মিলানে বরুরা থানার সাবেক এমপি নজরুলকে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা প্রবা

by NAJMUL HUSSAIN on এপ্রিল ৭, ২০১৪পোস্ট টি ১০৪ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন ,মিলান ইতালি থেকে …………….ইতালির মিলানে কুমিল্লা জেলার বরুরা থানার ৮ নং আসনের আওয়ামীলীগের সাবেক এমপি নাসিমুল আলম চৌধুরী নজরুল কে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা প্রবাসী ও মিলান কমিউনিটির নেতৃবৃন্দ। ৬ এপ্রিল রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলান কুমিল্লা সমিতির উপদেষ্টা ও আওয়ামীলীগের সহ সভাপতি আবুল হাশেম এর সভাপতিত্বে আনোয়ার হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন খালেদ মাহমুদ ইফতি। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ব্যক্তিকে ফুল দিয়ে বরণ করেন কুমিল্লার বরুরা প্রবাসী,কুমিল্লা সমিতি,মিলান বাংলা একাডেমি ও মহিলা সমিতির নেতৃবৃন্দরা।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিলান আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন শাহ,মিলান মুক্তিযুদ্ধা সংসদের সভাপতি সিরাজুল ইসলাম গাফফার,মিলান কুমিল্লা সমিতির সভাপতি শাহ আলম,প্রবীন আওয়ামিলিগ নেতা আকরাম হোসেন,সৈয়দ জামান সম্রাট,কুমিল্লা সমিতির উপদেষ্টা জামাল আহমেদ, ভারেজ বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নুর মোহাম্মদ মালেখ,যুবলীগের সম্পাদক মোহাম্মদ সফি,কুমিল্লা সমিতির সহ সভাপতি সেলিনা আক্তার,মহিলা সম্পাদিকা ফেরদৌসী আক্তার পলি ,সাংস্কৃতিক সম্পাদিকা নিতু ফারজানা,সাহ আমানত উল্লাহ রাজু প্রমুখ।

সংবর্ধিত ব্যক্তি নাসিমুল আলম চৌধুরী নজরুল তার বক্তব্যে সকল কুমিল্লা প্রবাসী ও মিলানের কমিউনিটির সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সংসদ সদস্য থাকাকালীন সময়ে চেষ্টা করেছেন উনার নির্বাচনী এলাকায় জনগনের পাশে থেকে কাজ করার ,জনগনের সেবা করার। তিনি বলেন আমি সেই সহযোগিতা ও ভালবাসা আমার এলাকার জনগনের কাছ থেকে পেয়েছি তার আরেকটি প্রমান আজকের এই অনুষ্ঠান। প্রবাসের মাটিতে এসেও আমি আমার এলাকার মানুষের কাছে আছি। আজকের এই মিলন মেলা দেখে মনে হচ্ছে আমি বিদেশে না দেশের কোনো অনুষ্ঠানে বসে আছি।

আলোচনা সভায় মিলানের রাজনৈতিক ,সামাজিক,সাংস্কৃতিক,ব্যবসায়িক,ঢাকা সমিতি,মহিলা সমিতি ও কুমিল্লা জেলার প্রচুর প্রবাসী উপস্থিত ছিলেন। সভা শেষে বরুরা থানা প্রবাসীদের আয়োজনে সকলকে দুপুরের আপ্পায়ন করানো হয়।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীর নগরী মিলানো নিয়ে একটি প্রতিবেদন।
ইতালীর মিলানে স্নাতক ডিগ্রীপ্রাপ্তি প্রবাসী বাংলাদেশীরা
ইতালির মিলান ও পার্শ্ববর্তী এলাকার সেহেরী ও ইফতারের সময়সূচী
মিলানে নাগরিক আন্দোলন কমিটির বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
মিলানে এই প্রজন্মের মেয়েদের উদ্যোগে বাংলাদেশের শীতার্ত মানুষের জন্য শীত বস্ত্র সংগ্রহ
মিলান কমুনের নতুন একটি প্রজেক্ট ২০০০ বাস,ট্রাম,মেট্রো এর টিকিট দেওয়া হবে সম্পূর্ণ ফ্রী

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment