ফরমালিন আতংকে প্রবাসীরা লন্ডন থেকে দেশে পাঠাচ্ছেন ফলমূল!!

by Lesar on জুলাই ১০, ২০১৪পোস্ট টি ১৪৭ বার পড়া হয়েছে in ইউরোপের সংবাদ

দেশের খাদ্যের ভ্যাজাল এবং ফরমালিনের আতংকে ভুগছেন লন্ডন প্রবাসিরাও। তাই দেশের আত্মীয়স্বজনদের কাছে লন্ডনথেকে টিনজাতীয় খাবার পাঠাচ্ছেন প্রবাসী বাংলাদেশীরা। রোযার শুরু থেকে দেশের আত্মীয়স্বজন দের জন্য লন্ডন থেকে ফলমূল পাঠাচ্ছেন তারা। অতিতে গুটিকয়েক প্রবাসী দেশে খাবার পাঠালেও গত কয়েকমাস ধরে এর সংখ্যা বাড়ছে’ বলে জানান বিক্রেতারা।

এদিকে লন্ডনের কার্গো প্রতিষ্ঠান গুলো জানায়, শুধু প্রবাসিরাই নয়’বাংলাদেশ থেকেও অনেকে অনলাইনে লন্ডন থেকে বাজার করে বিভিন্ন কার্গো প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে দেশে নিয়ে যান। এ সম্পর্কে এক কার্গো প্রতিষ্ঠানের মালিক বলেন’ আগে মানুষ এখান থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস পাঠাতো যেমন কাপড়-চোপড় ইত্যাদি, কিন্তু এখন কিছুদিন থেকে তারা ফলমূল পাঠাচ্ছে যেমন টিনজাতীয় দ্রব্যাদি। এবং অনেকেই এখন বাংলাদেশ থেকে অনলাইনে বাজার করে আমাদের মাধ্যমে দেশে নিয়ে যাচ্ছে। লন্ডনে বাংলাদেশি পণ্য আমদানি রপ্তানি কারকরা মনে করছেন খাদ্যে ভেজাল ও ফরমালিন এর কারনে দেশিও খাবারের প্রতি আস্থা হারাচ্ছেন লোকজন। এনিয়ে বিস্তারিত দেখুন লন্ডন লন্ডন থেকে প্রচারিত যমুনা টিভির সিনিয়র প্রতিনিধি শাহ্‌নেওয়াজ রকির ভিডিও রিপোর্ট।


*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

চোরই তৈরি করল চুরি ঠেকানোর প্রযুক্তি
ব্রিটিশ প্রধান মন্ত্রী নিজেই মাঠে নামলেন অবৈধদের ধরতে লন্ডনে।
ইউ অঞ্চলে বাধ্যতামূলক করা হচ্ছে গাড়ীর স্পাই "ব্ল্যাক বক্স" !
নেদারল্যান্ডে গানে গানে বাংলা বর্ষবরণ ১৪২২ উদযাপিত
পর্তুগালে আয়েবা মহাসম্মেলন : জয়নুল-এনায়েত-মুহিব পুনঃনির্বাচিত
পোল্যান্ডে‘বিউটিফুল বাংলাদেশ’কেলেংকারি : ডিজিটাল যুগে এনালগ জালিয়াতি

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1158 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment