মুভি পাগলদের জন্য না পড়লে মিস করবেন।কিভাবে অনলাইনে যেকোনো মুভি দেখবেন ভিডিও টিউটোরিয়াল দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে।

by Lesar on আগস্ট ১০, ২০১৪পোস্ট টি ১,৩৯২ বার পড়া হয়েছে in ইন্টারনেট

আমাদের মধ্যে যারা মুভি পাগল বা বিভিন্ন ইংলিশ,বাংলা ও হিন্দি মুভি দেখার জন্য অনলাইনে বিভিন্ন সাইটে খুঁজাখুঁজি করেও নিজের পছন্দ মতো ছবিটি দেখতে পান না? বা খুঁজে পেলেও কিভাবে মুভিটি দেখবেন কোন প্রকার ঝামেলা ছাড়া? তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট।

আমরা আজকে আপনাদের জন্য অনেক ভালো মানের একটি অনলাইন নতুন নতুন সব মুভি পাওয়া যায় সেই রকম একটি লিঙ্ক এর সাথে পরিচয় করিয়ে দিবো, সাথে থাকছে একটি ভিডিও টিউটোরিয়াল যা দেখে যারা কম্পিউটারে নতুন তারাও খুব সহজে এখন থেকে অনলাইনে আপনার পছন্দ মতো যেকোনো ছবি দেখে নিতে পারবেন। কেননা ইন্টারনেটের বিশাল জগতে লক্ষ্য লক্ষ্য ওয়েব সাইট রয়েছে আর এতো গুলোর মাঝে মনের মতো বা ভালো মানের সাইট কিন্তু হাতে গোনা কয়েকটা। আর তাই আমরা আপনাদের মাঝে সেই লক্ষ্য লক্ষ্য সাইটের মধ্যে ভালো যে সাইট সেটাই তুলে ধরবো।আসলে এই সাইট টার কথা না বললেই নয়!!খুবই আপডেট একটা সাইট। দুপুর ১২টায় যে ছবি মুক্তি পায় সেটা রাত ১২ টার আগেই এই সাইট এ পাবেন। তাহলে আর দেরি না করে এখানে ভালো করে নিচের ভিডিওটি দেখুন। এবং ভিডিওটি দেখে যখন বুঝে যাবেন।তখন ভিডিওটি নিচে সেই সাইটের এড্রেস দেওয়া রয়েছে। সেখানে ক্লিক করে আমার পছন্দ মতো ঘরে বসে বিভিন্ন ছবির দেখার আনন্দ উপভোগ করুন।


ওকে এবার সেই সাইটে যাওয়ার জন্য এখানে ক্লিক করুন।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

দূর থেকে ধ্বংস করা যাবে হারানো পেনড্রাইভ
জেনে রাখুন বাংলাদেশের ইন্টারনেট সংযোগ করার প্যাকেজ সম্পর্কে বিস্তারিত
এবার বেলুন থেকেই ইন্টারনেট পাওয়া যাবে,গুগলের নতুন LOON প্রজেক্ট
বিনামুল্যে ডাউনলোড করুন ডেভসটিম ইনস্টিটিউট প্রকাশিত ফ্রিল্যান্স ক্যারিয়ার ইবুক
কোন প্রকার messenger ছাড়াই অডিও & ভিডিও call করুন ।
আপনার পক্ষে উত্তর দিবে আপনার ইমেইল।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 2 comments… read them below or add one }

monir hossain আগস্ট ১১, ২০১৪ at ৯:৩৩ অপরাহ্ণ

ki sob vua web site den movie dekhar. movierulz bolen ar joto website ache, hindi movie and serial dekhar jonno sobar baap desirulez.net

Reply

Lesar আগস্ট ১২, ২০১৪ at ১১:৪৩ পুর্বাহ্ন

আপনাকে অসংখ্য ধন্যবাদ তবে আমরা এখানে এই লিঙ্কটি দিয়েছি কারন যারা নতুন তারাও এখান থেকে আমাদের দেখানো পদ্ধতিতে খুব সহজেই ছবি গুলো দেখতে পারবে। আর দেশিরুলস এর মধ্যে অনেক ধরণের আজেবাজে বিজ্ঞাপন ও আপনার কম্পিউটারের মারাত্মক ক্ষতিকারক লিঙ্ক থাকে যা আপনি না জানার কারনে আপনার কম্পিউটারে নানা ধরণের সমস্যা দেখা দিবে। কাজেই আমরা যেটা দিয়েছি সেটা জেনে শুনেই দিয়েছি। যাতে করে সাপ ও মরে লাঠিও না ভাঙ্গে। আর একটি কথা মনে রাখবেন চকচক করলেই সোনা হয় না। ধন্যবাদ।

Reply

Leave a Comment