স্ত্রীর ছবি তুলে ভালো করে দেখে এবং অবশেষে ডিভোর্স? কি এমন ছিল ঐ ছবিতে?

by Lesar on নভেম্ভর ২৯, ২০১৪পোস্ট টি ৫,৯৮৬ বার পড়া হয়েছে in জীবনী

দুনিয়াতে প্রতিনিয়ত কতো ধরণের অদ্ভুত ঘটনা ঘটে যাচ্ছে। আর সোশ্যাল নেটওয়ার্ক এর বদলতে আমরাও খুব সহজে প্রতিটি বিষয় উপলব্ধি করতে পারছি। এর মধ্যে কিছু কিছু বিষয় রয়েছে!! যা আমাদের ভাবিয়ে তুলে, আবার কিছু কিছু বিষয় রয়েছে যা আমাদের বাস্তব জীবন সম্পর্কে অনেক কিছু শিখতে সাহায্য করে। তবে এমনও কিছু হতে পারে যা আমরা কখনো ভাবতেও পারিনা। বন্ধুরা আপনাদের কাছে যে ঘটনাটি তুলে ধরছি, সেটা এমন একটি বিষয় যা আপনাকে তাক লাগিয়ে দিবে সম্পূর্ণ ভাবে। এবং আপনিও একমত প্রসন করবেন আমাদের সাথে। যে বর্তমানে স্মার্টফোন ও ইন্টারনেট সত্যিই আমাদের জীবনে অনেক বড় ভূমিকা পালন করছে।

উক্ত ছবিটি বর্তমানে প্রতিটি সোশ্যাল নেটওয়ার্ক মাধ্যমে ঝড়ের গতিব্যাগে ব্যাপক সাড়া ফেলেছে। আর সম্পূর্ণ বিষয়টির মূল উৎস শুধুমাত্র একটি ছবি, তাও আবার স্মার্ট ফোন দিয়ে তোলা অতি সাধারণ একটি ছবি। স্বামী ভ্রমনে যাওয়ার কথা, ইতিমধ্যে স্ত্রীর কাছ থেকেও বিদায় নিয়ে অনেক খানি পথ পারী দেওয়া হয়ে গেছে। কিন্তু হঠাত করেই কিছু ভুলে ফেলে আসার কারনে পুনরায় ফিরতে হয় ঘরে। এবং সেই সুযোগটি হাত ছাড়া করতে চানটি হতভাগ্য স্বামী। সে তার স্মার্ট ফোন দিয়ে দ্রুত গতিতে স্তির একটি ছবি তুলে নেন, ভ্রমণ পথের সঙ্গী হিসেবে। এবং ভ্রমণ পথে সেই ছবি দেখার পর!! স্বামী তার স্ত্রীর সাথে সংসার করার ধারণা পালটিয়ে ফেলেন। তাহলে এখন কথা হচ্ছে কি এমন আছে সেই ছবিতে?

পাঠক উক্ত ছবিটি আপনারা একটু ভালো করে লক্ষ্য করে দেখুন এবং ভাবুন!! কি এমন রয়েছে সেই ছবিতে যার জন্য স্ত্রিকে ডিভোর্স দিতে বাধ্য হয়েছিল সেই হতভাগ্য স্বামী? আপনারা কি কিছু খুঁজে পেয়েছেন?

বিস্তারিত দেখুন নিন্মের ছবিতে!!! 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালিতে আমার সাথে ঘটে যাওয়া কিছু বাস্তব ঘটনা আশা করি আপনাদের ভালো লাগবে।
ইতালিতে আমার সাথে ঘটে যাওয়া কিছু বাস্তব ঘটনা আশা করি আপনাদের ভালো লাগবে 'কল গার্ল নিয়ে'
আরাফাতের মাঠে দৃষ্টিশক্তি ফিরে পেলেন তিউনিশিয় বৃদ্ধা
শিশু নির্যাতনের ভিডিওচিত্র!!
কম্পিউটার কিনলেই নেকড়া ( তেনা ) ফ্রী ১০০% সূতির। না পরলে মিস করবেন?
মায়ের জন্য বিশেষ দিন... মাকে মনে পড়ে- তাহমিনা ইয়াসমিন শশী

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 2 comments… read them below or add one }

SUZON KHAN ডিসেম্বর ৫, ২০১৪ at ১০:৪৬ অপরাহ্ণ

(”এই লেখাটির বাকি অংশ লক করা রয়েছে!” লেখাটি সম্পূর্ণ পড়ার জন্য এই লেখার নিচে আপনার ফেসবুক ফেসবুক/ tweet অথবা google+ এ শেয়ার করুণ।) … এক রকম বাধ্য করা হয়েছে।
ভাই, দয়া করে একটু ভাবুন! আপনারাও কি ঐ মহিলার চেয়ে, কোন অংশে কম!???

Reply

emon anwar জুন ২২, ২০১৫ at ৭:১৪ অপরাহ্ণ

Nice

Reply

Leave a Comment