দুবাইতে সততার পরিচয় দিলেন আরও এক বাংলাদেশি

by Fazle Rabbi on ফেব্রুয়ারী ৬, ২০১৪পোস্ট টি ২০১ বার পড়া হয়েছে in প্রবাস জীবন

আব্দুল হালিম ও নূরে আলমের পর এবার আমিরাতে সততার নজির গড়লো আরও এক বাংলাদেশি। তার নাম সানোয়ার হোসাইন। ভুলবশত ব্যাংক প্রদত্ত পঁচিশ হাজার দিরহাম ফেরত দিয়ে তিনি এই নজির স্থাপন করেন। মঙ্গলবার দুপুরে ব্যাংক কর্তৃক তাকে সততার সম্মান সূচক সনদ প্রদান করা হবে বলে জানা গেছে।
ঘটনার বিবরণ দিয়ে সানোয়ার হোসাইন এই প্রতিবেদককে জানান, শনিবার দুপুরে নিজের সস্বতাধিকারী প্রতিষ্ঠান তামিম তাসিন টেকনিক্যাল ওয়ার্কাস এল এল সি এর প্রয়োজনে শারজাহ ন্যাশনাল পেইন্ট এলাকার এমিরেটস ইসলামী ব্যাংক শাখায় পঞ্চান্ন হাজার দিরহাম এর একটি চেক নিয়ে যান। এ সময় ব্যাংক কর্মকর্তা একটি প্যাকেট তাকে অর্থ প্রদান করলেও ব্যাংকের প্রতি আস্থা থাকায় সেখানে প্যাকেটটি না খুলে ফিরে যান দুবাইস্থ অফিসে। অফিসে বসে প্যাকেটটি খুলে দেখেন তাতে ৮০ হাজার দিরহাম। যা পুরো পঁচিশ হাজার দিরহাম বাড়তি। বাড়তি অর্থ ফেরত দিতে উদ্যোগী হন তিনি। সাথে সাথে দুবাইস্থ বিমানের রিজিওনাল ম্যানেজার সৈয়দ হাসান হোসেন কাজী কে বিষয়টি অবহিত করলে তার সহায়তায় ব্যাংকে যোগাযোগ করে ব্যাপারটি জানানো হয়। পরবর্তীতে ব্যাংকের সহকারী ম্যানেজার ও ক্যাশিয়ারের উপস্থিতিতে ঐ বাড়তি পঁচিশ হাজার টাকা ফেরত দেন। সানোয়ারের এমন সততায় ব্যাংক কর্তৃপক্ষ ধন্যবাদ জানান।
[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]
InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

কানাডায় পরতে আসা প্রবাসী স্টুডেন্টদের দুঃখ-কষ্ট তথা বাস্তব চিত্র নিয়ে করা একটি প্রতিবেদন
কুয়েতে বাংলাদেশী প্রবাসীদের দৃষ্টি আকর্ষন।জরুরী নির্দেশনা ও দূতাবাসের সতর্কবার্তা
স্বপ্নের বিদেশ যাত্রা: পথে পথে গ্রেপ্তার, মৃত্যু, হয়রানি !
দেখেনিন ইতালি প্রবাসীদের প্রিয় Emirates এয়ারলাইন্স এর ফাস্ট ক্লাস,বিজনেস ক্লাস ও একোনমি ক্লাস নিয়ে এ...
দোয়া প্রার্থনা!! দীর্ঘদিন যাবত ইতালিতে সমাজসেবা মূলক কাজে নিয়োজিত প্রবাসী ভাইয়ের মায়ের জন্য।
এক প্রবাসীর অজানা দুঃখ অজানাই রয়ে গেলো!

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 18 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment