মিলানের ব্রেসিয়ায় বৃহত্তর ফরিদপুর সমিতির মিলন মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

by NAJMUL HUSSAIN on ডিসেম্বর ৪, ২০১৩পোস্ট টি ৮৮ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন মিলান ইতালি থেকে ……………মিলানের ব্রেসিয়ায় বৃহত্তর ফরিদপুর সমিতির মিলন মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে । ১ লা ডিসেম্বর রবিবার স্থানীয় হল রুমে আয়োজিত জমজমাট মিলন মেলায় প্রবাসী দের অংশ গ্রহন ছিল প্রানবন্ত । প্রবাসীদের পরিবার পরিজন ও ছেলে মেয়েদের উপস্থিতি অনুষ্ঠানের মিলন মেলা কে শতভাগ উপভোগ্য করে তুলে ।

অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল প্রবাসীদের জন্য দুপুরের খাবার পরিবেশন ।বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি আবুল কালাম মাতব্বরের সভাপতিত্তে সাধারন সম্পাদক মেহদি হাসান মিন্টুর পরিচালনায় আলোচনা সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক আনওয়ার হোসেন , গিতা পাঠ করেন জীবন চন্দ্র বিশ্বাস, বাইবেল পাঠ করেন মাইকেল ।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন ব্রেসিয়া আওয়ামীলীগের সভাপতি ডালী সিদ্দিকুর রহমান ,ব্রেসিয়া বিএন পির সভাপতি খান হালিম , ব্রেসিয়া বাংলাদেশ সমিতির সাবেক প্রধান উপদেষ্টা মানিক সইয়াল , ফরিদপুর কল্যাণ সমিতির উপদেষ্টা মামুন আলম,কল্যাণ সমিতির প্রতিষ্টাতা উপদেষ্টা খান রুবেল,নজরুল ইসলাম টুটুল,কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান ফিরুজ ,বাবু মিলন বিশ্বাস,মাদারীপুর সমিতির সভাপতি আলমগীর হোসেন ,ফরিদপুর কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি আলি রেজা ,সমিতির যুগ্ম সম্পাদক জালাল হাওলাদার,সম্মানিত সদস্য রফিকুল ইসলাম সুমন প্রমুখ ।

আলোচনা সভা শেষে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির কার্যকরী কমিটির ও উপদেষ্টা কমিটি উপস্থিত সকলের সামনে পরিচয় করিয়ে দেওয়া হয় ।সব শেষে প্রবাসীদের জন্য আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান । সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পি এমিলি রানি শাহ ও প্রদীপ ঘুশাল । এছাড়া ব্রেসিয়ার পরিচিত ইতালির নামকরা নৃত্য শিল্পি রাদিয়া গুলজার ।মিলন মেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রেসিয়ার বসবাসরত ঢাকা , সিলেট , বরিশাল , কুমিল্লা সহ স্থানীয় অনেক প্রবাসী।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীর নগরী মিলানো নিয়ে একটি প্রতিবেদন।
ইতালীতে সততার পরিচয় বাংলাদেশির
ইতালির মিলান ও পার্শ্ববর্তী এলাকার সেহেরী ও ইফতারের সময়সূচী
মিলানে ঢাকা সমিতির নতুন কমিটি ঘোষণা
মিলান কেন্দ্রীয় জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত
ইতালির মিলানে ১৬-১৭ অক্টোবর ‘আসেম’ সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment