মিলানে সাপ্তাহিক পত্রিকা ‘দেশকাল’ এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

by NAJMUL HUSSAIN on এপ্রিল ৭, ২০১৪পোস্ট টি ৪৬ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে ………….মিলান থেকে প্রকাশিত হতে যাওয়া সাপ্তাহিক পত্রিকা দেশকাল এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৬ এপ্রিল রবিবার বিকাল ৫ টায় স্থানীয় আপ্যায়ন রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে পত্রিকার প্রকাশক নাজমুল হোসেন স্বাগত বক্তব্য রাখেন। পত্রিকার সম্পাদক শফিকুল কবীর চন্দন ও ব্যবস্থাপক আল আমিন হোসেন কে পরিচয় করিয়ে দেন।

দেশকাল পত্রিকার সম্পাদক শফিকুল কবীর চন্দন পত্রিকা প্রকাশনা সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের কাছে তথ্য প্রকাশ পরিকল্পনা উপস্থাপন করেন। তিনি জানান দেশকাল সাপ্তাহিক পত্রিকা হিসাবে ইতালিতে প্রথম প্রকাশিত হতে যাচ্ছে। তিনি বলেন, মিলানোতে যেখানে একটি মাসিক পত্রিকা প্রকাশ করা দুষ্কর সেখানে একটি সাপ্তাহিক পত্রিকা প্রকাশ করার চেষ্টা নিঃসন্দেহে একটি সাহসী পদক্ষেপ। এই পত্রিকাটি হবে দল মত নির্বিশেষে সকলের। দেশকাল প্রবাসী বাংলাভাষীদের পক্ষে থেকে, একটি দল নিরপেক্ষ সামাজিক, সাংস্কৃতিক, কৃষ্টি ও ঐতিহ্যমুখীনতাকে উপজীব্য করে গৃহীত সম্পাদকীয় নীতিমালা অনুযায়ী অগ্রসর হতে চায়। প্রবাসী নবীন প্রবীন অভিজ্ঞ সংবাদকর্মীদের সমন্বয়ে গঠিত সম্পাদনা পরিষদ একটি নিয়মিত সাপ্তাহিক প্রকাশনা অব্যাহত রাখার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। তিনি দেশকাল এর নিয়মিত প্রদায়ক হতে উপস্থিত সংবাদকর্মীদের আহবান জানান। তাঁর মতে আপনিও হতে পারেন এই পত্রিকার সম্মানিত -পাঠক,লেখক,পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ী এমনকি আপনার নানা আয়োজন, প্রয়োজন এর এক বিশ্বস্ত প্রচারক ও সংগঠক হোক এই প্রকাশনা। সম্পাদক হিসাবে দেশকাল পত্রিকা প্রকাশনায় সকলের সহযোগিতা কামনা করেন এবং ঘোষণা করেন যে, আগামী ১৩ এপ্রিল দেশকাল পত্রিকার উদ্বোধনী সংখ্যা প্রকাশিত হবে একটি প্রকাশনা অনুষ্ঠানের মাধ্যমে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের বিশেষ কার্য্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য কবির উদ্দিন আহমেদ, ইউরো বিডি নিউজ অনলাইন পত্রিকার সম্পাদিকা সেলিনা আক্তার, মাসিক প্রবাস বাংলার সম্পাদক মোসলেহ উদ্দিন খোকন, মাসিক প্রবাস বার্তার সম্পাদক তুহিন মাহমুদ,এটিএন বাংলার মিলান প্রতিনিধি এ কে রুহুল সান, চ্যানেল নাইন প্রতিনিধি ফেরদৌসী আক্তার পলি,এনটিভি প্রতিনিধি নাজমুল হোসেন, বাংলাভিশিন প্রতিনিধি আল আমিন, এস এ টিভির প্রতিনিধি জাকির হোসেন প্রমুখ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

মিলানে ন্যশনাল এক্সচেঞ্জ কোম্পানির আঞ্চলিক অফিস উদ্বোধন
মিলানে নাগরিক আন্দোলন কমিটির বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
মিলানোতে মিশরের এক প্রবাসী লাইসেন্স ছাড়া গাড়ি পারকিং করতে গিয়ে ইতালিয়ান হত্যা
মিলানে এই প্রজন্মের মেয়েদের উদ্যোগে বাংলাদেশের শীতার্ত মানুষের জন্য শীত বস্ত্র সংগ্রহ
মিলান কেন্দ্রীয় জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত
ইতালির মিলানে ১৬-১৭ অক্টোবর ‘আসেম’ সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment