ইতালি ও ইউরোপে আসার আগে দেখে নিন সেনজেন দেশগুলোতে স্বীকৃতি প্রাপ্ত স্বাস্থ্যবীমা গুলোর তালিকা।

by Lesar on জুলাই ২২, ২০১৪পোস্ট টি ৭৯৩ বার পড়া হয়েছে in ইউরোপের নিত্য প্রয়োজনীয় তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ শুরুতেই মহান সৃষ্টি কর্তার নাম নিয়ে শুরু করছি। আশা করি আপনারা সবাই আল্লাহ্‌র অশেষ রহমতে ভালোই আছেন। বরাবরের মতো আজকে আমরা আপনাদের কাছে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হাজির। আমাদের মধ্যে অনেকেই ইতালি সহ বিভিন্ন দেশে স্থায়ীভাবে বসবাস করা থেকে শুরু করে ভ্রমণ ও বিভিন্ন ব্যবসায়ী কাজে প্রায় সময়ি আসা যাওয়া করে থাকেন। এবং আমরা এর পিছনে লক্ষ্য লক্ষ্য টাকা ব্যয় করে থাকি! কিন্তু আমরা কখনো কি ভেবে দেখেছি? যে, যদি এসব দেশে গিয়ে আমাদের স্বাস্থ্য বা শরীরের যদি কোন সমস্যা দেখা দেয় বা দুর্ঘটনা ক্রমে যদি আমাদের সাথে এমন কোন এক্সিডেন্ট ঘটে যায়!!! তাহলে আমাদের পরিবারের কি হবে? বা আপনার নিজের জন্য হলেও কিন্তু ভাবা দরকার। হে বন্ধুরা আমরা আজকে আলোচনা করবো স্বাস্থ্য বীমা সংক্রান্ত বিষয় নিয়ে।

ইতালি ও ইউরোপে যারা ভ্রমণ বা ব্যবসায়ের কাজে যান তাদের যদি সেখানে কোন শারীরিক সমস্যা দেখা দেয় তাহলে এর ব্যয় কিন্তু অনেক।
আর তাই আপনাদের সবার উচিত নিজের নামে একটি স্বাস্থ্যবীমা করে রাখা বা করা থাকলে ভালো। কেননা দুর্ঘটনা কখনো বলে কয়ে আসেনা।
তবে সব বীমা কোম্পানীগুলোর স্বীকৃতি সেনজেন দেশগুলোতে নেই। আর তাই আজকে আমরা আপনাদের কাছে সেনজেন দেশগুলোতে স্বীকৃতি
কোম্পানীগুলোর তলিকা তুলে ধরছি। যা আপনাদের অনেক কাজে আসবে। তাহলে আসুন এক নজরে দেখে নেই কোন কোন কোম্পানীগুলো
সেনজেন দেশগুলোতে স্বীকৃতি প্রাপ্ত।

দৃষ্টি আকর্ষণ—— দৃষ্টি আকর্ষণ—— দৃষ্টি আকর্ষণ—— দৃষ্টি আকর্ষণ—— দৃষ্টি আকর্ষণ

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আপনাদের কাছে আমাদের একটি বিনীত আবেদন!! আপনারা জানেন আমিওপারি সম্পূর্ণ ভিন্ন ও নিঃস্বার্থ ভাবে আপনাদের সেবা দিয়ে যাচ্ছে। এবং আমাদের মূল উদ্দেশ্য আমাদের বর্তমান প্রবাসী ও দেশের ভাই-বোনদের সাথে সাথে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্যে এমন কিছু করে যাওয়া জাতে করে তারা আমাদের মাধ্যমে খুব সহজে চাহিবা মাত্র তারা সমগ্র ইউরোপের তাদের প্রয়োজনীয় সকল  তথ্য সংগ্রহ করতে পারে। এবং আমাদের দেশের পরিবর্তনে অনেক বড় ভূমিকা রাখতে পারে। তাই আমাদের টিম সর্বদা আপনাদের জন্য নতুন নতুন সব প্রয়োজনীয় তথ্য সংগ্রহে অবিরাম ছুটে চলেছে। এবং প্রবাসের মাটিতে থেকেও এরকম কিছু করার সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু আমাদের বর্তমানে এর পিছনে অনেক ব্যয় বেড়ে যাওয়ার কারনে আমাদের পক্ষে বর্তমানে এর খরচ বহন করা অনেকটা কষ্টের হয়ে দারিয়েছে। কাজেই আমরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনাদের মধ্যে যারা প্রতিষ্ঠিত ব্যবসায়ী রয়েছেন এবং যারা ভালো কাজের জন্য সাহায্য করতে চান, তারা আমাদের এই মহৎ কাজের সাহায্যে এগিয়ে এসে!! আমাদের টিমকে আরও ভালো কিছু করার জন্য অন্নুপ্রানিত ও অর্থিক সাবলন্মি করে তুলতে পারেন। উল্লেখ্য আমাদের সাহায্যকারী চাহিদা মাত্র তার নাম ও ঠিকানা প্রকাশ করা হবে আমাদের সাইটের বিশেষ একটি বিভাগে,এবং সব সময় এটি উল্লেখ থাকবে।

কাজেই যারা আমাদের এই মহৎ কাজে এগিয়ে আসতে চান তারা নিচের অপশন থেকে আমাদের সাহায্য করতে পারেন।




উল্লেখ্য উপরের এই পেমেন্ট অপশনে আপনি পেপাল এর অ্যাকাউন্ট অথবা আপনার যেকোনো ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়েও আমাদের সাহায্য করতে পারেন। আর যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে আমাদের কাছে মেইলে যোগাযোগ করতে পারবেন এই এড্রেসে  info@amiopari.com

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

সুইজারল্যান্ড প্রবাসী বাংলাদেশীদের জন্য দারুন সুখবর।
সকল প্রবাসীদের জন্য। দেশে যাওয়ার কথা ভাবছেন? তাহলে অবশ্যই পড়ুন
ইউরোপ সহ বিশ্বের ১৪টি বিপদজনক স্থান সম্পর্কে জেনে রাখুন। পকেট মার, ছিনতাই ইত্যাদির জন্য বিখ্যাত যেসব...
আসুন লন্ডনের বিমানবন্দর গুলো সম্পর্কে জেনে নেই।
কিভাবে মাত্র ১ ইউরো দিয়ে ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমন করবেন? স্বপ্ন নয় বাস্তব!! ভিডিও টিউটোরিয়...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment