কাজের অফার ইতালির রোমে স্মার্ট ফোন কম্পানি মাইক্রোসফট এর জন্য কর্মী প্রয়োজন শুধু ইংরেজি পড়তে পারলেই হবে।

by Lesar on ফেব্রুয়ারী ৩, ২০১৫পোস্ট টি ২,৬৯৬ বার পড়া হয়েছে in ইতালিতে ও বিভিন্ন দেশের চাকুরী সংক্রান্ত সকল তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মতো আবার নতুন একটি অফার নিয়ে আমরা আপনাদের মাঝে উপস্থিত। তবে এবারের বিষয়টি সম্পূর্ণ ভিন্ন রকম একটি বিষয়। মানে এখানে আপনাকে ৩০ থেকে ৩৫ মিনিট এর জন্য ইংরেজি পরে শুনাতে হবে এবং এর জন্য আপনাকে পে করা হবে ২০ ইউরো।

আপনারা বর্তমান সময়ের জনপ্রিয় স্মার্ট ফোন অপারেটিং সিস্টেম অ্যাপেল এর (আই ও এস) এবং গুগলের (এনড্রয়েড) এর নাম সকলেই শুনেছেন। এবং সেখানে আপনারা দেখতে পাবেন যে, তারা তাদের ব্যবহার কারীদের জন্য ভয়েস সনাক্ত করন সিস্টেম যেমনঃ আইফোন এর জন্য (সিরি), গুগল এর এনড্রয়েড এর জন্য (গুগল নাও) নামক কিছু নতুন সেবা এড করেছে, যার মাধ্যমে এর সকল স্মার্ট ফোন ব্যবহার কারীগণ তাদের মোবাইলে শুধু মুখে বলবে এবং তার স্মার্টফোনটি তার চাহিদা অনুযায়ী নিজে নিজেই কাজ করে যাবে। মানে আর একটু সহজ করে বুঝিয়ে দেই, যেমন আপনি আপনার স্মার্ট ফোন দিয়ে এই সেবার মাধ্যমে শুধু আপনার ফোন কে মুখে বলবেন এরকম “ কুদ্দুস এর কাছে ফোন দাও” এই কথা বলার সাথে সাথেই আপনার স্মার্টফোনটি কুদ্দুস এর নাম্বারে অটোমেটিক কল করে বসবে। আবার আপনি আপনার এলাকায় কোন রেস্টুরেন্ট খুঁজছেন? তাহলে আপনি আপনার স্মার্ট ফোন কে শুধু মুখে বলবেন এরকম “ আমার এলাকায় ইলিশ মাছ ভাঁজা পাওয়া যায় এমন একটা রেস্টুরেন্ট এর ঠিকানা বল” তাহলে আপনার  স্মার্টফোন একা একাই আপনার কাছে আপনার এলাকার ইলিশ মাছ সংক্রান্ত রেস্টুরেন্ট গুলোর তালিকা বলে দিবে। এরকম আরও অনেক বিষয় রয়েছে।

যাই হোক এই সেবার দিক দিয়ে গুগল ও অ্যাপেল অনেক অংশে এগিয়ে থাকলেও ওদের সাথে টক্কর দিতে বাজারে এসেছে মাইক্রোসফট এর করতানা (Cortana ) আর এই করতানার জন্য আমাদের বর্তমানে রোমে ৭০ জন ব্যক্তির মতো ভয়েস রেকর্ড করার একটি সুযোগ এসেছে। তবে আপনাকে অবশ্যই ইংরেজি দেখে দেখে পড়ার মতো ক্ষমতা থাকতে হবে। এবং আপনাকে ৩০ থেকে ৩৫ মিনিট এর জন্য ওরা ২০ ইউরো পে করবে। রেকর্ডিং শেষে টাকা নগদ পে করে দেওয়া হবে আমিওপারির অফিস থেকেই। এবং এই কাজের পরে আমাদের কাছে আরও কিছু গুরুত্বপূর্ণ প্রজেক্ট আসছে। যা আমরা অন্য আরেকদিন আপনাদের জানাবো। কাজেই যারা বিশ্বের নাম করা এমন একটি প্রতিষ্ঠানের সাথে কাজ করার সুযোগ হাত ছাড়া করতে না চান? অথবা ৩০ মিনিট কথা বলার বিনিময়ে ২০ ইউরো (এক দিনের পকেট খরচ এর জন্য) আজই আমাদের টিম এর সাথে যোগাযোগ করুণ।

আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুণ। উল্লেখ্য এই বিষয়ের জন্য আপনাদের কে আমিওপারির প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে হবে। যেটা ইতালির রোমের চেন্তচেল্লিতে অবস্থিত।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ইতালির ভেনিস Marghera তে নতুন উদ্ভদনি McDonald’s এর জন্য ৩০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে।
ইতালিতে cuoco,receptionis,cameriera এর পদে কর্মী নিয়োগ দেওয়া হবে।
জাপান সহ উন্নত বিশ্বে তথ্য প্রযুক্তিতে চাকুরীর সুযোগ
অষ্ট্রেলিয়ায় Work and Holy Day Visa সংক্রান্ত বিজ্ঞপ্তি: এ ক্যাটাগরিতে অষ্ট্রেলিয়ায় যাওয়ার আবেদন কার...
গার্মেন্টস ব্যবসায় অভিজ্ঞ ইতালিতে অবস্থিত বাংলাদেশি কানন্ত্রি পার্টনার আবশ্যক।
ইউরোপে চাকরী খুঁজে পাওয়ার এক অভিনভ পদ্ধতি।বুদ্ধি থাকলে উপায়।

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1157 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

fayhan ফেব্রুয়ারী ১১, ২০১৫ at ৭:২৯ অপরাহ্ণ

ভাইয়া, আমাকে কি একটা চান্স দেয়া যায় ?

Reply

Leave a Comment