যারা ইতালি,গ্রিস,পর্তুগালের কাগজ ধারী কিন্তু কাজ নেই? এবং নানা সমস্যায় রয়েছেন তাদের জন্য সুখবর।

by Lesar on সেপ্টেম্বর ১১, ২০১৪পোস্ট টি ৩,৭৯৩ বার পড়া হয়েছে in ইউরোপ ও অন্যান্য দেশের ইম্মিগ্রেশন তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আপনারা ইতিমধ্যে জেনে থাকবেন আমাদের টিম সমগ্র ইউরোপ জুড়ে বিস্তার করছে, এবং আমরা সকলে মিলে চেষ্টা করছি যাতে করে আমাদের দেশের প্রবাসীরা ইউরোপের বিভিন্ন দেশের হাল চাল বুঝে এবং বিভিন্ন সমস্যা সমাধান পেয়ে নিজের জীবন কে আরও সুন্দর ভাবে সাঁজাতে পারে।আর তাই আমাদের টিম সর্বদা চেষ্টা করে যাচ্ছে আপনাদের জন্য ইউরোপের বিভিন্ন দেশের উপর রিসার্চ করে কোথায় কি করলে ভালো হবে? বা আপনার বর্তমান পরিস্থিতি ও অবন্থান বুঝে আপনার জন্য সঠিক পদক্ষেপ কি হতে পারে বা কি করে আপনার এই বর্তমান অবস্থার উন্নতি সাধন করা যায় ইত্যাদি বিষয় নিয়ে। সম্প্রতি আমাদের টিম এর বিষের কিছু অভিযানে আমরা আপনাদের জন্য গুরুত্বপূর্ণ কিছু তথ্য সংগ্রহ করেছি। যার মাধ্যমে আপনারা যারা ইতালি,গ্রিস,পর্তুগাল বা সেঙ্গেন ভুক্ত ইউরোপের বিভিন্ন দেশের কাগজ ধারী কিন্তু বর্তমান বিশ্ব অর্থনৈতিক মন্দার কারনে কাজ খুঁজে পাচ্ছেন না বা অনেক দিন ধরে বেকার রয়েছেন এবং সর্বোপরি কাজ নিয়ে নানান ধরণের সমস্যায় ভুগছেন তাদের জন্য আমরা অসাধারন একটি সমাধান খুঁজে পেয়েছি তাই আপনারা আমাদের টিম এর সাথে সরাসরি যোগাযোগ করে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। আর এই নিউজটি আপনার পরিচিত যারা এই সমস্যায় ভুগছে তাদের কাছে শেয়ার করে পৌঁছে দিন।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফিনল্যাণ্ড এর বুকে ছোট একটি বাংলাদেশ তথা ফিনল্যান্ড এর সকল তথ্য এক সাথে
ইন্ডিয়ান ভিসার জন্য প্রয়োজনীয় সাধারন ডকুমেন্ট সমুহ
বাংলাদেশী পাসপোর্ট দিয়ে Australia যেতে কি কি প্রয়োজন? বা কিভাবে কি করবেন? জেনে নিন বিস্তারিত!!
ইতালিয়ান অথবা ইউরোপের রেসিডেন্স পারমিট বা কাগজ দিয়ে কি অন্যান্য ইউরোপের দেশ গুলোতে কাজ করা যাবে?
সম্প্রতি নানান জটিলতায় নিজেদের ভবিষ্যৎ নিয়ে শংকায় যুক্তরাজ্য প্রবাসী বাঙ্গালী।ভিডিও রিপোর্ট।
কারা পর্তুগীজ সিটিজেনশিপ বা ন্যাশনালিটির জন্য আবেদন করতে পারবে ?

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1179 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

karmakar জুন ৪, ২০১৫ at ১:১৩ পুর্বাহ্ন

যারা ইতালি,গ্রিস,পর্তুগালের কাগজ ধারী কিন্তু কাজ নেই? এবং নানা সমস্যায় রয়েছেন তাদের জন্য সুখবর। ai bisoi ta somporka aktu jodi plz bistarito boltan .
onak somosai asi vai

Reply

Leave a Comment