ভূ-স্বর্গ সুইজারল্যান্ডের জুরিখে মহাড়ম্বরে বৈশাখী মেলা-১৪২২ উদযাপন

by rafiqul islam akash on মে ৩০, ২০১৫পোস্ট টি ২৫৩ বার পড়া হয়েছে in ইউরোপের সংবাদ

বাংলাদেশ সোসাইটি সুইজারল্যান্ড আয়োজিত বৈশাখী মেলা-১৪২২ উদযাপিত হয়েছে। ইউরোপের বিভিন্ন দেশের প্রবাসী বাংগালীরা এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন । অনুষ্ঠানের শুরুতেই- বাংলা স্কুল জুরিখও বাংলা পাঠশালা জেনেভার শিশুরা জাতীয় সঙ্গীত ও বৈশাখী গান দিয়ে উপস্থিত সবাইকে স্বাগত জানায়।
বাংলাদেশ সোসাইটি সুইজারল্যান্ডের সভাপতি মিজানুর রহমান ও সাধারন সম্পাদক সাংবাদিক বাকী উল্লাহ খান রিপন উপস্থিত দর্শকদের ধন্যবাদ জ্ঞাপন করেন ।
সোহেল আজাদ ও হীরার উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর টি ভির নিবর্াহী প্রধান আশিকুর রহমান, জুরিখের এম পি উরস হেলপেন স্টাইন এবং বিশিষ্ট গীতিকার কবীর বকুল ।
সবাইকে তাক লাগিয়ে নৃত্য পরিবেশন করে টুম্পা, সামান্তা, ক্যারোলিন, মিশেল, আসনিয়া, লাবিবা, জয়া ও জুই।জনপ্রিয় ব্যান্ড মাইলস্ ও সুকন্ঠি দিনাত জাহান মুন্নী মঞ্চকাপানো পরিবেশনার সাথে যোগ হয় স্থানীয় শিল্পী আশা, কবিনুর টিসু, বিপাশা বড়ুয়া ও অন্জনা রাক্ষিতের গান।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন চাঁদনী খান,হোসাইন শুভ্রা, মামুন খান, ইকবাল হোসেন, মইনুল হক অপু, আলামিন শিকদার, ওবায়দুর রহমান মিঠু, সমীর কুমার রায়, স্বপন হাওলাদার, জাকির হোসেন, খান মামুন, তপু তালুকদার, রতন, সুমন,গাজী ওয়াহিদ, গোলাম কিবরিয়া, শেখ শামীম সহ আরও অনেকে । অনুষ্ঠানে মিডিয়া পার্টনার চ্যানেল আই ইউরোপ, বাংলা টিভি ও আর টিভি বাংলাদেশ।বাংলাদেশ সোসাইটি সুইজারল্যান্ডের আয়োজকরা প্রতি বছর এমন আকর্ষনীয় অনুষ্ঠান উপহার দেবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

ফ্রান্স-এ মেলার নামে আদম পাচার বাণিজ্য ! (পর্ব-০১)
জার্মানিতে উচ্চশিক্ষা, শিক্ষার্থী একক মা,বাবা হলেও ভাবনা কম
সুইজারল্যান্ডের জেনেভায় ঈদের জামাত অনুষ্ঠিত
লন্ডনে ৩০ বাংলাদেশি গ্রেপ্তার, আতঙ্কে বাঙালি পাড়া
অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা) দেশে বিদেশে বাংলাদেশীদের কল্যাণে কাজ করার পাশাপাশি ইউরোপ ...
সুইজারল্যান্ডের বাংলা স্কুলে পাঠ্যবই বিতরন করলেন রাষ্ট্রদূতঃ

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 57 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment