সৌদি আরবে বাংলাদেশিসহ ১৩৫০ জন অবৈধ শ্রমিক গ্রেপ্তার

by Fazle Rabbi on জানুয়ারী ২৯, ২০১৪পোস্ট টি ৬৭ বার পড়া হয়েছে in আন্তর্জাতিক সংবাদ

সৌদি আরবের রাজধানী রিয়াদে পুলিশের অভিযানে বাংলাদেশিসহ এক হাজার ৩৫০ জন বিদেশি অবৈধ শ্রমিক গ্রেপ্তার হয়েছে। তবে সুর্নিদিষ্টভাবে বাংলাদেশি শ্রমিকের সংখ্যা বা পরিচয় জানা যায়নি। আটককৃতদের মধ্যে ২৭ জন তালিকাভুক্ত সন্দেহভাজন বলে জানিয়েছেন রিয়াদের গভর্নর প্রিন্স খালিদ বিন বন্দর ও রাজধানীর ডেপুটি গভর্নর প্রিন্স তুর্কি বিন আবদুল্লাহ।

সৌদি আরবের ইংরেজি দৈনিক আরব নিউজ তাদের অনলাইন ভার্সনে জানায়, অবৈধ অভিবাসীদের আটকে গতকাল বুধবার এ অভিযান শুরু হয়। আজ বৃহস্পতিবার ভোরে অভিযান শেষ হবে। শহরের রেইল স্ট্রিটে এ অভিযান চালানো হয়। সৌদি আরবে বেশ কিছুদিন ধরেই এমন অভিযান চলছে। এর আগে শহরের থুলাইমি ও আমাল জেলায় অভিযানে ৭৫০ জন গ্রেপ্তার হয়। এবারের আটককৃতদের মধ্যে ইয়েমেন, পাকিস্তান, ভারত ও বাংলাদেশের নাগরিক রয়েছে।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইনোসেন্স অব মুসলিমস’ নির্মাণে অংশ নেওয়ার অভিযোগে সাত জনের মৃত্যুদণ্ড
নিউ ইয়র্ক এ জমজমাট পিঠা উত্সব সম্পন্ন|
সৌদি আরবে ২০ লাখ কর্মী যাচ্ছে ? কেন এই ভূয়া সংবাদ ?
সৌদির শ্রমবাজার নিয়ে ‘রং হেডেড’ মন্ত্রীর ধোকাবাজি
বাংলাদেশ-মেক্সিকো সম্পর্ক জোরদারে সচেষ্ট রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা
অস্ট্রেলিয়ার সিডনি পার্লামেন্ট হাউজে ভাষা শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 18 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment