ফেসবুকে কীভাবে দেখবেন কে কে আপনার ফেসবুক প্রোফাইল ভিজিট করে? আমিওপারির টিপস!! সাথে ভিডিও টিউটোরিয়াল।

by Lesar on মার্চ ২১, ২০১৪পোস্ট টি ১১,৫৭৮ বার পড়া হয়েছে in ফেসবুক টিপস

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ আসসালামু আলাইকুম। শুরুতেই মহান সৃষ্টি কর্তার নাম নিয়ে শুরু করছি। আজকে আপনাদের সাথে অনেক মজার একটি টিপস নিয়ে আলোচনা করবো। আমাদের মধ্যে এখন প্রায় অনেকেই ফেসবুক ব্যবহার করে থাকেন!! এবং অনেকের মনেই একটি প্রশ্ন জাগে? যে- কীভাবে দেখবো কে কে আমার প্রোফাইল টি দেখছে? বা কে কে বেশি ও কে কে কম দেখে? কেননা ফেসবুকে এরকম কোন অপশন নেই যার মাধ্যমে আমরা এই কাজ টি করতে পারি। তাই আজকে আপনাদের এই বিষয়টি কীভাবে করা যায় সেই ব্যপারে আমরা একটি ভিডিও টিউটোরিয়াল বানিয়ে এখানে খুব সুন্দর করে বুঝিয়ে দিচ্ছি। যাতে করে এখন থেকে আপনারা সবাই আপনার ফেসবুক প্রোফাইল কারা কারা ভিজিট করছে তা বের করতে পারেন। বন্ধুরা তাহলে আসুন আমাদের মিশন শুরু করা যাক।

এর জন্য আপনাকে যা যা করতে হবে?

১) প্রথমে আপনার ফেসবুক একাউন্ট এ লগিন করুন

২) তারপর আপনার প্রফাইল পেজে প্রবেশ করুন

৩) এখন কিবোর্ড থেকে Ctrl + U প্রেস করুন একসাথে (আগে Ctrl চেপে তারপর U চাপুন), চাপার সাথে সাথে দেখবেন নতুন একটি পেজ ওপেন হবে এবং সেখানে আপনি আপনার প্রফাইল পেজের সোর্স কোড দেখতে পাবেন।

৪) এখন কিবোর্ড থেকে CTRL+F প্রেস করুন (আগে Ctrl চেপে তারপর F চাপুন)।তাহলে উপরে হাতের দানে একটি বক্স আসবে অর্থাৎ একটা সার্চ বক্স আসবে সেখানে {“list”: এই লিখাটা দিন। বিঃদ্রঃ আমিওপারি সাইটে কোন কিছু কপি করা যায় না তাই {“list”: এই লেখাটা কপি করার জন্য এখানে ক্লিক করন। সেখান থেকে কপি করে এনে আগের সেই সার্চ বক্স দিয়ে  তারপর সার্চ করুন বা কিবোর্ড থেকে Enter/Invio চাপুন ….

৫) এখন সেখানে {“list”: এই লেখাটার পরেই দেখবেন অনেকগুলি আইডি নাম্বার থাকবে কমা দিয়ে। প্রথমে যেই আইডিটা থাকবে সেইটা হচ্ছে যে সবচেয়ে বেশি আপনার প্রফাইল ভিজিট করেছে এবং পরেরটা দ্বিতীয় এভাবে তৃতীয়, চতুর্থ ইত্যাদি।

৬) এখন আপনি হয়তো চিন্তা করছেন নাম না দেখা গেলে আইডি নাম্বার দিয়ে কি করবেন ? হে বন্ধুরা আমরা আমাদের মিশন এর অনেক কাছা কাছি চলে এসেছি।এবার ওখান থেকে আপনি যার সম্পর্কে জানতে চান তার সেই আইডিটা কপি করুণ এবং আপনার ইন্টারনেট ব্রাউজারে লিখুন http://www.facebook.com/123456789012  এখানে 123456789012 নাম্বারটি কেটে আপনি আপনার কপি করা আইডি নাম্বারটা  দিয়ে enter/invio চাপুন, চাপার সাথে সাথে সেই ব্যক্তিকে আপনি দেখতে পাবেন। বিষয়টি অনেকে হয়তো ভালো করে বুঝতে পারছেন না। এবার আমরা এটি কীভাবে করে তার ভিডিও টিউটোরিয়ালটি দেখবো।


InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফেসবুকের লগ ইন স্ক্রিন এ দিন নিজের ছবি !
স্থায়ী ভাবে ফেইসবুক এ্যাকাউন্ট ডিলিট করে দিন আজীবনের জন্য।
অন্যের কম্পিউটার থেকে ফেসবুক লগ আউট করতে ভুলে গেলে কি করবেন?
ফেইসবুক নতুন ভাইরাস / স্প্যাম,সাবধান হউন এক্ষুনি
ফেসবুকের নতুন ফিচার ভেরিফাইড পেইজ ও প্রোফাইল আর নয় জালিয়াতি
খুব সহজেই Facebook থেকে যে কোন Video ডাউনলোড করুন কোন সফ্টওয়‌্যার ছাড়াই

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 2 comments… read them below or add one }

zakir ডিসেম্বর ১১, ২০১৪ at ৫:১৮ অপরাহ্ণ

friend list er baire jara amr profile visit kore tader k indentify korer kono way ase ki…bolben plz….tnx

Reply

sazzad মার্চ ৩০, ২০১৬ at ৭:০৬ পুর্বাহ্ন

আমি কিছু পেজে অনেক আগে ই যে সব পেজে লাইক দিছিলাম সে গুলো আন লাইক হয়,কেন,,,????আর কিছু কিছু সময় লাইকও দিতে পারিনা পেজে,লাইক দিলেও কিছু খন পরে আবারো আনলাইক হয়ে যায়!!!!!উপায় কি???/

Reply

Leave a Comment