বোলজানোতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

by Jahangir Alam Sikder on জুলাই ১৭, ২০১৪পোস্ট টি ৫৬ বার পড়া হয়েছে in ইতালির অন্যান্য নগরীর নিউজ

জাহাঙ্গীর আলম সিকদারঃ ইতালির উত্তর প্রদেশ বোলজানোতে পবিত্র রমজান মাস উপলক্ষে ১৪ / ০৭ / ২০১৪  বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উদ্যোগে  কল্পিং অডিটোরিয়াম ৩ এ  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।পবিত্র কোরআন নাজিলের মাস , বিশ্ব মানবতার মুক্তি দূত হযরত মোহাম্মদ সঃ আঃ এর উপর নাজিল হয়েছিল পবিত্র কোরআন ।রহমতের এই সিয়াম সাধনার মাসে মুসলমান দের  নিয়ে একত্রে ইফতার করার আনন্দ বয়ে আনার প্রত্যাশা ব্যক্ত করলেন  শহীদ জিয়াউর রহমানের আদর্শে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের লোকজন ।

ধর্মপ্রাণ মুসলমানদের  উপস্থিতিতে জনাব দেলোয়ার হোসেন তার বক্তৃতায় বাংলাদেশকে শহীদ জিয়াউর রহমানের আদর্শে ও মুসলিম বিশ্বে বাংলাদেশ কে একটি গর্বিত জাতি হিসাবে পরিচয় করার আহব্বান করেন ।

বোলজানো প্রভিন্সে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের  পক্ষ থেকে এই প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে সার্বিক আলোচনা ও দোয়া প্রার্থনা করেছিলেন জনাব মাওলানা মোহাম্মদ এরফান উদ্দিন ও মোহাম্মদ সামসুল আলম ।ইফতার শেষে ধর্মপ্রাণ মুসলমান সবাই নামায আদায় করেন এবং কুশল বিনিময় করেন একে অপরের সাথে ।

প্রানবন্ত  ছিল  সবার মাঝেই  ।পরিশেষে  মোনাজাতের মাধ্যমে জনাব মাওলানা মোহাম্মদ ইরফানউদ্দিন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পরিকল্পনা সুদুর প্রসার ও আন্তরিকতার বন্ধন অটুট রাখার দাবি জানিয়ে মোনাজাত সমাপ্তি করেন।

 

[[ আপনি জানেন কি? আমিওপারি ওয়েব সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা প্রকাশ করার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকেবঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন এখানে ক্লিক করে। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন বিস্তারিতু জানতে এখানে ক্লিক করুণ। ]]

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালি বসে বাংলাদেশে ব্যাংক অ্যাকাউন্ট খুলুন।
ইতালির পালেরমো কমুনির উপদেষ্টা নির্বাচনে প্রবাসী মহিলা প্রার্থী সুমি
বিজ্ঞাপন কাজের অফার!! আপনি কি ঘরে বসে অর্থ উপার্জন করতে চান?
ইতালির পালেরমোতে সুনামগঞ্জ জেলা সমিতির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন
ইতালির কাতানিয়া প্রবাসী মাদারীপুরের বাসিন্দা প্রবাসী ভি আই পি ক্লাবের সদস্য পদ লাভ করেছেন।
শোক সংবাদ ইতালির বোলজানোতে এক প্রবাসী ভাই ইন্তেকাল করেছেন।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 39 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন