ত্রিরত্নকে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবা’র অভিনন্দন।

by Lesar on মে ১০, ২০১৫পোস্ট টি ১৪৭ বার পড়া হয়েছে in ইউরোপের সংবাদ

মাঈনুল ইসলাম নাসিম : গনতন্ত্রের সূতিকাগার ব্রিটেনের সাধারণ নির্বাচনে তিন ব্রিটিশ-বাংলাদেশীর অভাবনীয় সাফল্য বাংলাদেশের ইতিহাসেরও অবিচ্ছেদ্য অংশ হিসেবে প্রেরণা যোগাবে অনাগতকাল ধরে, এমনটাই মনে করছে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা)। ইউরোপের ৩০টি দেশে বসবাসরত বাংলাদেশীদের সম্মিলিত এই আন্তঃদেশীয় সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন রুশনারা আলী, ড. রুপা হক এবং টিউলিপ রেজওয়ানা সিদ্দিককে।
আয়েবা প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ড. জয়নুল আবেদিন, সেক্রেটারি জেনারেল কাজী এনায়েত উল্লাহ এবং ট্রেজারার মুহিবুর রহমান মুহিব সহ নেতৃবৃন্দ তাঁদের শুভেচ্ছাবাণীতে আশাবাদ ব্যক্ত করে বলেছেন, “ত্রিরত্নের জয়লাভের মধ্য দিয়ে এটাই নিশ্চিত হলো যে, সেদিন বেশি দূরে নয় যেদিন ব্রিটেনের প্রধানমন্ত্রীর আসনও অলংকৃত করবে বাংলাদেশী বংশোদ্ভূতরা। ব্রিটেনের মেইনস্ট্রিম রাজনীতিতে তাঁদের আকাশছোঁয়া সাফল্য বাংলাদেশের উন্নয়নেও সহায়ক শক্তি হিসেবে বিশেষ ভূমিকা রাখবে”।
যুক্তরাজ্যের সীমানা পেরিয়ে ইউরোপের বিভিন্ন দেশের মেধাবী বাংলাদেশী তরুণ প্রজন্ম এখন থেকে মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত হতে আরো বেশি উৎসাহিত হবে বলে জানান অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা) নেতৃবৃন্দ। এদিকে বৃহষ্পতিবার অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলকে ঘিরে গোটা ইউরোপেরই প্রবাসী বাংলাদেশীদের ‘উচ্ছাসের বৃহষ্পতি’ এখন তুঙ্গে। রুশনারা আলী ও ড. রুপা হক সহ বঙ্গবন্ধুর নাতনী টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের ঐতিহাসিক এই বিজয়কে ইউরোপের মাটিতে এক মিলিয়ন বাংলাদেশীর বিজয় হিসেবে দেখছেন বিভিন্ন দেশের কমিউনিটি নেতৃবৃন্দ।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

বৃটেনে মসজিদে হামলা করতে এসে মুগ্ধ হয়ে ফিরে গেলেন ইসলাম বিদ্বেষীরা
স্বপ্নের গ্রিসে দুঃস্বপ্নে ৩৫ হাজার প্রবাসী
গ্রীসে অনেক কষ্টে আছে প্রবাসী বাংলাদেশীরা ইতালির রোমের মতো এখানেও বর্ণবাদীদের হামলা
সুইজারল্যান্ডের জেনেভার ফিল্ম ফেস্টিভ্যালে বাংলা ছবি -আকাশ কত দুরে
স্পেনে বাংলাদেশী গুম, অবশেষে লাশ
সিডনীতে চিত্ত যেথা ভয়শূন্য : ইউরোপ-অস্ট্রেলিয়া মেলবন্ধন (ভিডিও)

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1158 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment