ইতালির পালেরমোতে সুনামগঞ্জ জেলা সমিতির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

by NAJMUL HUSSAIN on ফেব্রুয়ারী ৬, ২০১৪পোস্ট টি ৬৩ বার পড়া হয়েছে in ইতালির অন্যান্য নগরীর নিউজ

নাজমুল হোসেন,ইতালি থেকে …………ইতালির পালেরমো বৃহত্তর সুনামগঞ্জ জেলা সমিতির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রয়ারী সোমবার স্থানীয় মাচ্ছিম সিনেমা হলে আয়োজিত সমিতির সভাপতি বোরহান উদ্দিন এর সভাপতিত্বে ,সমিতির সাংঘটনিক সম্পাদক আশরাফ উদ্দিন এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা ও পরিচিতি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রুবেল সর্দার, স্বাগত বক্তব্য রাখেন ফায়সাল। পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান এর শুভ সুচনা করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিটির উপদেষ্টা হাজী রফিক,সহির আহমেদ চৌধুরী,উপদেষ্টা ও সিলেট বিভাগ সমিতির সভাপতি জাহিদ আহমেদ রুবেল,কাপ্তান মিয়া ,আব্দুন নুর,ফায়সাল ,ইকবাল হোসেন ,আলী হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত দর্শকদের কে নবঘঠিত সুনামগঞ্জ জেলা সমিতির কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দদের কে পরিচয় করিয়ে দেওয়া হয়।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। স্থানীয় ও লন্ডন থেকে আগত শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত দর্শকদের উপভোগ্য করে তুলে। সংগীত পরিবেশন করেন লন্ডন থেকে অতিথি শিল্পী সাথী রানী ,ইতালির মিলান থেকে আগত রাকিবুল হাসান সোহান,চ্যানেল আই ইউ কের গানের ভুবনের উপস্থাপক জাকির হোসেন স্বপন,স্থানীয় শিল্পী মনছুর ,সেবুল,সুমা ,আফাজ মিয়া ,আব্দুস সালাম,পৌষী বৈদ্য,মুক্তার হোসেন,লিনা দেওয়ানজী ,জুয়েল রানা ,আলমগীর সহ আরো অনেকে। শিশু শিল্পী সপ্তম ও লুইসার নৃত্য দর্শকদের বাড়তি আনন্দ দেয়। সংগীতা অনুষ্ঠানে কি বোর্ড এ ছিলেন রতন কুমার গোষ ,পেডে তানিম ও তবলায় রুহিত।

উল্লেখ্য পালেরমোর বৃহত্তর সুনামগঞ্জ জেলা সমিতির কার্যকরী কমিটি ২০১৩ -১৪ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে স্থানীয় প্রবাসী প্রচুর বাংলাদেশী তাদের পরিবার পরিজন নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

সমূদ্রপথে ইতালি আসার সময় জাহজ ডুবে কমপক্ষে ২০০ জনের মৃত‌্যু।
ইতালির ইম্পেরিয়ায় ঈদ পুনর্মিলনী অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
ইতালিতে গত কয়েকদিনের দমকা ঝড়ো হাওয়া এবং মুষলধারে বৃষ্টিতে ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছে
জনদুর্ভোগে ইতালির উত্তর অঞ্চলের মানুষ।
ইতালির বোলাজানো থেকে, হিরা ফেলে কাঁচ তুলে।
ফিরেন্স বাংলাদেশ সমিতির আয়োজনে বনভোজন ও ঈদ পুনর্মিলনী

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment