মিলানে ন্যশনাল এক্সচেঞ্জ কোম্পানির আঞ্চলিক অফিস উদ্বোধন

by NAJMUL HUSSAIN on নভেম্ভর ১৩, ২০১৩পোস্ট টি ৩৩ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন , ইতালি: ন্যাশনাল এক্সচেঞ্জ ইউরোপের একটি সফল মানি ট্রান্সফার কোম্পানি , ইতালি, পুর্তগাল , স্পেন ও গ্রীস এ ন্যাশনাল এক্সচেঞ্জ এর ৬০০ এর অধিক শাখা রয়েছে ,এই সকল শাখা থেকে ৯০ টি দেশে টাকা প্রেরন করে ন্যাশনাল এক্সচেঞ্জ , ইতলীর মিলানো শহরের গ্রাহক দের সুবিধার কথা চিন্তা করে ন্যাশনাল এক্সচেঞ্জ তাদের নিজস্ব আঞ্চলিক অফিস এর কার্যক্রম শুরু কররেন মিলানেতে ফলে র্নথ জোন এর সকল প্রবাসী ন্যাশনাল এক্সচেঞ্জ এর সকল এজেন্ট এর সুবিধা ভোগ করবে। গত ১০ ই নভেম্বর ইতালীর মিলানো শহরের ডন বসকো গির্জার অডিটোরিয়ামে জাকজমক ভাবে অনুষ্ঠিত হয়ে গেল ন্যাশনাল এক্সচেঞ্জের মিলানো আঞ্চলিক অফিস এর শুভ উদ্বোধন। কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজী্ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইকরাম ফরাজী আলমগীর , প্রধান অতিথি তরাকা রানাওয়ালা ফিতা কেটে ন্যাশনাল এক্সচেঞ্জ এর মিলানো আঞ্চলিক অফিস এর শুভ উদ্বোধন করেন । শুভ উদ্বোধন এ আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের মিলান কনসুলেট জেনারেল মোহাম্মদ তওহিদুল ইসলাম , ন্যাশনাল এক্সচেঞ্জ এর পরিচালক – হাজী মোহাম্মদ কদ্দুছ ফরাজী ও মোহাম্মাদ বাবুল এবং, বিশেষ অতিথি ছিলেন কুসাল ডি সিলভা রেমিটেন্স বিভাগের প্রধান, সমপথ ব্যাংক শ্রীলঙ্কা । শুভ উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন রোম ও মিলানো শহরের সামাজিক ও রাজনীতিক বিশিষ্ট ব্যাক্তির্বগ ও ন্যাশনাল এক্সচেঞ্জ এর মিলানোর সকল ব্রাঞ্জ পরিচালক ও মিলানে অবস্থিত জনতা এক্সচেঞ্জ এর কর্মকর্তারা এবং বাংলাদেশী, শ্রীলংকান, নেপালী, পাকিস্থানী ,ইন্ডিয়ান ও সর্ব কমিউনিটির মানুষ ।

অনুষ্ঠানের সভাপতি ও কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী ন্যাশনাল এক্সচেঞ্জ এর সকল গ্রাহক ও উপস্থিত সকল কে ধন্যবাদ জানান । ন্যাশনাল এক্সচেঞ্জ এর মাধ্যমে টাকা প্রেরন করার জন্য, তিনি আরও বলেন আজ ন্যাশনাল এক্সচেঞ্জ এর সফলতার মূল কারিগর সকল দেশের সমানিত গ্রাহক, জনাব ইদ্রিস ফরাজী ন্যাশনাল এক্সচেঞ্জ এর সকল গ্রাহকের কষ্টার্জিত র্অথ যথাসময়ে তাদের পরিবারের কাছে সঠিক সময়ে পৈাছে দেবার অঙ্গীকার করেন । ন্যাশনাল এক্সচেঞ্জ এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজী সকল প্রবাসী দের বৈধ পথে ন্যাশনাল এক্সচেঞ্জ এর মাধ্যমে টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন ও দেশের অর্থনিতী তে গুরুত্বপূর্ন অবদান রাখার আহবান জানান । তিনি সকল গ্রাহক কে সি.আই .পি মেম্বার হবার জন্য আবেদন করতে বলেন , ন্যাশনাল এক্সচেঞ্জ সি.আই .পি মেম্বার এর জন্য সকল প্রকার সহযোগিতা করবে । প্রধান অথিতি তরাকা রানাওয়ালা ও বিশেষ অতিথি ছিলেন কুসাল ডি সিলভা সব সময় ন্যাশনাল এক্সচেঞ্জ এর পাশে থাকার অঙ্গীকার করেন । বাংলাদেশের মিলান কনসুলেট জেনারেল মোহাম্মদ তওহিদুল ইসলাম ন্যাশনাল এক্সচেঞ্জ এর সাফল্য কামনা করেন এবং সকল প্রবাসীদের বাংলাদেশী প্রতিষ্ঠান ন্যাশনাল এক্সচেঞ্জ এর মাধ্যমে টাকা পাঠাতে বলেন । ন্যাশনাল এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইকরাম ফরাজী আলমগীর বলেন ন্যাশনাল এক্সচেে ঞ্জ চালু করেছে ” ফ্ল্যাশ ক্যাশ সার্ভিস” এই সার্ভিস এর মাধ্যমে গ্রাহক রা মাত্র ১ মিনিটে ন্যাশনাল এক্সচেঞ্জ এর ৫০০ এর অধিক শাখা থেকে বাংলাদেশের বিভিনড়ব ব্যাংকের ২০০০ এর অধিক শাখায় টাকা পাঠাতে পারবেন । ন্যাশনাল এক্সচেঞ্জ এর্ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইকরাম ফরাজী আলমগীর মিলানো আঞ্চলিক অফিস এর শুভ উদ্বোধন উপলক্ষ্যে ঘোষনা করেন যে , গ্রাহক রা শুধু মাত্র মিলানো ন্যাশনাল এক্সচেঞ্জ অফিস থেকে ৫০% কমিশনে আগামী ৩১ ডিসেম্বর র্পযন্ত টাকা পাঠাতে পারবেন।

সর্ব কমিউনিটির মানুষ তাদের বক্তব্যয় ন্যাশনাল এক্সচেঞ্জ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইকরাম ফরাজী আলমগীর কে ধন্যবাদ জানায় মিলানো শহরে ন্যাশনাল এক্সচেঞ্জ আঞ্চলিক অফিস এর কার্যক্রম শুরু করার জন্য । মাসিক স্বদেশ বিদেশ পত্রিকার মিলান ব্যুরো প্রধান ,ইউরো বিডি নিউজ অনলাইন পত্রিকার সম্পাদিকা সেলিনা আক্তার এর উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয় ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল,ইতালি আওয়ামীলীগের সহ সভাপতি মিজানুর রহমান মিজান,মিলান আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন সাহা,মিলান দুতাবাসের কাউন্সিলর দেওয়ান হোসেন আইয়ুব,ইতালি যুবলীগের সভাপতি এম এ রব মিন্টু,মিলান আওয়ামীলীগের প্রবীন নেতা আকরাম হোসেন,সৈয়দ মহসিন মিলন,সিরাজুল ইসলাম গাফফার,মান্নান মালিত,মাহবুবুর রহমান হান্নান,কবির উদ্দিন আহমেদ,সৈয়দ জামান সম্রাট,নাজমুল কবির জামান,মাশরুর ই ইসলাম,আবুল হাশেম,মজিবুর হাওলাদার,তফজ্জুল হোসেন তফু,সিরাজ খালাসী,আব্দুল খালেক রিন্টু,সুলতানা খান প্রমুখ ।উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীলংকান প্রবাসীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান এর সমাপ্তি ঘোষনা করা হয় ।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

মিলানের ব্রেসিয়ায় বৃহত্তর ফরিদপুর সমিতির মিলন মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত
মিলানে প্রবাসীদের আয়োজনে দুই দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন
মিলানে এই প্রজন্মের মেয়েদের উদ্যোগে বাংলাদেশের শীতার্ত মানুষের জন্য শীত বস্ত্র সংগ্রহ
মিলানে স্টুডেন্ট এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
মিলানে ঢাকা সমিতির নতুন কমিটি ঘোষণা
মিলান কেন্দ্রীয় জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment