কাজের অফার অনির্দিষ্ট সময়ের জন্য বিশ্বখ্যাঁত AMAZON এর ইতালি শাঁখায় কর্মী নিয়োগ।

by Lesar on সেপ্টেম্বর ১, ২০১৪পোস্ট টি ৮৫৫ বার পড়া হয়েছে in ইতালিতে ও বিভিন্ন দেশের চাকুরী সংক্রান্ত সকল তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। আমরাও আপনাদের দোয়ায় অনেক অনেক অনেক ভালো আছি। বরাবরের মতো আপনাদের জন্য আজকে আমরা একটি সুখবর নিয়ে হাজির হয়েছি। আপনারা জেনে খুশী হবেন এই যে, আমাদের টিম ইতালি ও ইউরোপিয়ান কমিউনিটির জব রিলেটেড বিশেষ বিশেষ কিছু অর্গানাইজেশন ও এ্যাসোসিয়েশন এর সাথে একটি চুক্তিতে লিপবদ্ধ হয়েছে।

আসুন আমাদের একটু ভালো করে বুঝিয়ে বলি।মানে ইতালিতে নামকরা কিছু কাজের এজেন্সি যাদের মাধ্যমে কাজ পাওয়া যায় এবং সমগ্র ইউরোপের কিছু নাম করা অর্গানাইজেশন যারা ইউরোপে অবস্থানরত বিভিন্ন দেশের কর্মীদের তাদের যোগ্যতা অনুযায়ী ইউরোপের বিভিন্ন দেশের প্রতিষ্ঠানের মালিক দের চাহিদা অনুযায়ী নিয়োগ দিয়ে থাকেন।এর মানে দাঁড়াচ্ছে ইউরোপের বিভিন্ন দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক পক্ষ তাদের চাহিদা অনুযায়ী এসব অর্গানাইজেশন, এ্যাসোসিয়েশন বা এজেন্সির কাছে কর্মীদের বর্ণনা দিয়ে আবেদন করেন এবং এই অর্গানাইজেশন,এ্যাসোসিয়েশন বা এজেন্সির পক্ষ থেকে মাকিল পক্ষের চাহিদা অনুযায়ী কর্মী বাছাই করে দুই পক্ষের সাথে একটি যোগসূত্র তৈরি করে দেয়। সহজ ভাষায় মালিকের লোক প্রয়োজন হলে তারা এসব অর্গানাইজেশন,এ্যাসোসিয়েশন বা এজেন্সির কাছে বলে, এবং এজেন্সি তাদের নিজস্ব ওয়েব সাইটে বা বিভিন্ন মাধ্যমে কর্মীদের কাছে বা যারা কাজ খুঁজছেন তাদের কাছে সেই তথ্যটি পৌঁছে দেয়। যার মাধ্যমে মালিক পক্ষ তার চাহিদা অনুযায়ী কর্মী পেয়ে থাকেন। এবং মজার বিষয় হচ্ছে এসব অর্গানাইজেশন শুধু ইতালিতে নয় এরা সেঞ্জেনভুক্ত ইউরোপের প্রতিটি দেশের সাথে মিলে কাজ করে। যেমন আজকে জার্মান থেকে কিছু কর্মী চাওয়া হল ইতালির কাছে, তখন সেই অর্গানাইজেশনের জার্মান শাঁখা তাদের ইতালি শাঁখাতে জানিয়ে দিচ্ছে। এবং এভাবে ইতালিতে যারা কাজ খুঁজছে তারা খুব সহজেই জার্মানে সেই কাজে যোগ দিতে পাচ্ছে।

আর আমাদের টিম ইউরোপিয়ান এরকম কিছু নাম করা অর্গানাইজেশন, এ্যাসোসিয়েশন বা এজেন্সির সাথে সুসম্পর্ক তৈরি করতে সার্থক হয়েছে। যার ফলে আমরা এখন থেকে আপনাদের কাছে সমগ্র ইউরোপের বড় বড় বিভিন্ন প্রতিষ্ঠানের কখন কোথায় কাজের ক্ষেত্র খালী রয়েছে তার বিস্তারিত তুলে ধরতে পারবো।এবং আমাদের মাধ্যমে আপনারা আপনাদের যোগ্যতা অনুযায়ী ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশে কাজ করার সুযোগ পাবেন, এবং  যারা ইতালির বাইরে ইউরোপের বিভিন্ন দেশে রয়েছেন তারাও আমাদের মাধ্যমে নিজ নিজ এলাকায় বিভিন্ন কর্ম সংস্থান এর সুযোগ পাবেন।যেটা আপনাদের সাথে সাথে আমাদের জন্য বিশাল বড় একটি পাওয়া বলে আমরা মনে করি।কাজেই আপনাদের সকলের কাছে বিশেষ ভাবে অনুরোধ আপনারা আমাদের টিমের জন্য দোয়া করবেন যাতে করে আমরা আপনাদের জন্য এরকম আরও অনেক ভালো ভালো কিছু করে যেতে পারি।

যাইহোক এবার আসি কাজের কথায়।

বর্তমানে বিশ্বের সবচাইতে নামকরা নির্ভর যোগ্য অনলাইন কেনা কাটার মাধ্যম AMAZON এর নাম শুনেননি এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। আর এই অ্যামাজনের কিন্তু ইউরোপ, অ্যামেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশেই রয়েছে এদের এজেন্ট। আর এদের ইতালি শাঁখার জন্য বিভিন্ন পদে বিভিন্ন ধরণের কর্মী নিয়োগ দেওয়া হবে।যেমন সম্প্রতি এরা Castel San Giovanni  যেটি ইতালির Emilia Romagna জোন এর মধ্যে পড়েছে এবং Milano ও Cagliari ইত্যাদি এলাকায় প্রায় ৭০,০০০ বর্গ ফুট এলাকা নিয়ে তাদের নতুন কিছু শাঁখা চালু করেছে। আর এই শাঁখা গুলোতে বিভিন্ন ধরণের কর্মী নিয়োগ দেওয়া হবে।তাহলে আসুন এক নজরে দেখে নেই বিস্তারিত।

যে যে ক্ষেত্রে কর্মী নিয়োগ দেওয়া হবে? 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফ্রী কাজের বিজ্ঞাপন!!ইতালিতে একটা কাজ খুজছি যে কোনো কাজ।
ইতালির নাম করা Gruppo Coin এর ম্যাগাজিন/গুদামের জন্য কর্মী নেওয়া হবে।
ছেলেদের জন্য নিশ্চিত চাকুরীর অফারসহ কোর্স এবং মেয়েদের জন্য সম্পূর্ণ ফ্রি কোর্স
জাপান সহ উন্নত বিশ্বে তথ্য প্রযুক্তিতে চাকুরীর সুযোগ
অষ্ট্রেলিয়ায় Work and Holy Day Visa সংক্রান্ত বিজ্ঞপ্তি: এ ক্যাটাগরিতে অষ্ট্রেলিয়ায় যাওয়ার আবেদন কার...
ইতালির রোমের চেন্তচেল্লিতে ৩১ ডিসেম্বর ২০১৪ থেকে নতুন McDonald's এর উদ্বোধন

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment