বোলজানোতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

by Jahangir Alam Sikder on জুলাই ১৭, ২০১৪পোস্ট টি ৫৬ বার পড়া হয়েছে in ইতালির অন্যান্য নগরীর নিউজ

জাহাঙ্গীর আলম সিকদারঃ ইতালির উত্তর প্রদেশ বোলজানোতে পবিত্র রমজান মাস উপলক্ষে ১৪ / ০৭ / ২০১৪  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উদ্যোগে  কল্পিং অডিটোরিয়াম ৩ এ  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।পবিত্র কোরআন নাজিলের মাস , বিশ্ব মানবতার মুক্তি দূত হযরত মোহাম্মদ সঃ আঃ এর উপর নাজিল হয়েছিল পবিত্র কোরআন ।রহমতের এই সিয়াম সাধনার মাসে মুসলমান দের  নিয়ে একত্রে ইফতার করার আনন্দ বয়ে আনার প্রত্যাশা ব্যক্ত করলেন  শহীদ জিয়াউর রহমানের আদর্শে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের লোকজন ।

ধর্মপ্রাণ মুসলমানদের  উপস্থিতিতে জনাব দেলোয়ার হোসেন তার বক্তৃতায় বাংলাদেশকে শহীদ জিয়াউর রহমানের আদর্শে ও মুসলিম বিশ্বে বাংলাদেশ কে একটি গর্বিত জাতি হিসাবে পরিচয় করার আহব্বান করেন ।

বোলজানো প্রভিন্সে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের  পক্ষ থেকে এই প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে সার্বিক আলোচনা ও দোয়া প্রার্থনা করেছিলেন জনাব মাওলানা মোহাম্মদ এরফান উদ্দিন ও মোহাম্মদ সামসুল আলম ।ইফতার শেষে ধর্মপ্রাণ মুসলমান সবাই নামায আদায় করেন এবং কুশল বিনিময় করেন একে অপরের সাথে ।

প্রানবন্ত  ছিল  সবার মাঝেই  ।পরিশেষে  মোনাজাতের মাধ্যমে জনাব মাওলানা মোহাম্মদ ইরফানউদ্দিন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পরিকল্পনা সুদুর প্রসার ও আন্তরিকতার বন্ধন অটুট রাখার দাবি জানিয়ে মোনাজাত সমাপ্তি করেন।

 

[[ আপনি জানেন কি? আমিওপারি ওয়েব সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা প্রকাশ করার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকেবঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন এখানে ক্লিক করে। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন বিস্তারিতু জানতে এখানে ক্লিক করুণ। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালির ইম্পেরিয়া প্রদেশের সানরেমো শহরে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত
সেদিনের আনন্দ, জাহাঙ্গীর আলম সিকদার- ইতালির বোলজানো থেকে।
সমগ্র ইতালি জুড়ে চলছে পজেতিভ জীবন যাপনের শ্লোগান নিয়ে রঙ্গিন চশমার এক ভিন্ন রকম উদ্যোগ।
ইতালির পিজা শহরে জাকির হোসেন( ৩৪ )নামে প্রবাসী বাংলাদেশী দুর্বৃত্তদের হাতে নিহত।
সম্পূর্ণ ভিন্ন অঙ্গীকে ইতালিয়ান সহ শাড়ী ও লুঙ্গী পড়ে বোলজানোতে বিজয় দিবস উদযাপন।
ইতালির বোলজানোতে শেষ হল তিন দেশের প্রদর্শনী মেলা।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 39 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন