বোনাস বেবি ৮০ ইউরো করে প্রতি মাসে ৩ বছরের জন্য।এবার অভিবাসিরাও অবেদন করতে পারবে।

by Lesar on অক্টোবর ২৮, ২০১৪পোস্ট টি ২,০৯৯ বার পড়া হয়েছে in ইতালি সম্পর্কে

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে হাজির। আপনারা যারা ইতালি প্রবাসি তারা হয়তো জেনে থাকবেন ইতালিতে সরকার থেকে প্রতিনিয়ত নানা ধরণের প্রজেক্ট এর ঘোষণার মাধ্যমে ইতালিয়ান সহ ইতালিতে বসবাসরত অভিবাসীদের নানা ভাবে আর্থিক দিক দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকে। তেমনি ইতালির বর্তমান Matteo Renzi-রসরকার নতুন একটি Bando তথা প্রজেক্ট এর ঘোষণা দিয়েছে। যার নাম Bonus bebè । যেখানে আবেদন কারীদের তাদের প্রতিটি বাচ্চার জন্য মাসে ৮০ ইউরো করে সরকার থেকে সাহায্য স্বরূপ দেওয়া হবে, এবং এটি আপনার শিশুর তিন বছর বয়স পর্যন্ত দেওয়া হবে। প্রজেক্টটির অফিসিয়াল গেজেট দেখে নিতে পারবেন এখানে ক্লিক করে testo arrivato alla Camera dei Deputati

বর্তমান প্রজেক্টটিকে তথা “বোনাস বেবি” ইতালিয়ান নাগরিক সহ ইতালিতে বৈধভাবে বসবাস কারী বিদেশিরাও অবেদন করতে পারবে। তবে বিদেশীদের ক্ষেত্রে তাদের অবশ্যই  Carta di soggiorno তথা ইতালির স্থায়ী রেসিডেন্স পারমিট ধারী হতে হবে। এবং আপনার পরিবারের বাৎসরিক আয় ৯০ মিলা ইউরোর, মানে ৯০ লক্ষ্য টাকার নিচে হতে হবে। উল্লেখ্য এই একি প্রজেক্ট ২০০৬ সনে ইতালির বিগত সরকার Silvio Berluscon এর সময়েও দেওয়া হয়েছিলো, কিন্তু সেই সময় শুধুমাত্র ইতালিয়ান দের জন্য প্রযোজ্য ছিল। যেটা বর্তমান সরকার এর জন্য আমরা বিদেশিরাও আবেদন করতে পারবে। এর সম্পর্কে আরও বিস্তারিত জানতে সরাসরি আমাদের টিম এর সাথে যোগাযোগ করে জেনে নিন। আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

উল্লেখ্য যারা আমিওপারির লেখা তাদের পত্রিকায় কপি করে প্রকাশ করেন তাদের দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে। আমরা চাই যারা আমিওপারির লেখা তাদের পত্রিকায় প্রকাশ করছেন তাদের কে অবশ্যই এখানে বলে দেওয়া এই দুইটি বিষয় উল্লেখ করে দিতে হবে।

১। লেখার উপরে আমিওপারির লোগো দিতে হবে।

২। লেখার শেষে এখানে বলে দেওয়া ব্রাকেটে মধ্যে লেখাটি লিখে দিতে হবে ( সূত্রঃ আমিওপারি ডট কম এরকম আরও এবং ইতালি ও ইউরোপ সম্পর্কে সকল গুরুত্বপূর্ণ লেখার জন্য ভিজিট করুন www.amiopari.com ওয়েব সাইট) ধন্যবাদ।

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

অবশেষে সংকট অবসানের পথে ইতালি
ইতালিতে ঘটে যাওয়া কয়েকটি বাস্তব ঘটনা! সকল প্রবাসীদের সচেতন হতে বিশেষ সতর্ক বার্তা!!!
মেয়ের বয়সী প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে তালাক দিলেন বেরলুসকোনি
ব্রেকিং নিউজ রোমে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে চাপা উত্তেজনা দেখুন ভিডিওটি
ইতালির প্রধানমন্ত্রী-রা কি ইংরেজি বলতে পারে?? আসুন দেখি... তবে হাসতে হাসতে মারা গেলে কিন্তু আমরা দায়...
বিশ্ব অর্থনৈতিক মন্দার কবলে পরে ইতালিয়ানরাই বেশি ইতালি ছেড়ে অন্য দেশে পাড়ি জমাচ্ছে!বিস্তারিত!!

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1159 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

shahid অক্টোবর ২৮, ২০১৪ at ৩:৪৩ অপরাহ্ণ

amar baby r age 13 month. amra 2months por 80 euro pai. amaderta barano hobena?

Reply

Leave a Comment