ইতালীর রোমে সেন্তসেল্লে আর্দশ বিদ্যা নিকেতন এর ৪র্থ বছরপূর্তি

by Lesar on এপ্রিল ২৯, ২০১৪পোস্ট টি ৩৭ বার পড়া হয়েছে in রোমের নিউজ

ইতালীর রোমে সেন্তসেল্লে আর্দশ বিদ্যা নিকেতন এর ৪র্থ বছরপূর্তি এবং ৫ম বছরে পর্দাপন উপলক্ষে স্কুল ভবনে অনুষ্ঠানমালার আয়োজন করেছে।
গত ২৭ এপ্রিল রবিবার এ অনুষ্ঠানে কেক কাঁটা সহ ২০১৩ সালের ছাত্র-ছাত্রীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার দেয়া হয়।স্কুলের প্রধান শিক্ষিকা মনোয়ারা আক্তারের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ইতালী বিএনপি’র সভাপতি, লকিয়ত উল্লাহ এবং বিশেষ অতিথি ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, ইতালী শাখার সভাপতি, হাবিবুর রহমান নাজমুল সহ স্থানীয় সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় অভিভাবকদের উপস্থিতিতে বক্তারা বলেন, কয়েক দিন আগেও বাংলা স্কুল খোলার প্রতিযোগীতা লক্ষ্য করা গেলেও বর্তমানে এই সেন্তসেল্লে আর্দশ বিদ্যা নিকেতনই রোমের একমাত্র বাংলা শিক্ষা প্রতিষ্ঠান। অনেক প্রতিকূল পরিস্থিতি অতিক্রম করে এখনো শান্তিপূর্নভাবে বেড়ে ওঠা শিশুদের বাংলাদেশের শিক্ষা বোর্ড অনুযায়ী শিক্ষা দেয়ার এই প্রতিষ্ঠানকে বিভিন্ন দিক থেকে সকলের সহযোগীতা করতে হবে।বক্তারা মনে করেন যেসকল স্কুল বন্ধ হয়ে গেছে তা আবার পূণরায় শুরু করতে পারলে বরং আমাদের শিশুরাই উপকৃত হবে।সাংস্কৃতিক শিক্ষিকা আতাশি সাহা’র সহযোগীতায় স্কুলের শিশুরা গান, কবিতা পরিবেশন করে উপস্থিত সকলকে মুগ্ধ করে তোলে …এনিয়ে দেখুন একটি ভিডিও প্রতিবেদন।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালির রোম দূতাবাসের মাননীয় রাষ্ট্রদূত ‘শাহাদাত হোসেনের’ সাক্ষাৎকার
ইতালির লাগার থেকে ১৭ বছরের ছেলেদের বেড় করে দেওয়ার প্রতিবাদ সভা।
দেখুন রোমের রাস্তায় ১০ হাজারের হারলি ডেভিডসন মোটরসাইকেলের মিছিল
রোমে বাংলাদেশী মাছ বিক্রেতাদের কাছ থেকে ৩০০ কেজির মত মাছ জব্দ করা হয়েছে।
জেনে নিন ইতালির রোমে পবিত্র ঈদুল ফিতর নামায এর সময়সূচি-
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রোমে মেট্রো সি এর প্রথম দেখা মিলল রোমান দের ভাগ্যে।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1180 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment