কাজের অফার অনির্দিষ্ট সময়ের জন্য বিশ্বখ্যাঁত AMAZON এর ইতালি শাঁখায় কর্মী নিয়োগ।

by Lesar on সেপ্টেম্বর ১, ২০১৪পোস্ট টি ৮৯০ বার পড়া হয়েছে in ইতালিতে ও বিভিন্ন দেশের চাকুরী সংক্রান্ত সকল তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। আমরাও আপনাদের দোয়ায় অনেক অনেক অনেক ভালো আছি। বরাবরের মতো আপনাদের জন্য আজকে আমরা একটি সুখবর নিয়ে হাজির হয়েছি। আপনারা জেনে খুশী হবেন এই যে, আমাদের টিম ইতালি ও ইউরোপিয়ান কমিউনিটির জব রিলেটেড বিশেষ বিশেষ কিছু অর্গানাইজেশন ও এ্যাসোসিয়েশন এর সাথে একটি চুক্তিতে লিপবদ্ধ হয়েছে।

আসুন আমাদের একটু ভালো করে বুঝিয়ে বলি।মানে ইতালিতে নামকরা কিছু কাজের এজেন্সি যাদের মাধ্যমে কাজ পাওয়া যায় এবং সমগ্র ইউরোপের কিছু নাম করা অর্গানাইজেশন যারা ইউরোপে অবস্থানরত বিভিন্ন দেশের কর্মীদের তাদের যোগ্যতা অনুযায়ী ইউরোপের বিভিন্ন দেশের প্রতিষ্ঠানের মালিক দের চাহিদা অনুযায়ী নিয়োগ দিয়ে থাকেন।এর মানে দাঁড়াচ্ছে ইউরোপের বিভিন্ন দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক পক্ষ তাদের চাহিদা অনুযায়ী এসব অর্গানাইজেশন, এ্যাসোসিয়েশন বা এজেন্সির কাছে কর্মীদের বর্ণনা দিয়ে আবেদন করেন এবং এই অর্গানাইজেশন,এ্যাসোসিয়েশন বা এজেন্সির পক্ষ থেকে মাকিল পক্ষের চাহিদা অনুযায়ী কর্মী বাছাই করে দুই পক্ষের সাথে একটি যোগসূত্র তৈরি করে দেয়। সহজ ভাষায় মালিকের লোক প্রয়োজন হলে তারা এসব অর্গানাইজেশন,এ্যাসোসিয়েশন বা এজেন্সির কাছে বলে, এবং এজেন্সি তাদের নিজস্ব ওয়েব সাইটে বা বিভিন্ন মাধ্যমে কর্মীদের কাছে বা যারা কাজ খুঁজছেন তাদের কাছে সেই তথ্যটি পৌঁছে দেয়। যার মাধ্যমে মালিক পক্ষ তার চাহিদা অনুযায়ী কর্মী পেয়ে থাকেন। এবং মজার বিষয় হচ্ছে এসব অর্গানাইজেশন শুধু ইতালিতে নয় এরা সেঞ্জেনভুক্ত ইউরোপের প্রতিটি দেশের সাথে মিলে কাজ করে। যেমন আজকে জার্মান থেকে কিছু কর্মী চাওয়া হল ইতালির কাছে, তখন সেই অর্গানাইজেশনের জার্মান শাঁখা তাদের ইতালি শাঁখাতে জানিয়ে দিচ্ছে। এবং এভাবে ইতালিতে যারা কাজ খুঁজছে তারা খুব সহজেই জার্মানে সেই কাজে যোগ দিতে পাচ্ছে।

আর আমাদের টিম ইউরোপিয়ান এরকম কিছু নাম করা অর্গানাইজেশন, এ্যাসোসিয়েশন বা এজেন্সির সাথে সুসম্পর্ক তৈরি করতে সার্থক হয়েছে। যার ফলে আমরা এখন থেকে আপনাদের কাছে সমগ্র ইউরোপের বড় বড় বিভিন্ন প্রতিষ্ঠানের কখন কোথায় কাজের ক্ষেত্র খালী রয়েছে তার বিস্তারিত তুলে ধরতে পারবো।এবং আমাদের মাধ্যমে আপনারা আপনাদের যোগ্যতা অনুযায়ী ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশে কাজ করার সুযোগ পাবেন, এবং  যারা ইতালির বাইরে ইউরোপের বিভিন্ন দেশে রয়েছেন তারাও আমাদের মাধ্যমে নিজ নিজ এলাকায় বিভিন্ন কর্ম সংস্থান এর সুযোগ পাবেন।যেটা আপনাদের সাথে সাথে আমাদের জন্য বিশাল বড় একটি পাওয়া বলে আমরা মনে করি।কাজেই আপনাদের সকলের কাছে বিশেষ ভাবে অনুরোধ আপনারা আমাদের টিমের জন্য দোয়া করবেন যাতে করে আমরা আপনাদের জন্য এরকম আরও অনেক ভালো ভালো কিছু করে যেতে পারি।

যাইহোক এবার আসি কাজের কথায়।

বর্তমানে বিশ্বের সবচাইতে নামকরা নির্ভর যোগ্য অনলাইন কেনা কাটার মাধ্যম AMAZON এর নাম শুনেননি এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। আর এই অ্যামাজনের কিন্তু ইউরোপ, অ্যামেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশেই রয়েছে এদের এজেন্ট। আর এদের ইতালি শাঁখার জন্য বিভিন্ন পদে বিভিন্ন ধরণের কর্মী নিয়োগ দেওয়া হবে।যেমন সম্প্রতি এরা Castel San Giovanni  যেটি ইতালির Emilia Romagna জোন এর মধ্যে পড়েছে এবং Milano ও Cagliari ইত্যাদি এলাকায় প্রায় ৭০,০০০ বর্গ ফুট এলাকা নিয়ে তাদের নতুন কিছু শাঁখা চালু করেছে। আর এই শাঁখা গুলোতে বিভিন্ন ধরণের কর্মী নিয়োগ দেওয়া হবে।তাহলে আসুন এক নজরে দেখে নেই বিস্তারিত।

যে যে ক্ষেত্রে কর্মী নিয়োগ দেওয়া হবে? [sociallocker]

- operai
- addetti alla movimentazione della merce
- addetti alla ricezione dei prodotti
- addetti all’imballaggio
- addetti allo smistamento e alle spedizioni
- manager
- ingegneri gestionali e di processo
- capi reparto
- funzioni impiegatizie.

ইত্যাদি সহ রয়েছে স্টুডেন্ট দের জন্য বিশেষ কোর্স করার মাধ্যমে কর্ম ব্যবস্থা করা। এছাড়াও রয়েছে

Area Pubblicità e Merchant Services
- Senior Account Executive;
- Account Executive;
- Account Manager – Display Advertising;
- Manager, Ad Services – Display Advertising;
- Amazon Advertising Platform Specialist;
- Marketplace Manager, Merchant Services.

Posizioni di Staff
- Public Relations Manager Operations;
- IT Support Engineer;
- Finance Manager;
- Financial Analyst;
- Stage Recruitment Coordinator.

* Amazon BuyVip
- Stage Assistant Producer;
- Senior Vendor Manager;
- Vendor Manager;

*Customer Service, presso la regione Sardegna
- Temporary Customer Services Associate

*Operations, presso la città di Piacenza
- Operations Manager;
- Responsabili di Reparto Logistico;
- Responsabile Reparto Logistica / Area manager (per laureati);
- Stage Supply Chain Operations;
- Stage Business Analyst;
- Stage HR Assistant.

ইত্যাদি পদের জন্য বাছাই করে কর্মী নিয়োগ দেওয়া হবে। কাজেই যারা আগ্রহী তারা আমাদের সাথে যোগাযোগ করে কিভাবে আবেদন করবেন বা কোথায় কি করতে হবে তার বিস্তারিত জেনে নিতে পারবেন। তবে এই কাজের অফারটিতে আবেদন করার জন্য আপনাকে অবশ্যই ইংরেজিতে ও ইতালিয়ান ভাষায় পারদর্শী হতে হবে এবং আপনার ইতালিয়ান ভ্যালিড ডকুমেন্ট থাকতে হবে।

উল্লেখ্যঃ আমিওপারি টিম আপনাদের জন্য দিন রাত কঠোর পরিশ্রম করে ইতালি ও ইউরোপের বিভিন্ন দেশের প্রতিনিধীরা মিলিত ভাবে কাজ করে যাচ্ছে। এবং আমরা সব সময় বিভিন্ন গুরুত্ব পূর্ণ তথ্য সংগ্রহ করে আপনাদের মাঝে শেয়ার করে থাকি, যাতে করে আপনারা খুব সহজে প্রবাসে আপনাদের জীবন আরও সুন্দর ও সহজ করে তুলতে পারেন। আর তাই আমরা কিন্তু বিগত দীনগুলোতে এরকম অনেক প্রয়োজনীয় তথ্যের সোর্স এবং লিঙ্ক সহ আপনাদের মাঝে শেয়ার করতাম যাতে করে আপনারা খুব সহজেই প্রতিটি বিষয় সম্পর্কে বুঝতে পারেন।আবার অনেক বিষয় আপনাদের হাতে ধরেও বুঝিয়ে দিয়ে আসছি। কিন্তু দুঃখের হলেও সত্য যে, কিছু দিন ধরে আমাদের কাছে কিছু অনৈতিক বিষয় ফুটে উঠেছে এবং আমাদের কঠোর হতে বাধ্য করছে। যেমন আমরা এখানে আপনাদের জন্য প্রতিটি বিষয়ের লিঙ্ক সহ প্রকাশ করি, আর কিছু সংখ্যক অসাধু ব্যক্তি ও ব্যবসায়ী আমাদের এই সরল মন মানসিকতাকে তাদের নিজের স্বার্থে ব্যবহার করছে। তারা আমাদের কাছ থেকে এই বিষয় গুলো জেনে আপনাদের সাথে ব্যবসা করছে। যেমন কিছু দিন আগে আমরা এখানে ডেনমার্কে সিজনাল কাজের অফার নিয়ে একটি লেখা প্রকাশ করি এবং সেখানে আপনাদের বিস্তারিত বুঝিয়ে দেওয়া হয় কিভাবে কি করবেন? কিন্তু আমাদের কাছে রিপোর্ট এসেছে যে কিছু সংখ্যক ব্যবসায়ী টাকার বিনিময়ে অনেক কে অনলাইনের সেই ফর্ম পূরণ করে দেওয়া সহ আরও নানা ধরণের কর্ম কাণ্ড করে যাচ্ছে। শুধু তাই নয় দেশেও অনেক প্রতিষ্ঠান আমাদের কাছ থেকে বিভিন্ন তথ্য নিয়ে তাদের নিজ ব্যবসার স্বার্থে ব্যবহার করছে। আর তাই আমরা এখন থেকে এখানে কোন প্রকার লিঙ্ক প্রকাশ করবো না। যারা আমাদের সাইট ভিজিট করেন তারা তাদের প্রয়োজনে আমাদের টিম এর সাথে সরাসরি যোগাযোগ করে প্রতিটি বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন। আমরা কখনোই এরকম কিছু করার পক্ষপাতি ছিলাম না, কিন্তু যেহেতু আমরা বাঙ্গালী জাতী এবং আমাদের রক্তের সাথে কিছু একটা মিশে আছে তাই তাদের এরকম কর্মকাণ্ডের জন্য আমরা আজ এরকম কঠোর হতে বাধ্য হচ্ছি। আর এর জন্য আমাদের পাঠক দের কাছে আমরা একান্ত ভাবে ক্ষমা প্রার্থী। সেই সাথে আমরা আশা করবো যে আপনারা আমাদের বিষয়টিকে বুঝতে পারবেন।

যারা উপরের কাজের জন্য আবেদন করতে চান তারা সরাসরি আমাদের টিম এর সাথে যোগাযোগ করে বিস্তারিত জেনে নিন ধন্যবাদ। আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।  [/sociallocker]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

কাজের অফার, ইতালির নামকরা রেস্টুরেন্ট Cafè Teatro তে সম্পূর্ণ ইতালি জুড়ে ১৮০ জন কর্মী নিয়োগ দেওয়া হব...
ইন্টারভিউয়ের আগেই জেনে নিন ৫টি করণীয় বিষয় সম্পর্কে
কাজের অফার Autisti, Magazzinieri এবং Addetti alle Consegne কুঁড়িয়ার সার্ভিস ইত্যাদি ইতালির কয়েকটি ন...
অষ্ট্রেলিয়ায় Work and Holy Day Visa সংক্রান্ত বিজ্ঞপ্তি: এ ক্যাটাগরিতে অষ্ট্রেলিয়ায় যাওয়ার আবেদন কার...
১৮ থেকে ২৫ বয়সের ইতালিয়ান কাগজ ধারী কিন্তু কাজ খুঁজে পাচ্ছেন না। তাদের জন্য সুখবর!
কাজের অফার ইতালির রোমে স্মার্ট ফোন কম্পানি মাইক্রোসফট এর জন্য কর্মী প্রয়োজন শুধু ইংরেজি পড়তে পারলেই ...

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1158 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment