দারুন অফার ইতালি প্রবাসিদের জন্য না পড়লে চরম মিস! আর মাত্র চার দিন বাকি?

by Lesar on জানুয়ারী ১৬, ২০১৪পোস্ট টি ১,০৩৬ বার পড়া হয়েছে in ইতালিতে আমাদের নিত্য প্রয়োজনীয় তথ্য

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ শুরুতেই মহান সৃষ্টিকর্তার নাম নিয়ে শুরু করছি। আশা করি আপনারা সবাই ভালো আছেন। বরাবরের মতো আমিওপারি আপনাদের জন্য আজ চরম একটি অফার নিয়ে হাজির।

ইতালির মোবাইল টেলিফোনের অপারেটর Vodaphone ইতালি প্রবাসীদের জন্য নতুন একটি প্যাকেজ নিয়ে এসেছে। প্যাকেজ টিতে আপনি আপনার পুরাতন যেকোনো অন্য অপারেটরের একটিভ সিম থেকে Vodaphone এ পাসসারে(Passaggio) করলে,মানে নাম্বার ঠিক রেখে এক অপারেটর থেকে অন্য অপারেটরে স্থানান্তর করলে প্রথম এক মাস ২৫০ মিনিট বাংলাদেশ সহ বিশ্বের ২২ টি দেশে ইন্তারন্যাশনাল কল করে ফ্রী কথা বলতে পারবেন ইত্যাদি। এই অফার টি আর মাত্র চারদিনের জন্য থাকবে। মানে ২০-০১-২০১৪ পর্যন্ত।

কি কি রয়েছে এই প্যাকেজ টিতে?

১- এক অপারেটর থেকে অন্য অপারেটরে পাসসাজ্জিও (Passaggio)সম্পূর্ণ ফ্রী। যেখানে আপনারা জেনে থাকবেন যে এই (Passaggio)এর জন্য অন্যান্য অপারেটর-রা ১০ ইউরো চার্জ নিয়ে থাকে কিন্তু আপনাদের জন্য(Vodaphone)  এটি সম্পূর্ণ ফ্রীতে দিচ্ছে।

২- এই পাসসাজ্জিও (Passaggio) করার ফলে আপনি বাংলাদেশ সহ গুরুত্বপূর্ণ বিশ্বের ২২ টি দেশে প্রথম মাস ২৫০ মিনিট একদম ফ্রী তে যেকোনো নাম্বারে কথা বলতে পারবেন। এবং এই ২৫০ মিনিট আপনার নাম্বার থেকে সেকেন্ড বা মিনিট হিসেবে কর্তন করা হবে। যেমন আপনি কোন নাম্বারে কল করে ২৫ সেকেন্ড কথা বলেছেন তো এখানে আপনার নাম্বারে ২৫০ মিনিট থেকে সেই ২৫ সেকেন্ড কর্তন করা হবে। যার ফলে আপনার সিমে বাকি থাকবে ২৪৯ মিনিট ৩৫ সেকেন্ড। এবং পরের মাস থেকে আপনাকে এটি নবায়ন করার জন্য পে করতে হবে ৯,৯০ ইউরো  মাত্র। মানে মাসিক চার্জ ৯,৯০ ইউরো সেন্ট করে প্রতি মাসে।

বিঃদ্রঃ অনেক দোকানেই আপনার কাছ থেকে এই পাসসাজ্জিও (Passaggio) বা ট্রান্সফার এর জন্য ৫ ইউরো বা ৩ ইউরো নিচ্ছে, কিন্তু এখানে এটা সম্পূর্ণ ফ্রী তে দিচ্ছে Vodaphone oparetor তাই আপনাদের কাছে সত্যি ঘটনাটি জানিয়ে দিলাম।

তো যারা ইতালির রোমে বসবাস করছেন এবং যারা এই সুবর্ণ সুযোগটি হাত ছাড়া করতে চাননা? তারা আর দেরি না করে যোগাযোগ করুন আমিওপারির পার্টনার হাসানন্স মানি ট্রান্সফারে। উল্লেখ্য হাসানন্স মানি ট্রান্সফার থেকে Ria money thanfer, Western union,Money gram সহ ইত্যাদির মাধ্যমে সর্বচ্চ রেটে দেশে টাকা পাঠাতে পাড়বেন। এবং আমিওপারিতে হাসানন্স মানি ট্রান্সফার এর মাধ্যমে প্রতিদিন তিনবার করে এই রেট আপডেট করা হয় যা আপনি ঘরে বসে আজকের এক্সচেঞ্জ রেট নামক অপশন থেকে দেখে নিতে পাড়বেন । বিস্তারিত জানতে এখানে ক্লিক করে পড়ে নিন।

যোগাযোগঃ

ঠিকানাঃ  HASANz MONEY TRANSFER

VIA DI ACQUA BULLICANTE 36

ZONA TORPINARTARA

Rome,Italy

CEL: 327 1997434

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালি প্রবাসীদের জন্য গুরুত্বপূর্ণ একটি টিপস,বাসের টাইম টেবিল সহ কোথায় অবস্থান করছে সব কিছু।
ইতালি প্রবাসীদের জন্য সুখবর, ৪০০ ইউরোর সোশ্যাল কার্ড দেওয়া হচ্ছে ইতালি সরকার থেকে।
ইতালিতে মানি ট্রান্সফার সহ অনলাইনে কেনাকাটার জন্য দারুণ একটি কার্ড না পড়লে মিস করবেন?
ইতালিতে পরিবার নিয়ে বসবাসকারীদের জন্য নতুন Bando বা প্রজেক্ট এর ঘোষণা, মাসে ৮০ থেকে ১৬০ ইউরো করে পাও...
ইতালিতে ভাড়াবাসা নিয়ে বসবাসকারীদের জন্য Buono casa 2015 তিন থেকে সর্বচ্চ চার হাজার ইউরো পর্যন্ত পাওয়...
যেভাবে সনাক্ত করবেন জাল পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1155 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment