মেয়ের বয়সী প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে তালাক দিলেন বেরলুসকোনি

by Lesar on ফেব্রুয়ারী ২০, ২০১৪পোস্ট টি ৩৭৪ বার পড়া হয়েছে in ইতালি সম্পর্কে

নিজের চেয়ে ৫০ বছরের কম বয়স্কা তরুণীকে বিয়ে করার জন্য ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুকোনি ২৪ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটিয়ে তার স্ত্রীকে আনুষ্ঠানিকভাবে তালাক দিয়েছেন। ৭৭ বছর বয়স্ক বেরলুসকোনি শিগগিরই ২৮ বছর বয়স্কা ফ্রানসেস্কা প্যাসকেলকে বিয়ে করতে যাচ্ছেন। তিনি হবেন বেরলুসকোনির তৃতীয় স্ত্রী।
ইতালির মিডিয়া জানিয়েছে, প্যাসকেল যদিও বেরলুসকোনির কয়েকজন সন্তানের চেয়েও বয়সে কম হলেও ইতোমধ্যেই তিনি বিয়ের পোশাকও কিনে ফেলেছেন।
এই বিয়ের পথ সুগম করার জন্যই বেরলুসকোনি সম্প্রতি তার স্ত্রীকে তালাক দিয়েছেন। তালাক কার্যকর হলেও এখনো আর্থিক কিছু বিষয় নিয়ে জটিলতা রয়ে গেছে।
আন্তর্জাতিক মিডিয়ায় প্রায়ই বেরলুসকোনির ব্যক্তিগত জীবন নিয়ে খবর প্রচারিত হয়। এই কোটিপতিকে অনেকবারই অল্প বয়স্কাদের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে। তার বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারিসহ বেশ কিছু মামলা রয়েছে।বিভিন্ন বিতর্কের কারণে ২০১১ সালে সংসদে সংখ্যাগরিষ্ঠতা হারান বেরলুসকোনি। ২০১২ সালে মিলানের একটি আদালত তার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ এনে চার বছরের কারাদণ্ড দেয়। মোট সাত বছরের কারা ভোগের আদেশ হলেও আটক করা হয়নি তাকে।
————————————————————————————————————
[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]
InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

দেখুন ইতালি সম্পর্কে ভিন্ন আঙ্গিকে উপস্থাপিত চমৎকা একটি ভিডিও
অবশেষে সংকট অবসানের পথে ইতালি
ইতালির বাস,ট্রাম ও মেট্রোর জন্য আসছে নতুন ধরনের টিকিট
ইতালির বর্তমান অবস্থা!! ২০১৪-ইতালির পরিস্তিতি-বেচে থাকার জন্য কাজ করা! আমিওপারি পাঠকের একটি প্রতিবেদ...
বিশ্ব অর্থনৈতিক মন্দার কবলে পরে ইতালিয়ানরাই বেশি ইতালি ছেড়ে অন্য দেশে পাড়ি জমাচ্ছে!বিস্তারিত!!
বোনাস বেবি ৮০ ইউরো করে প্রতি মাসে ৩ বছরের জন্য।এবার অভিবাসিরাও অবেদন করতে পারবে।

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1176 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment