ইতালিতে বিমানের নতুন বোয়িং ৭৭৭ পালকি রোম ঢাকা রোম রুটে যাত্রা শুরু মাত্র ৮ ঘন্টা ৪০ মিনিটে যাত্রিদের পৌঁছে দিবে ঢাকায়।

by Lesar on মার্চ ২, ২০১৪পোস্ট টি ২৮৪ বার পড়া হয়েছে in রোমের নিউজ

শাইরা হোসেন রানী,রোমঃ বাংলাদেশ বিমানের সর্বাধনিক এয়াররা ‘বোয়িং ৭৭৭ পালকি’ যাত্রী সেবার মান বারিয়ে নিয়মিত রোম-ঢাকা রোম রুট পুনরায় চালু করে স্বদেশগামীদের ভুগান্তি লাগোভ করবে। অধিক আসন বিশিষ্ট এই এয়ার ক্রাফট টি  আগের তুলনায় দশগুন বেশি কার্গো সার্ভিস দেওয়া সম্ভব হবে এবং নতুন সকল সুবিধার সাথে থাকবে এক ঝাক অভিজ্ঞ কর্মী যারা অতীতের সকল সমস্যার সমাধান করে শুরু করবে নতুন যাত্রা। গত মাসের ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় ইতালির রাজধানি রোমে বিমানের বার্ষিক নৈশ ভোজ অনুষ্ঠানে এই সব তথ্য দিলেন বর্তমান কর্মরত বিমান কান্ট্রি ম্যানেজার। এসময় ঘোষণা করা হয় বাংলাদেশ বিমানে টিকিট বিক্রির ক্ষেত্রে ধারাবাহিক ভাবে নবম ভাবের মতো এবারো প্রথম স্থান অধিকার করেছে “পপুলার ট্রাভেল এন্ড টুরস” এদিকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পূর্বের সকল রেকর্ড ভেঙ্গে খুব স্বল্প সময়ের ব্যবধানে গ্রাহক সেবার মান বাড়ানোর কারনে দ্বিতীয় স্থান অধিকার করে সকলকে চমক লাগিয়েছে “রুপশি বাংলা ট্রাভেল এন্ড টুরস”। অনুষ্ঠানে ইতালি ও গ্রীস এর কান্ট্রি ম্যানেজার মোঃ শামসুল হুদা এবং  দিস্তাল এন্ড আই টি এল গ্রুপ এর কমার্শিয়াল ভাইস প্রেসিডেন্ট ফ্রাঞ্চেসকো ভেনেসিয়ানোর আমন্ত্রনে বিভিন্ন ট্রাভেল এজেন্ট এজেন্সির কর্মকর্তা বৃন্দ সহ রাজনৈতিক নেত্রীবৃন্দ অংশগ্রহন করেন।বিস্তারিত দেখুন নিচের ভিডিওটিতে।


 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

রোমে ১০ হাজারের উপরে হারলি ডেভিডসন মোটরসাইকেলের আগমন,এর ১১০ বছর পূর্তি উপলক্ষে রোমে বিশাল অনুষ্ঠান
৩ হাজার ইউরোতে ইতালিয়ান Permesso di soggiorno বা ওয়ার্ক পারমিট
ইতালির রোমে আরো একটি শপিংমল Centro Commerciale উদ্ভধনি হতে যাচ্ছে
রোমে ৪ জন চাইনিজ কে গ্রেফতার সহ ২ মিলিয়ন মুখোশ ও খেলনা আটক।
সফলতা অর্জনের পথে রোম-ঢাকা-রোম রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স 777
যার নাম দিয়েছে Upskirt রোমের মেট্রোতে কাঁধের ব্যাগে লুকায়িত ক্যামেরায় তরুণীদের গোপনাঙ্গ ধারণ করতো!!

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1170 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment