ইতালির বোলজানোতে বাংলাদেশ সমিতির ইফতার ও দোয়া মাহফিল ।

by Jahangir Alam Sikder on জুলাই ২২, ২০১৪পোস্ট টি ৭৭ বার পড়া হয়েছে in ইতালির অন্যান্য নগরীর নিউজ

জাহাঙ্গীর আলম সিকদারঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে ভু স্বর্গের অঞ্চল ইতালির উত্তর প্রদেশ বোলজানোতে ২০ জুলাই ২০১৪ কল্পিং হাউজে হয়ে গেল বাংলাদেশ সমিতির পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল । রহমতের মাস , পবিত্র কোরআন নাজিলের মাস মুসলিম ধর্মের কাণ্ডারি হজরত মোহাম্মাদ সঃ আঃ এর উপর।বাংলাদেশ সমিতির সভাপতি জয়নাল আব্দিনের সভাপতিত্বে এবং সাহাপরানের উপস্থাপনায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় অংশ গ্রহন করে ছোট ছোট শিশুরা ।

প্রতিযোগিতায় বিজয়ীদের এবং অংশ গ্রহনকারীদের সান্তনা পুরস্কার বিতরন করেন বাংলাদেশ সমিতি । ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র রমজান মাস সম্পর্কে বয়ান দেন মাওলানা ইরফান উদ্দিন ও শামসুল আলম ।
মিলাদ ও দোয়া মাহফিলে বাংলদেশ সমিতির লোকজন ছাড়াও বিভিন্ন সংগঠনের ধর্মপ্রাণ মোসলমান অংশ গ্রহন করেছিলেন স্বতঃস্ফূর্ত ভাবে ।
সারা বিশ্বের মুসলমানদের জন্য দু হাত তুলে মোনাজাত করেন মৌলভি সাহিন ও ধর্মপ্রাণ মোসলমান সবাই ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 39 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন