জটিল একটি জিনিস!! কিভাবে আপনার গাড়ীর নেমপ্লেট এর নাম্বার সিসি ক্যামেরা থেকে লুকিয়ে রাখবেন, জাতে করে আপনার ফাইন না হয়।

by Lesar on জুলাই ৩০, ২০১৪পোস্ট টি ৫৪০ বার পড়া হয়েছে in প্রযুক্তির খবর

আমাদের মধ্যে যারা ইউরোপের বিভিন্ন দেশে রয়েছি তাদের অনেকেরই কমবেশি নিজের একটি গাড়ি রয়েছে। আর অনেকের মতে ইউরোপে বিশেষ করে ইতালিতে একটি গাড়ি ভরণ পোষণ করা, একটি হাতির ভরণ পোষণের সমতুল্য। আর এর মধ্যে রয়েছে সিগন্যাল অমান্য করা বাঁ নির্দিষ্ট গতির মধ্যে না থেকে গাড়ি ড্রাইভ করা ইত্যাদি কারন গুলোর ভেরাজালে পরে আমাদের মধ্যে অনেকেই প্রতি বছর প্রচুর টাকা জরিমানা দিয়ে থাকেন। এবং অনেকে এই ভয়ে গাড়িই কিনতে আগ্রহ হারিয়ে ফেলেন। তবে এমন যদি হয় যে, আপনি এরকম একটি মাধ্যম পেলেন যার মাধ্যমে খুব সহজে এবং অভিনভ পদ্ধতিতে যেকোনো সিসি ক্যামেরা যা দিয়ে গাড়ীর গতি কন্ট্রোল করা হয় ইত্যাদি ক্যামেরা গুলোকে ফাঁকি দেওয়া যায় যা আপনার গাড়ীর নাম্বার সনাক্ত করতে পারবে না। তাহলে কেমন হবে? হে বন্ধুরা আজ আমরা আপনাদের কাছে এমন একটি ভিডিও নিয়ে এসেছি যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। দিনে দিনে যুগের সাথে তালে তাল মিলিয়ে যেমন নতুন নতুন প্রযুক্তি বের হচ্ছে!! আবার অন্যদিকে এই প্রযুক্তিকে বুড়ো আঙ্গুল দেখানোর মতো হ্যাকার দেরও কিন্তু অভাব নেই। আসুন দেখি কি সেই পদ্ধতি।


InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment