যারা ইউরোপের অন্যান্য দেশ থেকে নরওয়ে আসতে চাচ্ছেন তারা অবশ্যই পড়ুন।

by Lesar on আগস্ট ২০, ২০১৪পোস্ট টি ১২,৬৪২ বার পড়া হয়েছে in ইউরোপ ও অন্যান্য দেশের ইম্মিগ্রেশন তথ্য

যুবরাজ শাহাদাতঃ বর্তমানে সমগ্র ইউরোপে জুড়ে আমাদের বাঙ্গালী ভায়েরা অবস্থান করছেন এবং এর মধ্যে অনেকেই বর্তমান বিশ্ব অর্থনৈতিক মন্দার কারনে এসব দেশে জব না পেয়ে বিভিন্ন দেশে পাড়ি জমানোর কথা ভাবছেন। কাজেই যারা ইতালি , গ্রীস, পর্তুগাল, স্পেন কিংবা ইউরোপের অনন্য দেশের ১ বছরের, ২ বছরের, কিংবা ৫ বছরের টেম্পোরারি রেসিডেন্ট পার্মিট নিয়ে নরওয়ে কাজের খোঁজে আসতে চান তাদের কে উদ্দেশ্য করে বলছি নরওয়ে তে এসে ব্লাক জব করতে পারবেন এই আশা করে কেউ আসলে সেটা বোকামি ছাড়া আর কিছু-ই হবে না।বর্তমান সময়টা নরওয়ে সরকার ইম্মিগ্রান্তদের জন্য খুব কঠিন করে ফেলেছে। আর নরওয়ে তে ট্যাক্স কার্ড ছাড়া কাউ কে এখন কাজে নিতে চায় না। সবার ইলেক্ট্রনিক ট্যাক্স কার্ড থাকে ২ নাম্বারী কাজের সব চান্স শেষ বলা চলে। হা তবে অনেকে বলতে পারেন আমার অমুক বন্ধু তো কাজ করে আমি পারব না কেন ? এমন ২-৪ জন পাবেন যারা কোনো না কোনো ভাবে ঠিকে আছে বা ভাগ্য ক্রমে এই সুযোগ পেয়েছে।
আর মূলত স্কান্দেনাভিয়া তে থাকা খাওয়ার খরচ অনেক বেশি যা ইতালিতে বর্তমানে সেভ করা দুস্কর হয়ে পরেছে। তারপরও আসবেন না কি করবেন? সেটা যার যার ইচ্ছা। তবে হ্যাঁ যাদের পাসপোর্ট আছে ইউরোপিয়ান তাদের জন্য সর্গ রাজ্য এই সব দেশ। প্রথমে ভাবেন, তারপর সিধান্ত নেন। আর ইউরোপের বিভিন্ন দেশের বর্তমান পরিস্থিতি ও ইউরোপ সম্পর্কে বিস্তারিত আরও প্রয়োজনীয় তথ্য পেতে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে যোগাযোগ করার ঠিকানা বা আমাদের ফোন নাম্বার জানার জন্য এখানে ক্লিক করুন।

উল্লেখ্য সেঞ্জেন ভুক্ত ইউরোপের প্রতিটি দেশের বিভিন্ন ডকুমেন্টস গুলো দেখতে কেমন তা নিয়ে আমিওপারিতে অনেক গুলো লেখা রয়েছে যা দেখে আপনারা ইউরোপের  সেঞ্জেন ভুক্ত ইউরোপের প্রতিটি দেশের বিভিন্ন ডকুমেন্টস সম্পর্কে ধারণা নিতে পারবেন। আমাদের সেই লেখা গুলো পড়তে এখানে ক্লিক করুন।

উল্লেখ্যঃ যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইউরোপে রাজনৈতিক আশ্রয়ের কথা ভাবছেন? চলে যান সুইডেন!
চাকুরী নিয়ে বিদেশ গমন করতে ইচ্ছুকদের জন্য জনশক্তি নিয়োগ ও প্রশিক্ষণ ব্যুরো থেকে প্রাপ্ত তথ্য গুলো...
প্রত্যেকের জেনে রাখা প্রয়োজন।সেঞ্জেন ভুক্ত ইউরোপের দেশ গুলোর বিভিন্ন ডকুমেন্টস গুলো চিনে রাখুন।আজকের...
জার্মান ও অস্ট্রিয়ায় আসা প্রবাসী বাংলাদেশিদের হতাশার কিছু কারন ও অভিজ্ঞদের কিছু পরামর্শ।
পর্তুগালে কিভাবে অবৈধ থেকে বৈধ হবেন?সম্পূর্ণ প্রসিডিউর সহ ইউরোপে অবৈধ ভাবে বসবাসরত সকল প্রবাসীদের জন...
কোন দেশের ভিসা আবেদনের পূর্বে পাসপোর্ট এর মেয়াদের বিষয়টি কেন মাথায় রাখতে হবে?

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment