বাংলা প্রেস ক্লাব ইতালি’র নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত

by NAJMUL HUSSAIN on এপ্রিল ৭, ২০১৪পোস্ট টি ৩১ বার পড়া হয়েছে in রোমের নিউজ

নাজমুল হোসেন,ইতালি থেকে …………………বাংলা প্রেস ক্লাব ইতালি’র নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল শনিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাওন আহমেদের পরিচালনায় বৈঠকে ক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক লুৎফর রহমানসহ প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সকলের আলোচনা সাপেক্ষে বাংলা প্রেস ক্লাব ইতালি আগামী ১৩ এপ্রিল রবিবার বর্ষদিবস ও বাংলা বর্ষবরণ উৎসব উদযাপনের জন্য ক্লাবের সদস্য ও চ্যানেল এস এর প্রতিনিধি সায়েরা হোসেন রানীকে আহ্বায়ক করে ৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া ২৬ এপ্রিল চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক রেজা আহমেদ ফয়সাল চৌধুরী সোয়েব ইতালিতে আগমন উপলক্ষে প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে। বৈঠকে বাংলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় নেয়ারও সিদ্ধান্ত নেয়া হয়। নতুন সদস্য হিসাবে চ্যানেল নাইন এর প্রতিনিধি ইফতেখারুল আলম কনকের আবেদন অনুমোদন করে তাকে সদস্য পদ দেয়া হয়।এছাড়া সাংবাদিকদের কল্যাণ তহবিল গঠনের বিষয়েও বিস্তারিত আলোচনা হয়।

বর্ষবরণ উৎসবের আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাবিবুর রহমান চন্নু, জামিল আলম, আল আমিন ও এ এ রাকিব প্রিন্স।নির্বাহী কমিটির বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি জমির হোসেন, এম এম হক রাজু, সাংগঠনিক সম্পাদক ইস্তেগফার তৌফিক, দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক জামিল আলম, সদস্য যথাক্রমে হাসান মাহমুদ, সায়েরা হোসেন রানী, মিনহাজ হোসেন পিন্টু, ফেরদৌস হোসেন রাকিব, নাজমুল আলম প্রমুখ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীর বাংলা মিডিয়ার সঙ্গে ইউরোপীয় প্রবাসী প্রতিষ্ঠাতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
ইতালির রোম প্রবাসী বাংলাদেশী ভাইবোনদের জন্য “ইউরো ইলেক্ট্রো ডোমেস্তিসি”
মরন নেশা ইয়াবা এখন ইতালির রোমে.
ইউরোপের ভোগবাদী পরিবেশে নিজেকে পরিপূর্ণ মুসলমান হিসেবে গড়ে তুলতে আহবান জানিয়েছেন ইসলামিক ফোরাম রোম এ...
যার নাম দিয়েছে Upskirt রোমের মেট্রোতে কাঁধের ব্যাগে লুকায়িত ক্যামেরায় তরুণীদের গোপনাঙ্গ ধারণ করতো!!
ইতালিতে অবৈধ ব্যবসার জন্য দায়ী কে?

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment