়নি।’অবশ্য বিব্রত ওই নারী যাত্রী বিমানে কর্মরত স্টাফদের ক্ষমা করে দিয়েছেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ব্রিটেনে বাংলাদেশির সংখ্যা ২ লাখ ১২ হাজার
পবিত্র করার নামে ছাত্রীদের ধর্ষণ
মিস আমেরিকা প্রতিযোগিতায় বাংলাদেশের মেয়ে পারমিতা
প্রবাসে বাংলা ভাষাকে মর্যাদা দানের লক্ষে শর্ট ফিল্ম "রেড ফেব্রুয়ারী-আই এম দ্যা ওয়ান"
ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেনে প্রবাসীরা-আমরা বাংলাদেশে শান্তি চাই!!
প্রবাসীদের অবহেলা করবেন না।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 87 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment