ডেনমার্কে কিভাবে বিখ্যাত ইমিগ্রেশন আইন বিশেষজ্ঞ দ্বারা ফ্রি পরামর্শ নিবেন?

by Lesar on ডিসেম্বর ৮, ২০১৪পোস্ট টি ৯১২ বার পড়া হয়েছে in ডেনমার্কের নিউজ, দূতাবাস ও ইমিগ্রেশন তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন। আমরা যারা ইউরোপ প্রবাসী তাদের সকলকেই কিন্তু এসব দেশের আইন কানুন মেনে চলতে হয়। আবার আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা পরিপূর্ণ দিক নির্দেশনা না পাওয়ার কারনে, প্রবাসের মাটিতে তাদের জটিল সমস্যা গুলো নিয়ে নানা ধরণের সমস্যা পড়ে থাকেন। আর তাই ইতালি ও ইউরোপের যেকোনো বিষয়ের জন্য আপনারা আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন। কেননা সমগ্র ইউরোপ জুড়ে আমাদের টিম বিস্তার কড়ছে। আর আপনারা আমাদের স্বেচ্ছাসেবক কর্মী দের মাধ্যমে অনেক গুরুত্ব পূর্ণ তথ্য গুলো জেনে নিতে পারবেন। আজ আমরা আপনাদের কাছে ডেনমার্ক এর একটি বিষয় তুলে ধরছি। যেখানে আপনিও চাইলে ফ্রি আইনি পরামর্শ নিতে পারবেন। 

আপনিও নিতে পারেন অ্যাডভোকেট Åge Kramp’এর ফ্রি কন্সালটেশনের সুযোগ! মাসের প্রথম রবিবার ডেনমার্কের বিখ্যাত ইমিগ্রেশন আইন বিশেষজ্ঞ Åge Kramp বাংলাদেশী কমিউনিটির জন্য সন্ধ্যা ৫টা থেকে ৬টা পর্যন্ত ফ্রি কন্সালটেশনের সুযোগ করে দিয়েছেন এবং আগামীকাল ১৪ই ডিসেম্বর এ দেশে বসবাসরত সকল বাংলাদেশীদের জন্য Åge Kramp এর চেম্বার উম্মুক্ত। আপনিও নিতে পারেন অ্যাডভোকেট Åge Kramp’এর ফ্রি কন্সালটেশনের সুযোগ।

সময়ঃ ১৪ই ডিসেম্বর, রবিবার (প্রতি মাসের ১ম রবিবার), ৫টা থেকে ৬টা
স্থানঃ Ryesgade 54, DK-2100 Copenhagen

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ডেনমার্কে রাজনৈতিক প্রার্থীর সংখ্যার নতুন রেকর্ড!
ডেনিশ নাগরিক আন্দ্রেয়াস ও ক্লাডিওর ইসলাম গ্রহণ এবং এ অঞ্চলে ইসলামের প্রসার!
ডেনমার্কে বিয়ের চেয়ে ডিভোর্সের সংখ্যা বেশি!
প্রিয় শরণার্থীরা! ডেনমার্কে আসিও না? এধরনের বিজ্ঞাপনী প্রকাশ করছে ডেনিশ সরকার।
ডেনমার্ক থেকে সবুজ প্রযুক্তি যাবে বাংলাদেশে
ডেনমার্ক এয়ারপোর্টে চালু হল বাধ্যতামূলক সেলফ পাসপোর্ট চেক!

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1169 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment