চমকিয়ে দিন আপনার বন্ধুকে? নিজের নামে তৈরি করুন ফেইসবুকের ইমো সাথে আরো অনেক মজার কিছু।

by Noyan Abdul on মে ১৯, ২০১৪পোস্ট টি ৫,৯১৮ বার পড়া হয়েছে in ফেসবুক টিপস

আমারা অনেকেরই Facebook ফেইসবুক একাউন্ট আছে, এবং অনেক বন্ধু ও আছে অনেক সময় বন্ধুদের সাথে Chat করি। Chat করার সময় বন্ধুকে নিজের নামের ইমো সহ আরও বিভিন্নি নতুন  কিছু করে পাঠিয়ে দিয়ে মজা করুন, তো এই ইমো কিভাবে তৈরি করবেন সে নিয়ম আজকে আমি আপনাদের শিখাবো।এখানে আমি আপনাদের মোট তিনটি ভিন্ন ভিন্ন মজার জিনিস শেখাবো। আপনাদের এর প্রতিতাই অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা ভালো করে দেখে নিন কীভাবে কি করবেন।

(1) প্রথমে এখানে ক্লিক করুন  তাহলে নিচের মত একটি বক্স আসবে। এটা ইমো তৈরি করার জন্য। 

 

এবার আপনি যে নামের ইমো তৈরি করবেন Type Your Text Here বক্স-এ লিখুন, আমি আমার নাম লিখলাম আপনারা যে কোন নাম লিখতে পারেন। তারপর Generate Facebook chat/message code এ ক্লিক করুন । তাহলে আপনার নামের কিছু ইমো কোড দেখতে পাবেন এবার এ কোড গুলো ফেসবুক মেসেজ বক্স এ পেষ্ট করুন আর দেখুন মজা।

(২) এবার দেখুন লেখাকে কীভাবে বিভিন্ন স্টাইলে পরিবর্তন করতে হয়!! লেখাকে বিভিন্ন স্টালে পরিণত করে হলে এখানে ক্লিক করুন। তাহলে একটি বক্স আসবে নিচের মত।

 

এবার যে লেখাকে স্টাইলে তৈরি করবেন Type Your Text Here বক্স-এ লিখুন। আমি এখানে Amiopari লিখলাম আপনারা যে কোন লেখা লিখতে পারেন। তারপর একটি স্টালে ক্লিক করুন আর দেখন কেমন হয়েছে আপনার লেখার স্টাইল।

3) এবার শিখবো লেখাকে কীভাবে এনিমেট করাতে হয়। তাই লেখাকে এনিমেটর করতে হলে এখানে ক্লিক করুন

তাহলে একটি বক্স আসবে এবার এখান থেকে যে কোন একটি ইফেক্ট এর উপর ক্লিক করুন। এবার Design Your Logo বক্স-এ যে লেখাকে ইফেক্ট দিতে চান লিখুন।

 

আর দেখুন কেমন হয়েছে আপনার লেখার ইফেক্ট। এবার এনিমেটর লেখাটির উপর মাউস এর ডান বাটন দিয়ে ক্লিক করে Save Image as লেখাতে ক্লিক করে আপনার কম্পিউটারে সেভ করে নিন।

 

 

এখানে দেখুন আমার করা সেই এনিমেটর লেখাটির কেমন দেখাচ্ছে। 

[[ আপনি জানেন কি? আমিওপারি ওয়েব সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা প্রকাশ করার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকেবঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন এখানে ক্লিক করে। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন বিস্তারিতু জানতে এখানে ক্লিক করুণ। ]]

 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফেসবুক বাংলা করা ও ফ্রেন্ড রিকুয়েস্ট ঝামেলার সমাধান
ফেইসবুকের Add Friend বাটন হাইড করুন Subscribe বাটন রেখে**
জেনে নিই ফেসবুক এ প্রতারক আইডি থেকে সাবধান হবার উপায়
খুব সহজেই Facebook থেকে যে কোন Video ডাউনলোড করুন কোন সফ্টওয়‌্যার ছাড়াই
ফেসবুকের পরিচয় গোপন রাখা যাবে ফেসবুকের বিশেষ ফিচার!!
দেখেনিন কারা আপনার ফেসবুক ফ্রেন্ড রিকুয়েস্ট গ্রহন করেনাই-কোন রকম সফট বা প্লাগইন ছাড়া

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 21 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমি এ সাইট এ নতুন এক জন লেখক...............

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন