ইতালির বোলজানোতে অনুষ্ঠিত হয়ে গেল টেবিল টক Columbia

by Jahangir Alam Sikder on ডিসেম্বর ১৪, ২০১৪পোস্ট টি ১৩১ বার পড়া হয়েছে in ইতালির অন্যান্য নগরীর নিউজ

জাহাঙ্গীর আলম সিকদারঃ ইতালির বোলজানোতে মাল্টিসেন্স ডিসকভারি  Multisense Discovery পিয়াচ্ছা দোমেনিকা ৬ প্রদর্শনীতে অংশ গ্রহনকারিদের মধ্যে বাংলাদেশ , আফগানিস্তান ও কলম্বিয়ার মধ্যে পরিচয় পর্ব ০২ / ১২ / ২০১৪ তারিখে হয়ে গেল প্রথম আফগানিস্থানের । এর পর গত ০৯ / ১২ /২০১৪ পরিচয় পর্ব হয়ে গেল কলম্বিয়ার।অবশ্য পর্বের ১৮ টা থেকে ২০ টা পর্যন্ত পিয়াচ্ছা দোমেনিকা ৬ এ sara trevisiol সারা ত্রেভিসিওলের উপস্থাপনায় ছিল সবাই মুগ্ধ , পরে কল্পিং হাউজে গিয়ে রাতের খাবার শেষে আবার ২১ টায় দ্বিতীয় পর্বে কলম্বিয়ানদের পক্ষ থেকে ইসাবালা চলমান জিবনের বিবরনের ধারাবাহিকতা জনগনের মাঝে প্রশ্ন উত্তরের গতিধারা যেন এক নিরবতা এনে দেয় সবার মাঝে আন্তরিকতার বহিঃপ্রকাশ ।

ইসাবালা স্বামী সন্তান নিয়ে সুখে আছেন তিনি নিজ দেশের মানুষের আর্ত মানবতার সেবা করতে চান এবং ফিরতে চান স্বদেশের মাটিতে।কৃতজ্ঞতা প্রকাশ করেন উপস্থিত জনতার মাঝে জীবনের এই সময় গুলোতে যারা তার পাশে এসে উপকার  করেছেন তাদের প্রতি । উপস্থিত বিভিন্ন দেশের মত বাংলাদেশের লোকজনও উপস্থিত ছিল।পরিশেষে শিশুদের চিত্রাঙ্কন ও কলম্বিয়ার নাচে বাংলাদেশীরাও অংশ গ্রহন করে আর মুগ্ধ করে দিল উপস্থিত সবাইকে প্রবাসের উত্তর প্রদেশ বোলজানো শহরে ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

সমগ্র ইতালি জুড়ে চলছে পজেতিভ জীবন যাপনের শ্লোগান নিয়ে রঙ্গিন চশমার এক ভিন্ন রকম উদ্যোগ।
ফ্রী বিজ্ঞাপন- রোমে একটি রুম ভাড়া চাই এবং স্পেন থেকে কাজের জন্য বিনীত অনুরোধ
ইতালির পালেরমো পৌরসভার নির্বাচনে বেশী ভোট পেয়ে ইতিহাস রচনা করেন প্রবাসী সিলেটি মেয়ে সুমি
ব্রিক্সেনে ইফতার মাহফিল ।
বোলজানোতে বাংলাদেশ পিপলস এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।
ফিরেন্স বাংলাদেশ সমিতির আয়োজনে বনভোজন ও ঈদ পুনর্মিলনী

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 39 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই। আমি একজন অতি সাধারণ মানুষ। প্রায় ১ যুগ ধরে ইতালির বোলজানো শহরে বসবাস করছি। আর বোলজানোর প্রবাসী বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন কাজকর্ম গুলো লেখা লেখির মাধ্যমে সবার কাছে তুলে ধরাই আমার প্রধান লক্ষ্য। আমার সম্পর্কে আরও বিস্তারিত জানতে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারে। My Website: www.jahangirsikder.com

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন