মিলানে ঢাকা সমিতির নতুন কমিটি ঘোষণা

by NAJMUL HUSSAIN on এপ্রিল ২, ২০১৪পোস্ট টি ২৭ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে……………….ইতালির মিলানে বসবাসরত ঢাকা প্রবাসীদের সং ঘটন ঢাকা সিমিতি নব ঘঠিত ২০১৪-২০১৬ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০ মার্চ রবিবার বিকাল ৬ টায় স্থানীয় আপ্পায়ন রেস্টুরেন্টে আয়োজিত সভায় এই কমিটি ঘোষণা করা হয়। ঢাকার আবুল কালাম এর পরিচালনায় শাহাদাত হোসেন মিন্টু এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মিলান ঢাকা সমিতির প্রতিষ্ঠাতা ,সাবেক সভাপতি সালাউদ্দিন ভুইয়া, দেলওয়ার হোসেন দিপু, হোসাইন জাকির বোরহান, আনিসুজ্জামান খোকন, ডালিম মোহাম্মদ প্রমুখ।সভায় উপস্থিত সকলের সম্মতি ক্রমে দেলওয়ার হোসেন দিপু কে সভাপতি ,হোসেন জাকির বোরহান কে সাধারণ সম্পাদক ও আনিসুজ্জামান খোকন কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি তার বক্তব্যে বলেন ,প্রায় ১২ বছর পূর্বে এই ঢাকা সমিতি গঠন করা হয়েছে। যাতে করে প্রবাসী ঢাকা বাসী তাদের পরিবার দের কে নিয়ে আনন্দ বিনোদনের মধ্য দিয়ে একত্রিত হতে পারে ,একে অপরের সুখ দুঃখ পরস্পরের সাথে আলাপ করতে পারে। ঢাকা সমিতি বিগত সময়ে পিকনিক,ইফতার পার্টি ,ঈদ পুনর্মিলনী সহ নানা আয়োজন করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন এই নতুন কমিটি যেন আরো ভালো কিছু উপহার দিতে পারে।নব ঘটিত কমিটির সভাপতি ও সম্পাদক বলেন,সকলের সহযোগিতায় আমরা সবসময় ঢাকাবাসীর কল্যাণে কাজ করে যাব।আলোচনা সভা শেষে আনন্দের মধ্য দিয়ে উত্সব মুখর পরিবেশে কেক কেটে নব কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীতে সততার পরিচয় বাংলাদেশির
ইতালির মিলান ও পার্শ্ববর্তী এলাকার সেহেরী ও ইফতারের সময়সূচী
মিলান কমুনের নতুন একটি প্রজেক্ট ২০০০ বাস,ট্রাম,মেট্রো এর টিকিট দেওয়া হবে সম্পূর্ণ ফ্রী
ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতির কমিটি গঠন
মিলানে বরুরা থানার সাবেক এমপি নজরুলকে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা প্রবা
১২০০ ইউরোর সাহায্য কমুনে থেকে। এই প্রজেক্ট বা Bando আগামী কাল ১৩ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment