মিউজিক পাগলাদের জন্য নতুন একটা অসাধারন ওয়েব সাইট।

by kader78 on অক্টোবর ২১, ২০১৪পোস্ট টি ১,০০০ বার পড়া হয়েছে in বিনোদন নিউজ

 

আমরা যারা মিউজিক পাগলা আছি,তারা দিনের অনেক সময় মিউজিক সাইট গুলোতেই ব্যয় করি।বিশেষ করে এমপিথ্রি স্কাল,সংসলাভার,মিউজিক বিডি আরো হাজারো হেন তেন ওয়েব সাইটে সময় নস্ট করি।

আমি নিজেই আগে এসব সাইটে সময় ব্যয় করতাম।তবে নির্দিষ্ট কোনো সাইটে নয়।একবার এইটাতে ,আর একবার ওইটাতে এভাবে কাটাতাম।কারন প্রতিটি সাইটে কিছু না সীমাবদ্ধতা আছেই আছে।এই গান টা আছে,ওই গানটা নাই।না থাকলে আরেকটাতে যাও,খালি খুঁজো।না পেলে গুগলেরে থাপ্রাও। গুগলে তো পাওয়া যাবেই।মোট কথা কিছু কিছু গান আছে যেগুলো খুঁজতে গেলেই সহ্য করতে হবে হাজার রকমের প্যারা! তার উপর ডাউনলোড করতে গেলে ও হাজার প্যারা।
অনেক মিউজিক আছে,পেইজে ১টা গানের পাশে ১০টা এড বসিয়ে দেয়।সবচেয়ে বড় যন্ত্রনা করে পপ আপ এড গুলো।যেনো জোর করে খাইয়ে দেওয়া।
এজন্যেই এমন একটা সাইট খুঁজতেছিলাম যেটা তে থাকবেনা বিজ্ঞাপনের যন্ত্রনা,ঝামেলা পোহাতে হবে না গান খুঁজে বের করতে।এবং ডাউনলোড করতে পারবো খুব সহজে।

খুঁজতে খুজতে পেয়ে ও গেলাম।অসাধারণ সেই সাইট।খুব সিম্পল।এই সিম্পলিটিটাই সাইটটিকে করে তুলছে অসাধারন।আমি খুবই আশ্চর্য হয়েছি যখন শুনলাম সাইটটির মালিক একজন বাংলাদেশী সব রকমের গানই এখানে খুঁজে পাবেন!কি,কোন ধরনের গান চাই আপনার?বাংলা,হিন্দি,ইংরেজী,ল্যাটিন,চীনা(!) জাপানি,হন্ডুরাস,এমনকি হনুলুলুর গান ও খুঁজে পাবেন যদি আপনি তাদের গানের শ্রোতা হয়ে থাকেন আমি জাপানি গান একটা নামাইছিলাম………কী কয় কিছুই বুঝি না………খালি কয় তুই মর ,ব্যাডা তুই মর!!আর নাকী কান্না করে , এজন্যে দরকার খালি সার্চ বক্সে নামটা(গানের নাম,আর্টিষ্টের নাম,এলবামের নাম) লিখে সার্চ করা!দেখবেন যা চাইছেন তার ছেয়ে বেশী কিছু হাজির।(অনেকটা গুগলের মতো,কিছু একটা লিখে সার্চ দিলেই হইলো,ওই জিনিসটার আটাশ গুষ্টি আপনার সামনে এনে হাজির করে ডাউনলোড সিস্টেম ও একদম সহজ।পানির মতো।সার্চ দিয়ে আপনার প্রয়োজনীয় গানের উপর ক্লিক করবেন,তারপর সোজা ডাউনলোড করে ফেলবেন।মোট কথা এটি একটি মিউজিক সার্চ ইঞ্জিন।সার্চ দিবেন আর ডাউনলোড করবেন!মজার ব্যাপার তাই না।
আরেকটা মজার ব্যাপার হল গান গুলোতে আগে টাইটেল এ গানের নাম থাকতো না,এখন পরিষ্কার গানের টাইটেল আসে।বাংলা গান গুলোর টাইটেল গুলো আবার বাংলায় ও আসে!!(সব গুলোতে না আবার!) আর গান গুলোর সাইজ ও খুব কম।৫ থেকে ৬ এমবির বেশী নাহ। সাইটটির আরেকটা বিশেষত্ব হল এটী পুরোপুরি বিজ্ঞাপন মুক্ত!এক্কেবারে ক্লিন।(এই ব্যাপারে আমি সাইটটিকে দশে দশ দিব!)
এবার আসি সাইটের লোডিং স্পীড এর ব্যাপারে!
ও মোর খোদা!আমি এ পর্যন্ত যত গুলো মিউজিক সাইট ঘেঁটেছি সেগুলোর তুলনায় এটারই লোডিং স্পীড অনেক বেশী।(দশে নয় পাবে)।আমি পুরোপুরি অবাক হয়ে গেছি।একটা বাংলাদেশী সাইটের এত্ত গুলা সুবিধা দেখে গুগল মার্কা আইডিয়া!(অন্য সাইট গুলার কপালে খারাবি আছে যদি এটা টিকতে পারে!আমি আরো অবাক,যখন জানলাম সাইটটির বয়স মোটে দেড় মাস!এতক্ষন ধরে যারা বসে বসে এই রিভিউটি পড়ছেন তারা নিশ্চয় লিঙ্ক খুজতেছেন আঁতি-পাঁতি করে !!
ওহ সাইটটার নামই তো বলা হয়নি।সাইটটার নাম হল http://topfreesongs.com

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 6 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

বাংলা মায়ের চির দুঃখি রূপ পরিবর্তন করে মায়ের মুখে হাসি ফোটাচ্ছে যারা তাদের বেশীর ভাগই প্রবাসী আমি এই প্রবাসী ভাইদের বিনম্র শ্রদ্ধা জানাই যারা নিজের জীবন যৌবন স্পরিবার পরিজন সব বিসর্জন দিয়ে ভাগ্য পরবর্তনের যুদ্ধ করে যাচ্ছে। " আপনার প্রবাস জীবন হউক নিরাপদ ও সুন্দর " Anwarul kader,Rashal.Born:6 jun 6,1978 feni,bangladesh

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন