সরাসরি জ্বিন-ভূত তাড়ানোর বাস্তব ও সম্পূর্ণ একটি ভিডিও!! যারা এই বিষয়ে আগ্রহী তারা নিজের চোখে দেখে নিতে পারেন, কিভাবে জ্বিন তাড়ায়!

by Lesar on জুলাই ৩০, ২০১৪পোস্ট টি ১,০৩৭ বার পড়া হয়েছে in জানা অজানা

জ্বিন,ভূত,প্রেতাত্তা ইত্যাদি নিয়ে আমাদের সবার মনেই রয়েছে নানা ধরণের কৌতূহল, অনেকে আবার পেরানরমাল বিষয়ে অনেক আগ্রহ নিয়ে নানা বিষয় অনুসন্ধান করেন। তবে যাই হোক না কেন? আমরা বিশ্বাস করি আর নাই করি? এতে কারো কিছু আসে যায় না! প্রকৃতি তার নিজ নিজ গতিতে সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলছে। তবে অনেকে বলে যাদের সাথে এসব ঘটনা ঘটে একমাত্র তারাই এই বিষয় গুলো বিশ্বাস করতে বাধ্য হয়। আবার অনেকের মতে এরকম কিছুই নেউ দুনিয়াতে। যারা ”মুসলিম” তাদের মধ্যেও অনেকেই জ্বিন বলতে যে……… কোন একটি জিনিস দুনিয়াতে রয়েছে!! সেই কথা তারা মানতে রাজি নয়!! তবে যারা প্রকৃত মুসলিম তাদের মধ্যে সবাই এই বিষয়টিকে মানে!! কারন পবিত্র কোরাআন শরীফে খুব সুন্দর করে এই জ্বিন সম্পর্কে বলা হয়েছে, এমনকি সেখানে এই জ্বিন নিয়ে একটি সূরাও রয়েছে। যাক আমরা এ নিয়ে কোন তর্কে বাঁ বিতর্কে যেতে চাইনা।

আমাদের মধ্যে যারা এই বিষয়টিকে বিশ্বাস করেন!! তাদের মধ্যে অনেকেই হয়তো শুনে থাকবেন? ওমুক বাড়ির ঐ মেয়েকে জ্বিনে আসর করেছে এবং সেখানে প্রচুর মানুষ জড়ো হয়েছে, সেই মের কৃতকর্ম বাঁ আচার-আচরণ দেখার জন্যে। এবং আপনাদের মনেও কিন্তু অনেক আশা বাঁ ইচ্ছা রয়েছে, যে আমি যদি বাস্তবে এই বিষয়টি একবার দেখতে পারতাম?

আর তাই আজ আমরা আপনাদের জন্য এখানে সেই জ্বিন তাড়ানোর বাস্তব ও সম্পূর্ণ একটি ভিডিও তুলে ধরলাম। যা দেখে আপনি সামান্য হলেও কিছুটা ধারণা নিতে পারবেন। বন্ধুরা তাহলে যারা আগ্রহী ও সাহসী শুধু তারাই নিচের ভিডিওটি দেখুন।


InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment