দৃষ্টি আকর্ষণ। ইতালিতে দ্বিতীয়বার ডিজিটাল পাসপোর্ট করতে গিয়ে বিড়ম্বনা!!সমস্যা সমাধানে নিচের লেখাটি মনযোগ দিয়ে পড়ুন।

by Lesar on নভেম্ভর ৮, ২০১৫পোস্ট টি ৩,২৩৩ বার পড়া হয়েছে in ইতালি ও ইউরোপের দূতাবাস সম্পর্কিত তথ্য

সাব্বির হোসেন মল্লিকঃ প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশা করি আপনারা মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে সবাই ভালোই আছেন। বরাবরের মতো আমিওপারি টিম আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে হাজির হয়েছে। আপনাদের মাঝে অনেকেই বাংলাদেশ হতে ডিজিটাল পাসপোর্ট নিয়ে সরাসরি অথবা অন্যান্য দেশ ঘুরে ইতালিতে এসেছেন। তারপর ইতালিতে বসবাসের জন্য আপনারা পলিটিকাল , মানবাধিকার অথবা কিনডার permesso di soggiorno এর জন্য আবেদন করতে গিয়ে পূর্ববর্তী নাম ও অন্যান্য তথ্যাদী পরিবর্তন করে এ্যনালগ পাসপোর্ট করেছেন।আইন অনুযায়ী ২৪ নভেম্বর এর পর হতে আর এ্যনালগ পাসপোর্ট গ্রহন করা হবেনা। আপনারা পূনরায় দ্বিতীয়বার ডিজিটাল পাসপোর্ট এর আবেদন করছেন নতুন নাম ঠিকানায়, কিন্তু পুরানো আঙুলের ছাপ থাকার কারনে অন্য নামে ও ঠিকানায় দ্বিতীয়বার ডিজিটাল পাসপোর্ট এর আবেদন বাতিল সহ অনেকের পাসপোর্ট জব্দ করা হচ্ছে। একজন মানুষ কখনই দুই-নাম ঠিকানার হতে পারেনা এবং কোন ভাবেই মানুষের আঙুলের ছাপ পরিবর্তন করা যায়না ।তাহলে এই সমস্যার সমাধান কি?? এই সমস্যার কোন বিকল্প সমাধান নাই যদিনা বাংলাদেশ এর প্র্রথম আঙুলের ছাপ বাতিল করা না যায়।
মনে রাখবেন সমস্যা যেমন রয়েছে, তেমনি এর সমাধান ও রয়েছে, কাজেই যারা এর সমাধান এবং এই বিষয়ে কিভাবে কি করবেন? অথবা আপনাদের মনে কোন প্রশ্ন থাকলে সরাসরি আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND) মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ info@amiopari.com
ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

বাংলাদেশ দূতাবাস রোমের রমজান মাসের সময় সূচী,২০১৩
জার্মান দূতাবাসের ঠিকানা এবং ভিসা সংক্রান্ত তথ্য সমূহ একসাথে
আসুন দেখে নেই মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) বা ডিজিটাল পাসপোর্ট কিভাবে তৈরি হয়?ভিডিও সহ! 
ইতালী প্রবাসীদের দৃষ্টি আকর্ষন! মিলান কনসুলেট থেকে ডিজিটাল পাসপোর্ট সংক্রান্ত জরুরী তথ্য-
ইতালিতে ডিজিটাল পাসপোর্ট ও বিভিন্ন সার্টিফিকেটের ফিস বাড়ানো হচ্ছে আগামীকাল তথা ২০ আগস্ট ২০১৫ থেকে।
দৃষ্টি আকর্ষণ যারা রোমের বাইরে রয়েছেন এবং অল্প দিনের মধ্যে ডিজিটাল পাসপোর্ট এর ফিঙ্গার প্রিন্ট এর এপ...

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1156 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

Khaled hossain khan নভেম্ভর ৯, ২০১৫ at ১২:০৬ পুর্বাহ্ন

Passport ready list kiso buja Jay na vai likha japsha ….thnx

Reply

Leave a Comment