সুখবর!! ইতালি প্রবাসী বাংলাদেশীদের সকল সমস্যা ও তার সমাধান নিয়ে আমিওপারি আসছে এবার ইতালিয়ান টিভি চ্যানেলে।

by Lesar on ফেব্রুয়ারী ৪, ২০১৪পোস্ট টি ৪২৯ বার পড়া হয়েছে in আমিওপারি সাইট সম্পর্কে

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ শুরুতেই মহান সৃষ্টিকর্তার নাম নিয়ে শুরু করছি, আশা করি আমরা সবাই ভালো আছেন। বন্ধুরা আপনারা হয়তো এর মধ্যে জেনে থাকবেন যে,একমাত্র আমিওপারি আপনাদের প্রবাস জীবনের সকল সমস্যা ও তার সমাধান নিয়ে প্রতিদিন নিত্য নতুন তথ্য ও লেখা এবং সাথে ভিডিও টিউটোরিয়াল নিয়ে হাজির হচ্ছে। যা প্রতিটি প্রবাসী সহ দেশ-বিদেশ তথা আমাদের সকল বাংলাদেশীদের নানান উপকারে আসছে। এবং আমিওপারির মাধ্যমে দেশের মানুষ ঘরে বসেই ইউরোপ সম্পর্কে সম্পূর্ণ একটি ধারণা নিতে পারছে এবং ইউরোপে বসবাসরতরা ইউরোপে তাদের জীবন যাপনের মান উন্নয়নের সকল তথ্য ও সুযোগ সুবিধা গুলো জেনে নিতে পারছে। আমরা আপনাদের আনন্দের সাথে জানাচ্ছি যে, আমিওপারি আপনাদের দোয়া,ভালোবাসা এবং আল্লাহ্‌র অশেষ রহমতে অনলাইন তথা ইন্টারনেট জগত জয় করে এবার আসছে ইতালিয়ান টিভি চ্যানেলে। মানে ইতালিতে আমাদের যে কোন সমস্যা ও তার সমাধান নিয়ে প্রতি সপ্তাহে ১৫ মিনিটের জন্য ইতালিয়ান টিভি চ্যানেলের(রোমাউনো-Roma Uno)একটি অনুষ্ঠানে থাকছে আমিওপারির টিম। যেখানে আপনারা আপনাদের সাথে ঘটে যাওয়া বা ইতালিতে আপনাদের সমস্যার কথা আমাদের কাছে লিখে জানাতে পারবেন এবং আমিওপারি টিম সাথে ইতালিয়ান চ্যানেল এর সকল জার্নালিস্ট ও ইতালিয়ান পুলিশ প্রশাসনের সকলে মিলে আমাদের সাহায্য করবে। মানে আপনি আপনার একটি সমস্যার কথা আমাদের কাছে তুলে ধরলে, আমরা আপনার সেই সমস্যার সমাধান বের করার কাজে লেগে যাবো ইতালিয়ান টিম এর সহযোগিতায়। যেখানে ইতালিয়ান সকল সাংবাদিক থেকে শুরু করে পুলিশ,কারাবিনিয়েরি,ভিজিলি ইত্যাদি সহ সকল বিভাগের কর্মীরা আমাদের সাহায্য করবে।

আরো পরিস্কার করে বুঝিয়ে দেই, মনে করেন আমাদের বাঙ্গালীদের একটি সমস্যা রয়েছে যে আমাদের অনেকেই এখন বাংলাদেশে vsf এর নোংরা পাতানো জ্বালের ভুক্তভুগি, যেমন আপনি আপনার পরিবার আনার জন্য ইতালিতে সকল কাগজ বের করে দেশে পাঠালেন,এবং দেশে যখন আপনার পরিবার সেই সব কাগজ পত্র নিয়ে ভিসার জন্য অ্যাপ্লাই করতে যায় তখনি তাদের সাথে Vsf এর কর্মীরা নানা অজুহাতে  বড় অঙ্কের ঘুষ চেয়ে বসে। আপনি ঘুষ দিতে রাজি হলেই তারা খুব দ্রুত আপনার কাগজ জমা নিবে অন্যথায় আপনাকে পরতে হবে নানান ঝামেলায়। যাই হোক এটি একটি উধাহরন স্বরূপ আপনাদের বুঝানোর জন্য ব্যবহার করা হোল। তো এখানে আমিওপারি আপনাদের জন্য এই টিভি চ্যানেল এর মাধ্যমে ইতালিয়ান পার্লামেন্ট এর কাছে এই সমস্যার সমাধান চেয়ে অনুরোধ করবে, আর আমাদেরকে ইতালিয়ান সরকার তথা পার্লামেন্ট পর্যন্ত পৌছাতে সাহায্য করবে এই টিভি চ্যানেল!! সাথে তাদের টিম। ঠিক এভাবে প্রতি সপ্তাহে আপনারা আপনাদের যেকোনো সমস্যার কথা লিখে আমাদের জানালে আমরা ও আমাদের সাথে ইতালিয়ান সম্পূর্ণ টিম মিলে পুরো সপ্তাহ জুড়ে সেই সমস্যার সমাধান এর হাল খুঁজতে যেখানে যেখানে যাওয়া দরকার সেখানে সেখানে যাবো। এবং তার সমাধান বের করে পরের সপ্তাহে সেই টিভি চ্যানেলে,আমাদের আমিওপারি টিমের একজন বাঙ্গালী উপস্থাপক/উপস্থাপিকা দ্বারা সম্পূর্ণ বাংলায় তার সমাধান আপনাদের কাছে প্রকাশ করা হবে। উল্লেখ্য এখানে আপনাদের সমস্যা যে কোন ধরেনই হোক না কেনো? আপনারা আমাদের জানালে আমাদের টিম তার সমাধানের উদ্দেশে কাজে লেগে যাবে।

যেমন আর একটি উধাহরন দিয়ে বুঝিয়ে দেই, ধরুন আপনারা চাচ্ছেন ইতালির ইম্মিগ্রেশন বিভাগ বা প্রেফেত্তুরা বা কমুনিতে কোন বাংলাদেশী দোবাশির উপস্থিতি, মানে আপনারা ইতালির যে নগরীতে থাকেন সেই এলাকার এসব অফিসে একজন বাঙ্গালী কর্মীর নিয়োগ করার অনুরোধ করতে চাচ্ছেন, যাতে করে আপনারা সেখানে সেই বাঙ্গালীর মাধ্যমে সহজে আপনাদের সমস্যা কথা খুলে বলতে পারেন বা কোন কাজে তার সাহায্য নিয়ে পারেন? তো আপনারা আমাদের এরকম কিছু জানালে আমারা সেই সম্পর্কে উক্ত এলাকার মেয়র এর সাথে যোগাযোগ করবো এই টিভি চ্যানেল এর মাধ্যমে এবং চেষ্টা করা হবে তার সমাধান করার।

আবার মনে করুণ আপনি কোন একটি রেস্টুরেন্টে কাজ করেন কিন্তু সেখানে মালিক পক্ষ আপনার সাথে অন্যায় করছে বা আপনাকে আপনার হক থেকে বঞ্চিত করছে? সেইখেত্রেও আপনি আমাদের আপনার এই সমস্যার কথা জানিয়ে বিস্তারিত লিখে পাঠাতে পারেন। আমাদের টিম সেই ইতালিয়ান টিভির মাধ্যমে সেখানে ইতালিয়ান গোয়েন্দা দ্বারা তল্লাশি চালিয়ে ঘটনা ঘাটিয়ে দেখবে এবং এর সমাধান বের করে নিয়ে আসবে। প্রিয় আমিওপারি পাঠক একবার আমাদের এই উদ্যোগ শুরু হয়ে গেলে যখন ইতালিয়ানরা এর সম্পর্কে জানবে, তার পর থেকে তারা প্রবাসী বাঙ্গালিদের সাথে প্রতারণা বা অন্যায় করার আগে ১০০০ বার চিন্তা করে করবে… যে…… এ..এ..এ….. আমি কাদের সাথে কি করতে যাচ্ছি? এখানে তোঁ আমিওপারি রয়েছে, যারা জানতে পারলে আমাদের ১২টা বাজিয়ে ছাড়বে। তোঁ বন্ধুরা আশা করি আপনাদের বুঝাতে পেরেছি আমাদের এই নতুন প্রজেক্ট সম্পর্কে। আমরা আশা করি আমাদের এই নতুন উদ্যোগ প্রবাসের মাটিতে আমাদের আরো এক ধাপ এগিয়ে রাখবে। যা আমাদের প্রবাস জীবনের অনেক বড় পরিবর্তন এনে দিবে বলে আমাদের ধারণা। বন্ধুরা আমিওপারি আপনাদের জন্য এরকম আরো অনেক মজার মজার ও নিত্য প্রয়োজনীয় প্রোজেক্ট নিয়ে আসছে। যা একমাত্র আমিওপারিই পারে আপনাদের জন্য করতে। তো আমাদের এই সেবা পেতে আমাদের সাথেই থাকুন আমাদের পরিবারের একজন সদস্য হয়ে। উল্লেখ্য সময়ের কারনে সরাসরি যারা টিভি চ্যানেলে এই অনুষ্ঠান দেখতে পাবেন না? তাদের জন্য সেই অনুষ্ঠানের প্রতিটি পর্ব খুব সুন্দর করে আমিওপারিতে দেওয়া থাকবে। যার মাধ্যমে আপনি যখন খুশি তখন দেখে নিতে পারবেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

প্রবাসীদের জন্য সুখবর নিজে নিজেই ফ্রি যে কোন জিনিসের ক্রয়-বিক্রয় এর বিজ্ঞাপন দিন
আমিওপারির পাঠকদের জন্য নতুন একটি বিভাগ চালু করা হল,ইতালিতে চাকরী সংক্রান্ত সকল তথ্য নামে
ইতালির রোমে আমিওপারির অফিস উদ্ভদন আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার ঠিকানা ও সেবা সমূহ জেনে নিন।
আমাদের সাহায্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
ধন্যবাদ আপনার পেমেন্ট আমাদের কাছে জমা হয়েছে।
স্বল্প পুঁজি বিনিয়োগ করে অধিক মুনাফা অর্জনের চমৎকার একটি সুযোক আপনাদের ভাগ্যের দরজায় কড়া নাড়ছে ???

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1176 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment