বিনামুল্যে ডাউনলোড করুন ডেভসটিম ইনস্টিটিউট প্রকাশিত ফ্রিল্যান্স ক্যারিয়ার ইবুক

by Masudur Rashid on ডিসেম্বর ২৭, ২০১৩পোস্ট টি ২৮৭ বার পড়া হয়েছে in ইন্টারনেট

তথ্যপ্রযুক্তির অগ্রযাত্রায় বাংলাদেশে অনলাইনে কাজ বা ফ্রিল্যান্সিং বিষয়টি জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এই বিষয়ে যথেষ্ঠ ধারণা না থাকায় অনেকেই এগিয়ে যেতে পারছেন না। আবার অনেকেই না বুঝে না শুনে ফ্রিল্যান্সিং করতে গিয়ে সফল হতে পারছেন না, এমনকি প্রতারিত হচ্ছেন। ফ্রিল্যান্সিং সম্পর্কে নতুনদের দিক নির্দেশনা দেওয়ার জন্য ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’নামে একটি বই প্রকাশ করেছে ডেভসটিম ইনস্টিটিউট। বইটি সবার মধ্যে ছড়িয়ে দিতে ইবুক সংস্করণ প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি


সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত ডিজিটাল ওয়ার্ল্ডে এই বইটির উন্মোচন করেন জনপ্রিয় মার্কেটপ্লেস ওডেস্কের ভাইস প্রেসিডেন্ট ম্যাট কুপার। ডেভসটিমের প্রতিষ্ঠাতা এবং সিইও আল-আমিন কবিরের সম্পাদিত ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’ বইটি আগ্রহীদের মধ্যে বিনামুল্যে বিতরণ করা হয়। এ সম্পর্কে আল-আমিন কবির জানান, ফ্রিল্যান্স আউটসোর্সিং নিয়ে সচেতনতা তৈরি এবং নতুনদের এক্ষেত্রে ক্যারিয়ার গাইডলাইন দেয়ার লক্ষ্য নিয়ে আমরা ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’ নামের এ ফ্রিল্যান্সিং রিসোর্স বইটি বের করেছিলাম। ইতিমধ্যে বইটির প্রিন্ট সংস্করণ শেষ হয়ে গেছে। সাধারণ মানুষের প্রচুর আগ্রহ থাকায় বইটির ই-বুক সংস্করণ উন্মুক্ত করা হয়েছে।

বইটি http://bit.ly/downloadfreelancecareerhttp://bit.ly/freelancecareer লিংক থেকে বিনামুল্যে ডাউনলোড করা যাবে। প্রথমে প্রয়োজনীয় তথ্যগুলো সাবমিট করার পর আপনার মেইলটি চেক করুন। ইনবক্সে না পেলে স্প্যাম/জাংক ফোল্ডার চেক করুন।

 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

আসুন গুগল মামার সাথে একটু মজা করি!!!!!
সতর্ক থাকুন ইমেইলে প্রতারিত হওয়া থেকে
প্রবাসে থেকেও ঘরে বসে ইন্টারনেট এর মাধ্যমে আয় করুন
নিয়ে নিন ৫০ জিবি Cloud Storage সম্পূর্ণ ফ্রিতে। গুগল ড্রাইভ এবং ড্রপবক্স কে আজই ডিলিট করে দিন
পুরাই হাচা কথা। প্রতি দিন আয় করুন $ ৭ থেকে $৮ .miss করবেন না।
জেনে নিন আপনার অনলাইনের পাসওয়ার্ডটি কী নিরাপদ ?

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment