কাজের অফার, ইতালির নামকরা রেস্টুরেন্ট Cafè Teatro তে সম্পূর্ণ ইতালি জুড়ে ১৮০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে।

by Lesar on ফেব্রুয়ারী ২৫, ২০১৪পোস্ট টি ৮৪৮ বার পড়া হয়েছে in ইতালিতে ও বিভিন্ন দেশের চাকুরী সংক্রান্ত সকল তথ্য

ইতালির নামকরা রেস্টুরেন্ট Cafè Teatro তে সম্পূর্ণ ইতালি জুড়ে ১৮০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। এদের মধ্যে রয়েছে Camerieri, Baristi, Lavapiatti এবং এ সব মিলিয়ে টোটাল ১৮০ জন কর্মী নেওয়া হবে।

এই কাজের জন্য আবেদনকারীদের যে সকল গুনাবলি থাকতে হবে?

Camerieri – কাজের ক্ষেত্রেঃ এখানে ছেলে বা মেয়ে উভয় পক্ষই আবেদন করতে পারবে। এবং আবেদনকারীদের বাছাই করার পর বিভিন্ন ristoranti, bar এবং pizzerie তে নিয়োগ করা হবে। আবেদনকারীকে অবশ্যই পূর্ব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে এবং বিভিন্ন আবাসিক হোটেলে টুরিস্ট দের সাথে ভালো ব্যবহার করার মন মানসিকটা থাকতে হবে। দ্রুত কাজ করার দক্ষতা, মনে রাখার ক্ষমতা,ভালো সাস্থ ও পরিস্কার পরিছন্ন হতে হবে এবং ইতালিয়ান ভাষার সাথে সাথে ইংরেজিতে পারদর্শী হতে হবে। প্রয়োজনে ট্রাম চলা অবস্থায় ট্রাম এর ভিতর কাজ করা লাগতে পারে, তার জন্য প্রস্তুত থাকতে হবে।

Baristi – কাজের ক্ষেত্রেঃ এখানে ছেলে বা মেয়ে উভয় পক্ষই আবেদন করতে পারবে। এবং আবেদনকারীদের বাছাই করার পর বিভিন্ন ristoranti,pizzerie এবং cocktail bar  -রে নিয়োগ করা হবে। এখানে আবেদনকারীকে অবশ্যই বিভিন্ন ধরণের ককটেইল বানানোর টেকনিক, বিভিন্ন ক্যাফে ও কাপোচিনো বানানোর টেকনিক এবং একজন বারিস্তার সম্পূর্ণ অভিজ্ঞতা থাকতে হবে। তার এই কাজের জন্য লিব্রেত্তো সানিতারি থাকতে হবে।দ্রুত কাজ করার দক্ষতা, মনে রাখার ক্ষমতা,ভালো সাস্থ ও পরিস্কার পরিছন্ন হতে হবে এবং ইতালিয়ান ভাষার সাথে সাথে ইংরেজিতে পারদর্শী হতে হবে সাথে জার্মান ভাষা মোটামুটি জানা থালকে ভালো। মিনিমাম ২০ বছরের কর্মী এই কাজের জন্য আবেদন করতে পারবে।

Lavapiatti – কাজের ক্ষেত্রেঃ এখানেও ছেলে বা মেয়ে উভয় পক্ষই আবেদন করতে পারবে।তবে এই কাজের ক্ষেত্রে তেমন কোন অভিজ্ঞতা না থাকলেও চলবে।

যারা এই কাজের জন্য আবেদন করতে চান তারা ইতালির যে কোন প্রান্তর থেকে এই কাজের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য সরাসরি এই Cafè Teatro রেস্টুরেন্টের  অফফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে একটি ফর্ম পূরণ করার মাধ্যমে আবেদন করতে হবে। এই রেস্টুরেন্টের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করার ফর্ম পেইজে যেতে এখানে ক্লিক করুণ। এবং কিভাবে আবেদন করবেন তার সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে আমরা নিচে চিত্র সহ দেখিয়ে দিচ্ছি, যাতে করে আপনারা খুব সহজে এই কাজ গুলোর জন্য আবেদন করতে পারেন।

আবেদন করার পেইজে যাওয়ার পর নিচের ছবির মতো একটি ফর্ম দেখতে পাবেন।সেখানে Lavora con noi নামক এলাকায় সবার প্রথমে রয়েছে Inserischi una foto তার সাথে লেখা রয়েছে Choose File সেখানে ক্লিক করে আপনার কম্পিউটার থেকে নিজের একটি ভালো ছবি যোগ করুণ। এবং আমাদের ছবিতে যেভাবে দেখানো হয়েছে সেভাবে আপনার নাম, বয়স ইত্যাদি দিয়ে পূরণ করুণ।   

এবার নিচের ছবিটি লক্ষ্য করুণ। এখানে জানতে চাওয়া হয়েছে আপনি কি কি ভাষায় পারদর্শী তাই ছবিতে দেখানো মতো দিয়ে দিন।এবং আপনি এর বেশি বা কম জানলে সেটি আপনার মতো করে দিয়ে দিন।

 

এবার নিচের ছবিটি লক্ষ্য করুণ। এখানে সকল বিভাগের কাজের জন্য অপশন রয়েছে। তাই আপনি যে বিষয়ের কাজের জন্য আবেদন করবেন সেই ঘরে আপনার কাজের অভিজ্ঞতা সহ বিস্তারিত কিছু লিখুন। যেমন নিচের ছবিতে আমরা Lavapiatti কাজের জন্য কিছু লিখে দেখিয়েছি। এবং সবার শেষে নিচের দিকে জানতে চাওয়া হয়েছে আপনি ইতালির কোন নগরীতে কাজের ইন্তারভিউ দিতে চান সেখানে আপনার নগরীর নাম দিয়ে Inserisci নামক বাতনে ক্লিক করুণ। তাহলে আপনার আবেদন ওদের কাছে পৌঁছে যাবে এবং ওরা আপনাকে এই কাজের ইন্তারভিউ এর দিন ক্ষণ ইমেইলে জানিয়ে দিবে।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালির McDonald’s এ কাজের জন্য কর্মী নিয়োগ দিচ্ছে।
ইতালির ভেনিস Marghera তে নতুন উদ্ভদনি McDonald’s এর জন্য ৩০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে।
কাজের অফার!! ইতালির তিনটি নগরীতে নতুন ওপেন হওয়া Mcdonald’s এর জন্য কর্মী নেওয়া হবে। আবেদন করার শেষ দ...
জার্মানিতে অফিশিয়াল ভাবে প্রকাশ করা হল। ঘণ্টায় মিনিমাম কাজের পারিশ্রমিক ৮,৫০ ইউরো।
১৮ থেকে ২৫ বয়সের ইতালিয়ান কাগজ ধারী কিন্তু কাজ খুঁজে পাচ্ছেন না। তাদের জন্য সুখবর!
ইতালিতে বিভিন্ন কোর্স সহ মাসে ৪৩৩,৮০ ইউরো করে দেওয়া হবে।কিন্তু কিভাবে আবেদন করবো? জেনে নিন ভিডিও সহ।

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment