মিলানে সাপ্তাহিক দেশকাল পত্রিকার আনুষ্ঠানিক যাত্রা শুরু

by NAJMUL HUSSAIN on এপ্রিল ১৬, ২০১৪পোস্ট টি ৯১ বার পড়া হয়েছে in মিলানোর নিউজ

নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে ………… মিলান থেকে প্রকাশিত ইতালির প্রথম বাংলা সাপ্তাহিক দেশকাল পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশনা শুরু হয়েছে। পত্রিকার উদ্বোধনী সংখ্যা প্রকাশনা উপলক্ষে রবিবার বিকাল ৫টায় স্থানীয় মিলনায়তনে আয়োজিত হয় প্রকাশনা অনুষ্ঠান। প্রথম সংখ্যার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে পত্রিকার প্রকাশক নাজমুল হোসেন এর পরিচালনায় বক্তব্য উপস্থাপন করেন সম্পাদক শফিকুল কবীর চন্দন, বাংলাদেশ কনসুলেট জেনারেল মিলান এর প্রশাসনিক কর্মকর্তা নাসিমুল ইসলাম চৌধুরী, মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন সাহা, মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন, আকরাম হোসেন, কবির উদ্দিন আহমেদ, জামিল আহমেদ, সেলিনা আক্তার, মাহবুবা আক্তার, জামাল আহমেদ, দেলওয়ার হোসেন দিপু, ফেরদৌসী আক্তার পলি, এ কে রুহুল সান, আল আমিন প্রমুখ। অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিক এবিএম মুসার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সম্পাদক তাঁর বক্তব্যে, এই পত্রিকা প্রকাশনায় সকলের সহযোগিতা কামনা করেন এবং দেশকাল পত্রিকাটি যেন সকল পাঠকের কাছে গ্রহনযোগ্য হয় সেই লক্ষে পত্রিকার সম্পাদনা পর্ষদ কাজ করে যাবে বলে জানান ।বর্তমানে অনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার জগতে এখনো প্রিন্ট মিডিয়ার প্রয়োজন ও গুরুত রয়েছে। আমরা আশা করব এই দেশকাল পত্রিকা ধারাবাহিকতা বজায় রাখবে।মিলান কমিউনিটির সকল সংবাদ গুরুত্বের সাথে প্রচার করা হবে বলে ও তিনি আশাবাদ ব্যক্ত করেন। বক্তারা বলেন, মিলান থেকে প্রকাশিত সাপ্তাহিক দেশকাল পত্রিকা যেন দল নিরপেক্ষ ভাবে কাজ করতে পারে সেজন্য তাদের সহযোগিতা অব্যহত রাখবেন।

অনুষ্ঠানে মিলান কমিউনিটির, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। তাঁরা সাপ্তাহিক দেশকাল পত্রিকার প্রকাশনা উদ্যোগকে সাধুবাদ জানান ও তার সাফল্য কামনা করেন।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীতে সততার পরিচয় বাংলাদেশির
মিলান দুতাবাসে প্রবাসীদের জন্য ইন্টারনেট ওয়েব সাইটের উদ্বোধন
মিলানের ব্রেসিয়ায় বৃহত্তর ফরিদপুর সমিতির মিলন মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত
ইতালির মিলানে নারী দিবস উদযাপন
মিলান কমুনের নতুন একটি প্রজেক্ট ২০০০ বাস,ট্রাম,মেট্রো এর টিকিট দেওয়া হবে সম্পূর্ণ ফ্রী
ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতির কমিটি গঠন

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 35 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি ইতালির মিলান এনটিভি প্রতিনিধি হিসাবে কাজ করছি | পাশাপাশি বর্তমানে পাঠকদের জনপ্রিয় অনলাইন কিছু পত্রিকার সাথে টুক টাক লেখা লেখির চেষ্টা করি | সাংবাদিকতা আমার পেশা না,তবে সংবাদ সংগ্রহ করে পাঠকদের কাছে তুলে ধরতে চেষ্টা করি লেখালেখির মাধ্যমে |চেষ্টা করবো প্রবাসের কমিউনিটির কথা গুলো পত্রিকায় প্রকাশ করতে |

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment