রোমের সান লরেনসো এলাকায় মাদক ব্যবসায় জড়িত থাকায় এক বাঙ্গালীর ইন্টারনেট পয়েন্ট বন্ধের সম্মুক্ষে।

by Lesar on আগস্ট ৪, ২০১৪পোস্ট টি ২৬৬ বার পড়া হয়েছে in রোমের নিউজ

রোমের ড্রাগ ব্যবসায়ী এলাকার মধ্যে সান লরেনসো একটি নামীদামী জোন। যেখানে সব সময় পুলিশের আলাদা কিছু টিম নজরদারী করে থাকে। আর সেই সান লরেনসো এলাকার Piazzale দেল Verano-র  পুলিশ স্টেশনের তদন্তকারীরা তাদের তদন্তে বলেছে যে, ওখানে via dei Latini তে একটি ইন্টারনেট পয়েন্ট, যার মালিক একজন বাংলাদেশি নাগরিক এবং সে এই মাদক ব্যবসার সাথে জড়িত। তদন্তকারী টিম এও বলে, যে ওখানে এই ইন্টারনেট পয়েন্ট দোকানটি দিয়ে ঐ বাংলাদেশি নাগরিক এর সুযোগের ফায়দা নিচ্ছে। তদন্তকারী টিমের  কাছ থেকে আরও জানা যায় যে, ঐ দোকানে যাদের দেখা যায় বা দোকানের আসে পাশে ঘুরাঘুরি করে তাদের বেশির বেশির ভাগই উত্তর আফ্রিকার বংশোদ্ভুত। পুলিশের ভাষ্যমতে দোকানের সামনে দারিয়ে বা দেকানের সাহায্য নিয়ে সেখানে এই ব্যবসা বা ক্রেতার কাছে মাদক তুলে দেওয়া হয়। পুলিশ ইতি মধ্যে গত মাসে এই ইন্টারনেট পয়েন্ট এর কাছে থেকে বিভিন্ন অনুসন্ধান চালিয়ে প্রায় ১২ জনকে নাতেনাতে গ্রেফতার করেছে।

এবং মজার বিষয় হচ্ছে গতকাল ৩ আগস্ট রবিবার পুলিশের একটি টিম সেখানে গিয়ে দেখে দোকানের মালিক ৩১ দিনের দোকান বন্ধের একটি নোটিশ টাঙ্গিয়ে রেখে দোকান বন্ধ করে দিয়েছে। তবে তারা এ নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্যঃ আমাদের এই লেখাটির মূল উদ্দেশ্য হচ্ছে ইতালিতে আমাদের বাংলাদেশি ভাই যারা বিভিন্ন ব্যবসার সাথে জড়িত তারা সামান্য কিছু লোভের আশায় নিজেকে বিক্রি করে দিবেন না। এবং এমন কোন অপরাধ মুলক কর্মকাণ্ডে জরিয়ে পরবেন না~!!! যাতে করে আপনার সামান্য একটু ভুলের জন্য সম্পূর্ণ দেশের বদনাম হয়, এবং মনে রাখবেন এটা বাংলাদেশ নয়? এটা প্রবাস, এবং এখানে আপনার কিছু হলে কেউ আপনাকে সাহায্যের জন্য এগিয়ে আসবে না এবং সবচাইতে বড় কথা আপনার জন্য আপনার পরিবার দেশে অপেক্ষা করছে, কাজেই যাই করবেন ভেবে চিনতে করবেন।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইতালী প্রবাসীদের পছন্দের তালিকার শীর্ষে
ইতালিতে সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে এক প্রবাসী মায়ের কঠোর পরিশ্রম। ভিডিও সহ।
যার নাম দিয়েছে Upskirt রোমের মেট্রোতে কাঁধের ব্যাগে লুকায়িত ক্যামেরায় তরুণীদের গোপনাঙ্গ ধারণ করতো!!
রোমে তিন বাঙ্গালী গ্রেফতার পর্যটক এলাকায় ছিনতাই এর অভিযোগে!
ইতালির রোমে বিদেশীদের বিরুদ্ধে তরপিনাত্তারাবাসী ইতালিয়ানদের জনসভা!
ইতালিস্থ রোম বাংলাদেশ দূতাবাসের অবহেলার কারনে জানাজা ছাড়া বেওয়ারিস লাশ হিসেবে প্রবাসির দাফন।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1170 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment