ডেনমার্কের পার্মানেন্ট ভিসা,স্টুডেন্ট ভিসা, গ্রীনকার্ড, ফ্যামিলি রিউনিফিকেশন কিংবা অন্যকোন আইনি জটিলতায় বিনামুল্যে কন্সালটেশনের সুযোগ নিতে চান?

by Lesar on সেপ্টেম্বর ২৭, ২০১৪পোস্ট টি ২,৬৩৮ বার পড়া হয়েছে in ডেনমার্কের নিউজ, দূতাবাস ও ইমিগ্রেশন তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ শুরুতেই মহান সৃষ্টি কর্তার নাম নিয়ে শুরু করছি।আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন।বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য নতুন একটি সুখবর নিয়ে হাজির হয়েছে। আর আমাদের সুখবরটি হচ্ছে যে, এখন থেকে আপনারা প্রবাসের মাটিতে ডেনমার্ক সংক্রান্ত যেকোনো প্রয়োজনীয় তথ্য বা প্রশ্ন সম্পর্কে ডেনমার্কের ডেনিশ গ্রীন কার্ড অ্যাসোসিয়েশানের প্রেসিডেন্ট এবং কোপেনহেগেন বাংলা বার্তার সম্পাদক “মোহাম্মাদ ফয়সাল” ভাই আমিওপারির সাথে সার্বিক সহযোগিতা করার জন্য সহ আমাদের সাথে একমত পোষণ করেছেন। এভাবে আপনারা  “মোহাম্মাদ ফয়সাল” ভাই ও তার ডেনমার্কে বসবাসরত টিম দ্বারা প্রবাসীদের কল্যাণে যে সকল কাজকর্ম গুলো করে আসছে তার সম্পর্কে ধারণা নেওয়া তথা সমগ্র বাংলাদেশীদের কাছে পৌঁছে দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য।

আপনি কি পার্মানেন্ট ভিসা, স্টুডেন্ট ভিসা, গ্রীনকার্ড, ফ্যামিলি রিউনিফিকেশন কিংবা অন্যকোন আইনি জটিলতায় বিনামুল্যে কন্সালটেশনের সুযোগ নিতে চান? ডেনমার্কের বিখ্যাত আইন বিশেষজ্ঞ Åge Kramp বাংলাদেশী কমিউনিটির জন্য প্রতি মাসের প্রথম রবিবার সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত অ্যাডভোকেট Åge Kramp-এর চেম্বারে ফ্রি কন্সালটেশনের সুযোগ করে দিয়েছেন যা প্রতি রোববার এই সেবা দেওয়া হয়![sociallocker]

সাধারণত দেখা যায়, সামান্য ভুলের জন্য কিংবা অপর্যাপ্ত তথ্যে অভাবে এ দেশে বসবাসরত অনেকেই ভিসা সংক্রান্ত বিষয়ে নানা সমস্যার মধ্যে পড়েন, এমন কি অনেকের ভিসা বাতিল সহ দেশে ফিরতে বাধ্য হন। ডেনমার্কের ইমিগ্রেশন আইন, ফ্যামিলি আইন সহ আইনের বিভিন্ন বিষয়ে দক্ষ আইনজীবী Åge Kramp ইতিমধ্যে ডেনমার্কে বসবাসরত বিভিন্ন কমিউনিটির জন্য বিনামুল্যে কন্সালটেশনের সুযোগ করে দিলেও বাংলাদেশী (এবং বাংলা ভাষাবাসী) ভাই-বোনরা এ প্রথম এ সুযোগ পেতে যাচ্ছেন।

ডেনমার্কে একজন ভালমানের অ্যাডভোকেটের কাছে আইন সংক্রান্ত যে কোন বিষয়ে কন্সালটেশনের করতে গেলে নুন্যতম খরচ পরে ১০০০ ডেনিশ ক্রোনার এবং এ ক্ষেত্রে এ দেশে বসবাসরত যে কেউ এখন থেকে নিতে পারবেন অ্যাডভোকেট Åge Kramp’এর ফ্রি কন্সালটেশনের সুযোগ!

সময়ঃ রবিবার (প্রতি মাসের ১ম রবিবার), সন্ধ্যা ৬টা থেকে ৭টা
স্থানঃরুইসগেল ৫৪ (ইমিগ্রেশন অফিসের সামনের বিল্ডিং) Ryesgade 5, DK-2100 Copenhagen

গুরুত্বপূর্ণ নোটঃ দয়া করে অ্যাডভোকেট অফিসে ফোন দিয়ে ডিস্টার্ব করার প্রয়োজন নেই এবং এ ক্ষেত্রে আগে থেকে ফোন করে অ্যাপয়েন্টমেন্ট নেয়ারও দরকার নেই। আপনি সরাসরি অ্যাডভোকেট অফিসে ৬টা থেকে ৭টার মধ্যে উপস্থিত হয়ে আপনার সমস্যা নিয়ে সরাসরি কথা বলতে পারবেন এবং প্রয়োজনে এ সময় আরও বাড়ানো হবে।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ। [/sociallocker]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

কোপেনহেগেনে ভাড়াতে পাওয়া যাচ্ছে পরিবেশবান্ধব ইলেকট্রিক কার!
গত ২১ মাসের মধ্যে ডেনমার্কে সবচেয়ে রেকর্ড করা ঠাণ্ডা !
ডেনমার্কে নববর্ষ উদযাপন শেষে পরিছন্নতায় এগিয়ে আসল মুসলিম কমিউনিটি!
নো ইংলিশ, অনলি ডেনিশ ইন ডেনমার্ক- ডেনিশ ফলকে পার্টির নতুন হুঙ্কার!
ডেনমার্কের ইতিহাসের সবচেয়ে দুর্বল সরকার গঠন!
ডেনমার্ক উচ্চ শিক্ষাঃ সাবধানতা অবলম্বন করুন!

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1157 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

Sunjida Islam মার্চ ৮, ২০১৫ at ৪:১৮ অপরাহ্ণ

I need to a visa

Reply

Leave a Comment