ইতালিতে বিভিন্ন কোর্স সহ মাসে ৪৩৩,৮০ ইউরো করে দেওয়া হবে।কিন্তু কিভাবে আবেদন করবো? জেনে নিন ভিডিও সহ।

by Lesar on ডিসেম্বর ১৫, ২০১৪পোস্ট টি ২,৬৬৭ বার পড়া হয়েছে in ইতালিতে ও বিভিন্ন দেশের চাকুরী সংক্রান্ত সকল তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে ভালোই আছেন। কিছুদিন আগে আমিওপারিতে একটি লেখা প্রকাশ করা হয়েছিলো “সমগ্র ইতালি জুড়ে ১৮ থেকে ২৮ বছরের অভিবাসীদের জন্য বিভিন্ন কোর্স সহ মাসে ৪৩৩,৮০ ইউরো করে দেওয়া হবে।” কিন্তু সেই লেখাটি প্রকাশ করার পর আমরা এই পর্যন্ত আপনাদের কাছ থেকে অসংখ্য ইমেইল ও কল পেয়েছি। যেখানে আপনারা সবাই জানতে চেয়েছেন~~ কিভাবে এই প্রজেক্টটিতে আবেদন করবেন? আর তাই আজ আমিওপারি টিম আপনাদের সকলের অনুরোধে  এই বিষয়টি নিয়ে একটি ভিডিও টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছে। কেননা ইতালির বর্তমান কাজের অবস্থা অনেক শোচনীয়। আর তাই আমরা ব্যক্তিগত ভাবে মনে করি এই প্রজেক্টটি আমাদের অনেক উপকারে আসবে। আর তাই আমরা আপনাদের বিস্তারিত বিষয়টি খুব সহজ ও সুন্দর করে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি। তাই বন্ধুরা আর দেরি না করে মনোযোগ দিয়ে নিচের ভিডিওটি ভালো করে দেখুন, এবং সেখানে যেভাবে বলা হয়েছে, ঠিক সেইভাবে কাজ গুলো করুণ। তবে যারা এই প্রজেক্ট নিয়ে আমাদের পূর্বের লেখাটি এখনো পড়েননি!! তারা এখানে ক্লিক করে সবার আগে সেই লেখাটি পড়ে আসুন। তার পর এখানে দেওয়া ভিডিওটি দেখুন। আর ঐ প্রজেক্টটিতে আবেদন করার জন্য তাদের সেই অফিসিয়াল সাইটে যেতে এখানে ক্লিক করুণ।


যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালীতে চাকরি খুঁজছেন? তাহলে অবশ্যই পড়ুন।
কাজের অফার!! ইতালিয়ান টিভি চ্যানেলে বাঙ্গালী অনুষ্ঠানের জন্য একজন মেয়ে উপস্থাপিকা আবশ্যক
ইন্টারভিউয়ের আগেই জেনে নিন ৫টি করণীয় বিষয় সম্পর্কে
কাজের অফার রোমের পর্যটক এলাকায় ইলেক্ট্রনিক রিস্কা চালক আবশ্যক।
কাজের অফার ইতালির রোমে পর্যটক মেলায় বিভিন্ন হোটেলে বেঁছে বেঁছে কর্মী নিয়োগ দেওয়া হবে ২০১৫ সালের জন্য...
অস্ট্রেলিয়ান জব মার্কেটের বিশেষ আপডেট (ভিডিও)

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1149 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment