প্যারিসে প্রবাসী এক বাংলাদেশীর বেদনাদায়ক ঘটনা!!মুহূর্তেই তার পরিবারে নেমে আসে একটি কালো ছায়া

by Lesar on নভেম্ভর ২৬, ২০১৩পোস্ট টি ৯৬৩ বার পড়া হয়েছে in ফ্রান্সের নিউজ,দূতাবাস ও ইম্মিগ্রেশন তথ্য

জাকারিয়া মিঠুঃ ২০০৯ সালের শেষের দিকে আমি প্যারিস আসি এবং রেখে আসি আমার পরিবার বাংলার মাটিতে । দিন কাল ভালো কাটছিল প্যারিসে বেশ আমার । আমার পরিবারে বাবা মা আর ছিলাম তিন ভাই । বেশ ভালই ছিল আমার পরিবার শুধু একটি কষ্ট ছিল আমার পরিবারের যা, মেয়ে মানুষ মানি I don’t have a sister । তিন ভায়ের ভিতরে আমি সবার বড় আর আমার ছোট জাহিদুল হাছান রিফাত Rifat Jahid আর পরিবারের সবার প্রিয় ছোট ভাই মরহুম, আরাফাত রহমান সিয়াম । ২০০১ সালে ৮-৯ বছরের আমার একজন ভাই পানিতে পরে মারাযায় জার নামছিল মরহুম, জিহাদ হাছান আরাফাত ।
গত শক্রবার ( ২২ নভেম্বর ২০১৩ ) সন্ধ্যায় আমার পরিবারে নেমে আসে একটি কালো ছায়া যে ছবিটি দেখছেন সে আমার ছোট ভাই সিয়াম ।কি দোষ ছিল এই মাসুম ছেলের ? কি অপরাধ এই ১০-১১ বছরের আমার ছোট ভাই্টার ? দেখছেন কি ভাবে তাকে ছুরি দিয়ে আঘাত করেছে ঘতকরা ? দেখেন কি ভাবে ঘুমিয়ে আছে আমার ভাই টি ? যে, মাকে জড়িয়ে ছড়া ঘুমাতেন না আজ সে চিরদিনের জন্য একা থাকছেন ঘুমিয়ে সাড়ে তিন হাত মাটির নিছে ।কোথায় পাব আমার সেই বড় ভাইয়া চিকন কণ্ঠের ঢাক ? আমাকে সেই কণ্ঠে আর কেউ কোনদিন দিবেনাঢাক বড় ভাইয়া বলে ।
ওহ..! আল্লাহ তুমি আমার ছোট ভাইটিকে দেখে রেখ তোমার মত করে ।আমার জীবনে আমি অনেক লেখা লেখেছি কিন্তু কান্নাজড়িত কণ্ঠে আজেই লেখছি প্রথম আপনাদের সকলের কাছে আমার ভাইয়ের জন্য ও আমার পরিবারের জন্য একটু দুয়া করিয়েন সাথে আমার সিয়ামের বিচার জেনো পাই আমি ও আমার পরিবার।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফ্রান্সে বাংলাদেশ দূতাবাসের ইস্যুকৃত পাসপোর্ট!!!
ফ্রান্সের নগরী তুলুজ প্রবাসী সকল বাংলাদেশীদের জন্য সুখবর
ফ্রান্সের জাতীয় পরিচয় পত্রের মেয়াদ কাল ১০ বছরের পরিবর্তে ১৫ বছরে বৃদ্ধি।
প্যারিস প্রবাসীদের একটু অন্যরকম আড্ডা ও বনভোজন! 
ফ্রান্সের আঙ্গুর চাষ প্রকল্পে বাংলাদেশীদের কর্মসংস্থানের সম্ভাবনা
ফ্রান্সে জাল জন্ম সনদের মাধ্যমে ফ্রান্স সরকারের কাছ থেকে সুবিধা আদায়ের দায়ে ১১৪ বাংলাদেশী অভিযুক্ত।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1153 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

S. M. Ariful Islam নভেম্ভর ২৭, ২০১৩ at ৮:১৩ অপরাহ্ণ

আপনার পরিবার ও সিয়ামের জন্য দোয়া রইল।

Reply

Leave a Comment