আমিওপারির দারুন অফার। ইউরোপের ২০১৫ সালের সেরা স্মার্টফোন Huawei Ascend P7 মাত্র ৩১৯ ইউরো শুধু মাত্র আমিওপারি পাঠকদের জন্য।

by Lesar on আগস্ট ২১, ২০১৪পোস্ট টি ৭৭৮ বার পড়া হয়েছে in কেনাকাটা

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন। আমরা অনেক আনন্দের সাথে জানাচ্ছি, যে আমাদের টিম আপনাদের জন্য নতুন একটি বিভাগ নিয়ে কাজ কড়ছে এবং আমরা আমিওপারি সাইটে নতুন একটি বিভাগ যোগ করেছি যার নাম “কেনাকাটা” । আমাদের এই বিভাগে আপনাদের কাছে পৃথিবীর সকল আকর্ষণীয় এবং বাছাই করা নিত্য প্রয়োজনীয় পণ্য গুলো স্বল্প মূল্যে বিস্তারিত সহ তুলে ধরা হবে। এবং আপনারা আমদের মাধ্যমে আপনাদের পছন্দনীয় পণ্য নিশ্চিন্তে ক্রয় করতে পারবেন। আমরা মনে করি আমাদের এই উদ্যোগ আপনাদের প্রবাসের মাটিতে অনেক প্রয়োজনীয় পণ্যের চাহিদা মেটাতে সাহায্য করবে। যা আপনারা এতদিন মনে মনে খুঁজছেন অথচ পরিপূর্ণ দিক নির্দেশনার জন্য হাতের নাগালে পাচ্ছেন না!! আমাদের গত বারের প্রকাশিত পণ্যটিতে আমরা আপনাদের ব্যাপক সারা পেয়েছি, এবং আপনাদের সকল কে আমরা এর জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। যারা আমাদের এই বিভাগে পূর্বে প্রকাশিত পণ্যটি সম্পর্কে জানতে চান তারা এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিতে পারেন।

বন্ধুরা আপনাদের জন্য  আমাদের আজকের বিষয় এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত ইউরোপের ২০১৫ সালের সেরা স্মার্টফোন Huawei Ascend P7 । যেটি এই পর্যন্ত বিশ্বের সবচাইতে পাতলা স্মার্ট ফোন এবং এতে রয়েছে নিজের ছবি তোলার জন্য সামনের দিকে ৮ মেগা ও পিছনের দিকে ১৩ মেগা পিক্সেল ক্যামেরা। এবং এন্ড্রয়েড এর সর্বশেষ ভার্সন তাই আপনি এই স্মার্ট ফোনটি দিয়ে যে কোন ধরণের অ্যাপ ডাউনলোড করে সকল ধরণের আনন্দ উপভোগ করতে পারবেন। এক কথায় এতে রয়েছে বর্তমান যুগের স্মার্ট ফোন এর সকল ছোঁয়া। আর কিভাবে কি করবেন বা ইন্টারনেট থেকে কিভাবে বিভিন্ন অ্যাপ সম্পূর্ণ ফ্রী ডাউনলোড করবেন তার জন্য আমরা তো রয়েছি-ই। আমাদের টিম আপনাদের জন্য স্মার্ট ফোন সংক্রান্ত বিভিন্ন প্রয়োজনীয় অ্যাপ নিয়ে ভিডিও টিউটোরিয়াল নিয়ে আসছে, যা দেখে আপনি খুব সহজেই আপনার স্মার্ট ফোনটি অপারেট করতে পারবেন। কেননা আমরা জানি আমাদের মধ্যে অনেকই রয়েছে যারা টাকা দিয়ে বর্তমান যুগের এই সব স্মার্ট ফোন গুলো কিনছেন কিন্তু কিভাবে এটাকে ব্যবহার করবেন সেই সম্পর্কে তেমন কোন ধারণা নেই। তাই আপনাদের আর এই বিষয় নিয়ে দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনারা আমাদের মাধ্যমে আপনার মোবাইলের খুঁটিনাটি সব কিছু জেনে ও শিখে নিতে পারবেন, যা এর আগে হয়তো আপনারা কল্পনাও করতে পারেন নি, তা আজ আমিওপারি বাস্তবে রূপান্তরিত করতে যাচ্ছে। যাই হোক তাহলে আসুন আমরা দেখে নেই এই ফোনটির সম্পর্কে বিস্তারিত সকল তথ্য।

ফেসবুকে নিজের সেলফি ছবি তুলার জন্য সামনের দিকে রয়েছে ৮ মেগা পিক্সেল এর শক্তিশালী ক্যামেরা।

এবং পিছনে রয়েছে ১৩ মেগা পিক্সেল এর শক্তিশালী ক্যামেরা যা স্মার্ট ফোন দিয়ে আপনার ছবি তোলার ধারণাই পালটিয়ে দিবে।

এতে রয়েছে অন্ধকারে ছবি তোলার অসাধারন মজা।

অন্যান্য স্মার্ট ফোন এর তুলনায় অধিক ব্যাটারির চার্জ ধারণ ক্ষমতা।

আসলে এর সম্পর্কে আপনাদের বলে শেষ করা যাবে না। আমরা আগেই বলেছি এটি  ২০১৪- ২০১৫ সালের সেরা স্মার্ট ফোন হিসেবে EISA (EUROPEAN IMAGING AND SOUND ASSOCIATION)  থেকে সেরা স্মার্ট ফোন হিসেবে এওয়ার্ড পেয়েছে। তাহলে বুঝতেই পারছেন ফোনটি কেমন হবে?

এতে যা যা রয়েছে?

Model P7
Carrier: Unlocked
Phone Style: Bar
Operation Systems: Android 4.4
CPU: 1.8GHz Kirin 910 Quad Core
GPU Mali-450MP
Screen Type: Capacitive Touch Screen
RAM: 2GB
ROM 16GB
External Card Support external TF Card up to 32G
Screen Size: 5.0 inch FHD Capacitive Touch Screen
Display Resolution: 1920*1080Pixel
Touch Screen: Capacitive and Multi-point touch screen
Front Camera: 8.0MP
Rear Camera: 13.0MP, flash light
WiFi: Yes, 802.11 b/g/n
Bluetooth: Yes, Support
Cable Connector: Micro USB 2.0
GPS: Yes, built in, Support A-GPS
Network Frequency: FDD LTE: B1/B3/B7/B8/B20
UMTS : B1/ B2/B5/B8
GSM 850/900/1800/1900MHz
SIM Dual SIM Dual Standby
Music Format: Support MP3/MP4/3GP/WMA/OGG/AMR/AAC/FLAC/WAV/MIDI
Video Format: Support 3GP/MP4/WMA/RM/RMVB…….
Picture Format: Support JPEG…..
Flash Player: Support HD
Radio: Support,Need Earphone
Language English
Dimension 139.8×68.8×6.5mm
Weight 124G
Battery 2500mAh Battery (Standby time:2-3 days)

এবার আমরা এর একটি ভিডিও দেখবোঃ


এই ফোনটির দু’টি মডেল রয়েছে সাদা ও কালো। বাজারে এর দাম ৩৯৯ ইউরো করে বিক্রি হচ্ছে এবং ইতালির কিছু বাঙ্গালী ব্যবসায়ী এটি ৩৪৯ ইউরো করেও বিক্রি করছে। তবে আমরা শুধুমাত্র আমাদের পাঠক দের জন্য বিশেষ অফারে সীমিত সময়ের জন্য এই সেটটি দিচ্ছি।

আপনাদের জন্য আমাদের বিশেষ অফার—– এর কালো মডেলটির মূল্য মাত্র ৩১৯ ইউরো

আর এর সাদা মডেলটির মূল্য মাত্র ৩৩৯ ইউরো।

আপনারা যারা এই সেটটি ক্রয় করতে আগ্রহী তারা সরাসরি রোমে আমাদের অফিসে এসে যোগাযোগ করতে পারবেন।

আমাদের শোরুম বা অফিসের ঠিকানাঃ

স্থানঃ Piazza Dante, 14
cap:00185 Rome, italy  (পিয়াজ্জা ভিত্তরিও)
AMIOPARI…. SOLUTION SERVICE

মোবাইলঃ +৩৯ ৩৩৮১৪০৮৯১৭  Wind

মোবাইলঃ  +৩৯ ৩৫১১০৬২১৫৬  Lyca

টেলিফোনেঃ +৩৯ ০৬৩১০৫৮১৯৪

আর যারা রোমের বাইরে বা ইতালির বাইরে ইউরোপের বিভিন্ন দেশে রয়েছেন তারা আমাদের এই পণ্যটি অনলাইনের মাধ্যমে ক্রয় করতে পারবেন। তবে সেই ক্ষেত্রে আপনার ঠিকানায় পণ্য পৌঁছানোর জন্য নির্দিষ্ট কুঁড়িয়ার সার্ভিস চার্জ আলাদা। ইতালির মধ্যে কিন্তু রোমের বাহিরে যারা রয়েছেন তাদের জন্য এই চার্জ ১২,০০ ইউরো। আর যারা ইতালির বাইরে ইউরোপ ইউনিওনের মধ্যে রয়েছেন তাদের জন্য এই চার্জ ১৬,০০ ইউরো। তাহলে আপনারা যারা অনলাইনে আমাদের কাছ থেকে এই স্মার্ট ফোনটি ক্রয় করতে চান তারা নিচের অপশন থেকে আমাদের কাছে অর্ডার করতে পারবেন।
উল্লেখ্যঃ আপনি আপনার এলাকার উপর নির্ভর করে পেমেন্ট নির্ধারণ করবেন। যেমন আপনি যদি রোমের বাহিরে ইতালির মধ্যে হন তাহলে নিচের পেমেন্ট অপশনে গিয়ে ৩১৯,০০ + ১২,০০ = ৩৩১,00 ইউরো নির্ধারণ করে পে করবেন (কালো মডেল এর জন্য) , আর যদি ইতলির বাইরে হন তাহলে ৩১৯,০০ + ১৬,০০ = ৩৩৫,০০ ইউরো নির্ধারণ করে পে করবেন।
অনলাইনে ক্রয় করার জন্য নিচে Paga Adesso নামক বাটনে ক্লিক করে আপনার পেমেন্ট সম্পূর্ণ করুন।




উপরের অনলাইন অর্ডার পদ্ধতিতে আপনার কাছে কোন সমস্যা হলে বা আপনারা যারা অনলাইনে অতটা অভিজ্ঞ নন  তারা সরাসরি আমাদের সাথে টেলিফোনে যোগাযোগ করুণ। অথাবা আপনি চাইলে আরও অন্যান্য পদ্ধতিতেও আমাদের কাছে পেমেন্ট করে এর অর্ডার দিতে পারবেন। যেমন Poste pay যদি আপনি ইতালি প্রবাসী হন তাহলে আপনার এলাকার যেকোনো তাবাক্কিতে গিয়ে আমাদের Poste pay কার্ডে রিকারিকা করে পে করতে পারবেন। আথবা western money transfer এর মাদ্ধমেও পে করে অর্ডার দিতে পারবেন। এরকম আরও অনেক পদ্ধতি রয়েছে। ধনবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালি ও ইউরোপ প্রবাসীদের জন্য!! খুবী গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় একটি লেখা অবশ্যই পড়ুন।
আমিওপারির কেনাকাটা বিভাগের নতুন ও চমৎকার একটি পণ্য যার নাম Chips So Fine
ভ্যাটিকান সিটিতে একটি ইন্ডিয়ান রেস্টুরেন্ট এবং রোমে একটি পিযযারিয়া বিক্রই হইবে।
রোমে একটি ফেরামেন্তা ও ব্যবহারিক ইলেক্ট্রনিক দ্রব্যাদির চালু দোকান ও একটি ফোন সেন্টার বিক্রয় করা হবে...
সম্পূর্ণ চালু অবস্থায় দুটি কাবাব ও পিযযারিয়া বিক্রি হবে।

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 4 comments… read them below or add one }

Ahmed আগস্ট ২৭, ২০১৪ at ৯:০৭ অপরাহ্ণ

ভাই এটা কি রাতে দিতে পারেন। যেমন ধরেন প্রথমো ১০০ইউরো দিলাম পরে ৫০ ইউরো মাসে পাগারে করলাম। যানালে খুশি হব।

Reply

Lesar আগস্ট ২৭, ২০১৪ at ১১:০৩ অপরাহ্ণ

না ভাই আসলে আমরা আপাদত রাতে দেওয়ার কোন সিস্টেম চালু করিনি, তবে অদূর ভবিষ্যতে আমাদের ইচ্ছে আছে এরকম কিছু করার। ধন্যবাদ।

Reply

sazzad সেপ্টেম্বর ৩, ২০১৪ at ১১:৪০ পুর্বাহ্ন

Italy jaoyar jonno kono visa chalu ache ki??

Reply

Lesar সেপ্টেম্বর ৩, ২০১৪ at ১২:১১ অপরাহ্ণ

Dear Sazzad ভাই আপনাকে ধন্যবাদ এখানে কমেন্ট করার জন্য। আসলে সঠিক পদ্ধতিতে ইতালি বা ইউরোপ আশা এতো সহজ না। আর যেহেতু আপনি ইতালি আসতে চান, তাহলে আপনাকে সময় বের করে এর সম্পর্কে জ্ঞান অর্জন করতে হবে। আর জ্ঞান অর্জন করার জন্য আমিওপারি রয়েছে, কাজেই আপনি যে প্রশ্নটি করেছেন তার উত্তর আমিওপারিতে অনেক সুন্দর করে বলে দেওয়া হয়েছে। তাই কষ্ট করে পরে নিবেন। আর সকলকে লক্ষ্য করে বলা হচ্ছে যদি কারো মনে কোন প্রশ্ন থাকে তাহলে প্রশ্নটি করার আগে আমিওপারি সাইটটি ভালো করে চোখ বুলিয়ে নিবেন, আশা করি আপনার উত্তর আপনি নিজে নিজেই পেয়ে যাবেন। আর যদি না পান তাহলে এখানে কমেন্ট বা আমিওপারি টিম এর সাথে সরাসরি যোগাযোগ করে জেনে নিতে পারন। ধন্যবাদ।

Reply

Leave a Comment