মিলানে প্রবাসীদের আয়োজনে দুই দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

by NAJMUL HUSSAIN on জানুয়ারী ২৯, ২০১৪পোস্ট টি ৪৩ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন, ইতালি থেকে ………………..ইতালির মিলানে প্রবাসী ব্যাডমিন্টন ফেডারেশন এর আয়োজনে দুই দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। মিলানের ইতালিয়ান ব্যাডমিন্টন ফেডারেশন মাঠে অনুষ্ঠিত উক্ত টুর্নামেন্টে দুটি গ্রুপে সিঙ্গেল ও ডাবলে অর্ধ শতাধিক খেলওয়ার অংশগ্রহন করেন। শনিবার দুপুরে টুর্নামেন্টের শুভ সুচনা করা হয়। রবিবার সন্ধা ৭ টায় দুটি গ্রুপের সিঙ্গেল ও ডাবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ গ্রুপের সিঙ্গেল ফাইনালে মোস্তাক ২-০ সেটে রোজেন কে পরাজিত করে চ্যাম্পিয়ন হন এবং ডাবলে মোস্তাক পিঠু জুটি দিপু নাজমুল জুটি কে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বি গ্রুপে সিঙ্গেল ফাইনালে অরনিব ২-০ সেটে হিমেল কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং ডাবলে হিমেল মাসুদ জুটি ২-১ সেটে মুন্না রাইহান জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে নাজমুল হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়ারদের পুরস্কার তুলে দেন ব্যাডমিন্টন টুর্নামেন্টের স্পন্সর পিচ মেরিনা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল মান্নান হীরা।

তিনি বলেন ,পিস মেরিনা সব সময় ভালো কাজে সহযোগিতা করে ,বিশেষ করে খেলা ধুলায়। প্রবাসে বেড়ে উঠা প্রজন্মদের জন্য আরো বেশি খেলার আয়োজন করলে তাদের মন মানসিকতা মানসিকতা ভালো থাকবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকরাম হোসেন, সালাউদ্দিন ভুইয়া,দেলওয়ার হোসেন দিপু,জমিরুল আবেদিন পিঠু,জায়েদুল আবেদিন লিঠু,ডালিম মাহমুদ,রোজেন,মোস্তাক আহমেদ বাবলু,আলম আহমেদ,লিয়াকত মৃধা,আব্দুল খালেক রিন্টু,শফিকুল কবির চন্দন,নজরুল ইসলাম জুয়েল,সেলিনা আক্তার, সুলতানা খান ,উম্মে রোমান,পলি আক্তার,মাহবুবা আক্তার বিউটি নিতু ফারজানা ,আঞ্জুমান আরা, প্রমুখ। টুর্নামেন্টে খেলা উপভোগ করতে প্রচুর প্রবাসী দর্শক উপস্থিত ছিলেন।

প্রবাসী ব্যাডমিন্ট ন ফেডারেশন মিলান এর দ্বিতীয় আয়োজন এই ব্যাডমিন্ট ন টুর্নামেন্ট। উক্ত টুর্নামেন্টের সার্বিক পৃষ্ট পোষক পিস মেরিনা ফাইভ ষ্টার হোটেল। এছাড়া টুর্নামেন্টের মিডিয়া পাটনার এনটিভি,বাংলাভিশন ,চ্যানেল নাইন,এটিএন বাংলা,ইউরো বিডি নিউজ অনলাইন ডট কম।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

মিলান দুতাবাসে প্রবাসীদের জন্য ইন্টারনেট ওয়েব সাইটের উদ্বোধন
মিলানে নাগরিক আন্দোলন কমিটির বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
মিলানোতে মিশরের এক প্রবাসী লাইসেন্স ছাড়া গাড়ি পারকিং করতে গিয়ে ইতালিয়ান হত্যা
মিলানে স্টুডেন্ট এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
মিলানে বরুরা থানার সাবেক এমপি নজরুলকে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা প্রবা
মিলানে সাপ্তাহিক দেশকাল পত্রিকার আনুষ্ঠানিক যাত্রা শুরু

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment