ইতালি প্রবাসীদের বলছি, মাত্র ২ মিনিটে অভিনভ পদ্ধতিতে যেভাবে আমাকে ছিনতাই করলো?

by nahid on জানুয়ারী ১৭, ২০১৪পোস্ট টি ৩৭৪ বার পড়া হয়েছে in জীবনী

সবার প্রথমে আমি আমিওপারি ওয়েব সাইটটিকে একান্ত ভাবে ধন্যবাদ জানাই, কেননা তাদের জন্য আজকে আমরা প্রবাসে থেকে অনেক প্রয়োজনীয় তথ্য জানতে ও শিখতে পারছি এবং নিজের সাথে ঘটে যাওয়া আনন্দ ও বেদনা শেয়ার করতে পারছি যা এর আগে সম্ভব ছিলোনা। আমি আপনাদের কাছে আমার সাথে ঘটে যাওয়া ঘটনাটি শেয়ার করবো। এতদিন পত্র পত্রিকা এবং বন্ধু বান্ধবের কাছে শুনেছি তাদের সাথে ঘটা ঘটনাগুলো কিন্তু কখনো চিন্তাও করতে পারিনি যে আমার সাথেও ঘটে যাবে। যাই হোক আমি ইতালির একটি পিজ্জার দোকানে কাজ করি, সন্ধ্যা ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত। বরাবরের মত গতকাল ও কাজ শেষ করে কাজ থেকে বের হই।বের হয়ে বাস ধরে বাসায় ফেরার জন্য বাসে উঠে বসি। বাসার অনেক কাছাকাছি চলে এসেছি আর মাত কয়েক স্তপিজ বাকি। তখন রাত প্রায় ১২ টার কাছাকাছি আর বাসে ড্রাইভার বাস ড্রাইভ করছে এবং বাসের ভিতর আমার সাথে আরো দুই এক জন লোক হবে,হটাত করে এক স্তপিজ থেকে দুইজন ছেলে উঠে, ওরা আমার কাছে এসে জিজ্ঞেস করে কয়টা বাজে? আমিও কিছু মনে না করে পকেট থেকে আমার আইফোন টি বের করি সময় দেখে ওদের বলার জন্য। যেই আমি আইফোনটি বের করি তখনি ওরা থাপা দিয়ে আমার ফোনটি নিয়ে নেয়, আমি ওদের প্রতিরোধ করার জন্য উঠে দারাতেই ওরা পকেট থেকে একটি পিস্তল বের করে বলে, চুপ করে বসে থাকো না হলে গুলি করবো। তখন আর কি করার আমি চুপ করে বসে রইলাম। এর মদ্ধে ওদের একজন বাস থেকে নেমে যাওয়ার জন্য বেল টিপে দিলো। পরের স্তপিজ আসার সাথে সাথে ওরা বাস থেকে নেমে গেলো। আমি শুধু চেয়ে চেয়ে দেখলাম আমার চোখের সামনে ওরা আমার শখের আইফোনটি মিনিটের মদ্ধে ছিনতাই করে নিয়ে যাচ্ছে। এতো দ্রুত ওরা কাজটি করে চলে গেলো যে আমার এখনো বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।

তাই ইতালি প্রবাসী বানলাদেশি সকল ভাইবোন দের জন্য বলছি আপনারা যারা রাতের বেলা কাজ করেন তারা কখনোই নিজের সাথে নগদ টাকা বা দামি কোন জিনিস রাখবেন না। কেননা ইতালির বর্তমান বিশ্বমন্দার কারনে এখন ইতালির জনগনের আর্থিক অবস্থা খুবী খারাপ। আর বেশির ভাগ ইতালিয়ান এখন বেকার হয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে। কাজেই কাজের পরিবর্তে ওরা এখন এই সহজ রাস্তাটিকে বেছে নিয়েছে। কাজেই আপনারা সবাই একটু সাবধানে চলাফেরা করবেন। কেননা আজ এটা আমার সাথে ঘটেছে কাল কিন্তু আপনার পালা। কাজেই সাবধান।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

সতর্ক বার্তা-এপোলো হাসপাতালে চিকিৎসা নিতে আসার আগে দয়া করে একটু ভেবেচিন্তে আসবেন?
আমাকে ভিক্ষা দিন, আমাকে সুন্দর একটা বাংলাদেশ ভিক্ষা দিন
কম্পিউটার কিনলেই নেকড়া ( তেনা ) ফ্রী ১০০% সূতির। না পরলে মিস করবেন?
বউয়ের ছোট বোন শালীর রচনা!!
দেশে মাদকাসক্তি চিকিৎসা ও নিরাময় কেন্দ্রের নামে কি নির্যাতন আর ব্যবসা চলছে ?
আমড়ার চেয়ে কমলা ভাল, আমড়া কেন বিভাগ হল ! !

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 16 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment