প্রিয় শরণার্থীরা! ডেনমার্কে আসিও না? এধরনের বিজ্ঞাপনী প্রকাশ করছে ডেনিশ সরকার।

by Lesar on সেপ্টেম্বর ১০, ২০১৫পোস্ট টি ২,০৯২ বার পড়া হয়েছে in ডেনমার্কের নিউজ, দূতাবাস ও ইমিগ্রেশন তথ্য

মোহাম্মাদ ফয়সাল কোপেনহেগেনঃ বিদেশে ডেনিশদের নেতিবাচক প্রচারণায় প্রশ্নের সম্মুখীন ডেনিশ সভ্যতা! ডেনিশ সরকার সম্প্রতি লেবাননের বেশ কয়েকটি পত্রিকায় টাকা খরচ করে বিজ্ঞাপন দেয়, যার সারাংশ হচ্ছে, ” প্রিয় শরণার্থীরা! ডেনমার্কে আসিও না”!গোটা ইউরোপে যখন শরণার্থীদের নিয়ে উদারতা প্রদর্শন করে আসছে, জার্মান সীমানা উম্মুক্ত ঘোষণা করা, ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী যখন নিজেই শরণার্থীদের স্বাগত জানাতে আপন ঘরটি উম্মুক্ত করার কথা ঘোষণা দেন, ঠিক তখন ডেনমার্কে আগত শরণার্থীদের কিভাবে পায়ে হেঁটে সুইডেন পার করিয়ে দেয়া যায়, সে চেষ্টায় ব্যস্ত ডেনিশ সরকার।

বিদেশে যখন ডেনমার্কের ভাবমূর্তি শূন্যের কোটায় সে সময় জানা গেল, ডেনিশ সরকার লেবাননের বেশ কয়েকটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে শরণার্থীদের ডেনমার্কে না আসার আহবান জানাচ্ছে!

এদিকে, সুইডিশ রাজনীতিবিদরা ডেনিশ সরকারের নেয়া শরণার্থী সহ অভিবাসীদের প্রতি নেয়া সিদ্ধান্তের প্রচণ্ড সমালোচনা করেন। কিন্তু চোরে শুনে না ধর্মের কাহিনী! ডেনিশ রাজনীতিবিদরা কিছুতেই কোন কিছু শুনতে নারাজ।ডেনিশ রীতিনীতি ও ডেনিশ সভ্যতা নিয়ে অনেকেই সন্ধিহান- ওরা কি আসলেই সভ্য জাতি?

যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

 

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

আগামীকাল ডেনিশ গ্রীনকার্ড কনফারেন্স ২০১৪' এবং ২রা নভেম্বর বিক্ষোভ সমাবেশ!
কোপেনহেগেন বিমানবন্দরে সিকিউরিটিবিহীন স্ক্যানার বসছে!
গত ২১ মাসের মধ্যে ডেনমার্কে সবচেয়ে রেকর্ড করা ঠাণ্ডা !
ডেনিশ পার্লামেন্টে পাশ হচ্ছে অভিবাসীদের দুঃস্বপ্নের 'কালো আইন'!
ডেনমার্ক থেকে সবুজ প্রযুক্তি যাবে বাংলাদেশে
ডেনমার্ক এয়ারপোর্টে চালু হল বাধ্যতামূলক সেলফ পাসপোর্ট চেক!

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1163 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment