আইফোনে অ্যাপস্টোর থেকে জেনুইন ভাবে পেইড অ্যাপস কীভাবে ফ্রীতে ডাউনলোড করবেন।

by lokman hossain on এপ্রিল ৪, ২০১৫পোস্ট টি ১,২২৬ বার পড়া হয়েছে in Android ও iphone সম্পর্কিত

কিছুদিন আগে freemyapps এর মাধ্যমে কিভাবে ফ্রি iTunes Gift Card সংগ্রহ করতে হয় সেটা শেয়ার করেছিলাম, আজকে শেয়ার করব কিভাবে Feature Points এর মাধ্যমে App Store থেকে জেনুইন ভাবে পেইড অ্যাপস  ফ্রীতে ডাউনলোড করবেন।  যারা এখন freemyapps ইউজ করছেন তারাও Feature Points ইউজ করতে পারেন, আর freemyapps এর মত না হলেও Feature Points আমার মতে 2nd best. আর কিছু কিছু দিক দিয়ে freemyapps এর চাইতেও ভাল। আমি আপনাদের দুটি পদ্ধতিই ব্যবহার করতে বলবো।

যা যা থাকা লাগবেঃ  আইফোন/আইপেড/আইপড/অ্যান্ড্রএড, Wifi  বা  Unlimited Cellular Data

Feature Points : Feature Points এর মাধ্যমে  Sponsored Apps ডাউনলোড করে আপনাকে points  জমাতে হবে। তবে এক্ষেত্রে সুবিধা হচ্ছে freemyapps এর মত আপনাকে নুনতম ৩০০০/৫০০০ credits জমাতে হবে এই রকম কোন restriction নেই।ধরুন আপনি একটি App ডাউনলোড করতে চাচ্ছেন যার মুল্য হচ্ছে $0.99 ডলার, এখন এই অ্যাপটি ডাউনলোড করতে আপনাকে Feature Points এ জমাতে হবে ৭৯৪ Points. অর্থাৎ কোন একটি app এর জন্য যতটা Points দরকার ঠিক ততটা হলেই আপনি উক্ত app টী ডাউনলোড করতে পারবেন। ৫০০০/৩০০০ points জমাণোর জন্য wait করতে হবে না।

আপনার সংগ্রহ করা পয়েন্টস এর ভিত্তিতে Feature Points এর Rewards সেকশন থেকে Choose your Own App এ ক্লিক করলে একটি Search option পাবেন, শেখান থেকে  আপনার পছন্দের অ্যাপ সিলেক্ট করে Claim করবেন। তখন আপনাকে একটি Redeem Code দেয়া হবে. উক্ত Code পাওয়ার পর Add this app to your iTunes account এ ক্লিক করলেই Appstore ওপেন হয়ে আপনার App ডাউনলোড হওয়া শুরু করবে।

আমি নিজে feature points ইউজ করে এই পর্যন্ত যেই পেইড অ্যাপ্স গুলো Appstore থেকে ডাউনলোড করেছি  তার ছবি দিলাম।

কীভাবে করবেনঃ

১. প্রথমে আপনার ডিভাইসের (iPhone/iPad/iPod/Android) Safari Browser থেকে  http://www.featurepoints.com প্রবেশ করে Feature Points ইন্সটল করুন। ইন্সটল এর সময় আপনাকে একটি Profile ইন্সটল করতে বলা হবে।সেটি ইন্সটল করুন।

২. ইন্সটল করার পর প্রথমবার Feature points অ্যাপটি ওপেন করার সময় আপনাকে একটি Referral Code দিতে বলা হবে আপনি সেখানে এই কোডটি লিখুনঃ XQFAH6

এটা লিখলে আপনি অতিরিক্ত 50 Points পাবেন এবং পরবর্তিতে আপনি নিজেও বন্ধুদের কাছে আপনার  রেফার কোড শেয়ার করতে পারবেন।

৩.Feature Points  ওপেন করার পর দেখবেন App offer এর ভিতর কত গুলো অ্যাপ আছে এবং তার পাশে Points দেয়া আছে। আর সেই অ্যাপ ডাউনলোড করার পর ৩০/৬০ সেকেন্ড শুধু আপনাকে খেলতে/ইউজ করতে হবে।যার মাধ্যমে আপনার Points জমা হবে। তবে  আপনি যদি আগে কখনও ওই অ্যাপটি ডাউনলোড করে থাকেন তাহলে কোণো Credit পাবেন না। Points পাওয়ার পর উক্ত অ্যাপটি ডিলিট করে দিতে পারেন।

৪. আমাদের দেশে দেয়া App offer  এর পয়েন্ট নিতান্তই কম হয়। তাই আপনারা অবশ্যই অ্যাপ স্টোর থেকে VPN Apps ইন্সটল করে  USA Region এর IP ইউজ করবেন, আর VPN ইউজ না করলে এই পদ্ধতিতে কোন লাভ হবে না কারন সেক্ষেত্রে আপনি একটি অ্যাপ ডাউনলোড করে পাবেন  মাত্র ১০/২o Points করে।

নিচে দেয়া লিঙ্ক থেকে Hotspot Shield VPN APPS ইন্সটল করুন। এটি ১ সপ্তাহের জন্য ফ্রি তবে Settings>> General>> Profiles থেকে Hotspot Shield VPN ডিলিট করে  আবার ১ সপ্তাহের জন্য ফ্রি ইউজ করতে পারবেন।

▓▓ Hotspot Shield VPN : https://itunes.apple.com/in/app/hotspot-shield-vpn-for-iphone/id443369807?mt=8

উল্লেক্ষ্য আইফোন সংক্রান্ত যেকোনো বিষয়ে হেল্প পেতে আপনারা সরাসরি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে যোগাযোগ করার বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন।তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

Chinese মার্কেট এ কপি হচ্ছে বর্তমানের সকল বেস্ট স্মার্টফোন গুলো
জেনে নিন এন্ড্রয়েড চালিত স্মার্ট ফোন এর USB OTG কি এবং OTG এর ব্যবহার
এন্ড্রয়েডের জন্য যাবতীয় ইংলিশ টু বাংলা ও বাংলা টু ইংলিশ ডিকশনারি (মোট ৬ টি)...স্মার্ট ফোন ব্যবহারকা...
এন্ড্রয়েড ব্যবহার কারীদের জন্য দারুন একটি অ্যাপ। ফোনের ব্যাটারি চার্জ দেওয়ার গতি বাড়াবে যে অ্যাপ?
দেখেনিন আপনার শখের এন্ড্রয়েড চালিত স্মার্টফোনটি আসল না ক্লোন(নকল)?
IPhone থাকলে যা যা জানা দরকার?

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 7 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment